মন্ত্রী ছায়েদুল হককে আওয়ামী লীগের পদ থেকে অব্যাহতি

দলীয় শৃঙ্খলা ভঙ্গ করার অভিযোগ এনে ব্রাহ্মণবাড়িয়া ১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য, মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী ছায়েদুল হককে জেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। শুক্রবার সন্ধ্যায় জেলা শিল্পকলা বিস্তারিত..

আশরাফুলের প্রত্যাবর্তন রোববার

অবশেষে ফুরালো অপেক্ষার পালা। দীর্ঘদিন পর আবারও ব্যাট-প্যাড নিয়ে মাঠে নামতে যাচ্ছেন তিনি। ১৮তম ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগ মাঠে গড়াচ্ছে রবিবার। এই জাতীয় লিগ দিয়ে ফের ঘরোয়া ক্রিকেটে ফিরছেন মোহাম্মদ বিস্তারিত..

পাকিস্তানের সন্ত্রাসবাদের শিকার বাংলাদেশও

ষমতাসীন ভারতীয় জনতা পার্টির (বিজেপির) কাউন্সিলে দেওয়া বক্তৃতায় পাকিস্তানকে তীব্র আক্রমণ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শনিবার ওই বক্তৃতায় মোদি বলেন, বাংলাদেশ এবং আফগানিস্তানও পাকিস্তানের সন্ত্রাসবাদের শিকার। কাশ্মিরের সেনাঘাঁটিতে সন্ত্রাসী বিস্তারিত..

শিগগিরই আসছে ১০ টাকার কয়েন

দেশের মুদ্রা বাজারে শিগরিই ছাড়া হচ্ছে ১০ টাকা মূল্যমানের কয়েন। মুল্যস্ফীতির সঙ্গে তাল মিলিয়ে ধাতব মুদ্রার ব্যবহার ধরে রাখতে এ উদ্যোগ নিয়েছে কেন্দ্রীয় ব্যাংক। বাংলাদেশ ব্যাংকের প্রধান অর্থনীতিবিদ ড. বিরূপাক্ষ বিস্তারিত..

পাবনার খামারে-খামারে রুপালি স্বপ্ন

বর্ষা মৌসুমে একসময় ভারী বৃষ্টিতে পাবনার নদী-নালা, খাল-বিলে দেখা মিলত নানা প্রজাতির নতু মাছ। কিন্তু সেদিন আর নেই। প্রাকৃতিক উৎসের নানা প্রজাতির মাছের এখন দেখা মেলে না। নির্বিচারের কীটনাশক ব্যবহারের বিস্তারিত..

শাহজালাল থেকে গণভবন থাকবে ফুল আর করতালি

যুক্তরাষ্ট্র থেকে আগামী ৩০ সেপ্টেম্বর দেশে ফিরবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেদিন তাকে গণসংবর্ধনা দেবে আওয়ামী লীগ। এ উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নিয়েছে দলটি। সেদিন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবন বিস্তারিত..

মাটি খুঁড়ে জঙ্গি বের করার ঘোষণা র‌্যাব ডিজির

প্রয়োজনে ইঞ্চি ইঞ্চি মাটি খুঁড়ে জঙ্গি ও সন্ত্রাসীদের খুঁজে বের করার ঘোষণা দিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ। এ দেশের মাটি ব্যবহার করে জঙ্গি-সন্ত্রাসীরা কোনো কার্যকলাপ চালাতে পারবে বিস্তারিত..

প্রধানমন্ত্রীর গণসংবর্ধনার রুট ঘোষণা করেছে আওয়ামী লীগ

জাতিসংঘের ৭১তম অধিবেশন শেষে আগামী ৩০ সেপ্টেম্বর দেশে ফেরার পথে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনার রুট ঘোষণা করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। শনিবার বিস্তারিত..

হাওর বাতার উপদেষ্টা সম্পাদক এ কে এম আসাদুল বাংলাদেশ শিক্ষক সমিতির সভাপতি নিবাচিত

বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি বকশিস, জাতীয় কার্যনির্বাহী পরিষদের বর্ধিত সভা, ২৩ সেপ্টেম্বর ২০১৬ ১৩৭/৯ গ্রিণ রোড (২য় তলা)জাহানারা গার্ডেন, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির জাতীয় কার্যনির্বাহী পরিষদের বর্ধিত সভায় হাওর বাতার বিস্তারিত..

‘ঘুম ভাঙে গুলির শব্দে’

গেল সপ্তাহে জম্মু ও কাশ্মিরের সেনাঘাঁটিতে রক্তাক্ত হামলার পর উদ্বেগ ও উৎকণ্ঠার পাশাপাশি হয়রাণি বৃদ্ধি পেয়েছে ব্যাপকভাবে। এই হামলার জন্য পাকিস্তানকে অভিযুক্ত করে কাশ্মিরের নিয়ন্ত্রণ রেখা বরাবর ব্যাপক সংখ্যক সেনা বিস্তারিত..