জিয়ার মাজার সরিয়ে দিলে অক্ষম বিএনপি কী করবে

বিএনপির ‘বিপ্লবী কুস্তিগীররা’ দলের ভদ্রলোকদের বিরুদ্ধে কুস্তি লড়তে পারেন, কিন্তু দলবিরোধীদের বিরুদ্ধে মাঠে নামতেই ভয় পান। দলের সর্বজনস্বীকৃত ক্যারিয়ার রাজনীতিবিদদের ঘাড় ধরে মাথাটা মাটির সঙ্গে মিশিয়ে দিয়ে অপদস্থ করতে পারেন, বিস্তারিত..

আত্মসমর্পণের পর এমপি রানা কারাগারে

টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা ফারুক হত্যা মামলার পলাতক আসামি টাঙ্গাইলের-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আমানুর রহমান খান রানার জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। বিস্তারিত..

‘আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওযার্ড ’ এর জন্য মনোনীত সজীব ওয়াজেদ জয়

‘আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওযার্ড’ -এর জন্য মনোনীত হয়েছেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। ডিজিটাল বিশ্বের পথে বাংলাদেশকে এগিয়ে নেয়ার জন্য তাকে এই পুরস্কারের জন্য মনোনীত করা বিস্তারিত..

জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তি আবেদন শুরু ২৫ সেপ্টেম্বর

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহে ২০১৬-১৭ শিক্ষাবর্ষে প্রথমবর্ষ স্নাতক (সম্মান) ও চার বছর মেয়াদী প্রফেশনাল কোর্সের অনলাইন ভর্তি কার্যক্রমের প্রাথমিক আবেদন আগামী ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ২০ অক্টোবর পর্যন্ত চলবে। বিস্তারিত..

পাটের হারানো গৌরব পুনরুদ্ধারে পাটনীতিতে প্রতিফলনের সুপারিশ

পাটের হারানো গৌরব পুনরুদ্ধারে সরকারের অঙ্গীকার ও পরিকল্পনা পাটনীতিতে প্রতিফলনের সুপারিশ করেছে বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি। আজ রোববার জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত দশম জাতীয় সংসদের বস্ত্র ও বিস্তারিত..

আজ যুক্তরাষ্ট্র যাবেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা চারদিনের কানাডা সফর শেষে রবিবার মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের উদ্দেশে যাত্রা করবেন। ১৮ থেকে ২৫ সেপ্টেম্বর মার্কিন যুক্তরাষ্ট্র সফরকালে জাতিসংঘ সাধারণ পরিষদের ৭১তম অধিবেশনের সাধারণ আলোচনার উদ্বোধনী অনুষ্ঠানে বিস্তারিত..

বিএনপির সংক্ষুব্ধরা ফের সক্রিয় যোগ্য ও ত্যাগীদের উপযুক্ত পদে বসানো হবে

বিএনপির যেসব ত্যাগী ও সক্রিয় নেতা নতুন কমিটিতে পদবঞ্চিত হয়েছেন অথবা প্রত্যাশিত পদ পাননি, তাদের উপযুক্ত পদে বসানোর নীতিগত সিদ্ধান্ত নিয়েছে দলটির হাইকমান্ড। দলটির নীতি-নির্ধারকদের কাছ থেকে এমন সিদ্ধান্তের কথা বিস্তারিত..

অগ্রণী ব্যাংকে ৫৩৫৪ কোটি ঋণ অবলোপন সরকারি ৮৭৪ কোটি ৯২ লাখ বেসরকারি ৪ হাজার ৪৭৯ কোটি ৪৬ লাখ টাকা

রাষ্ট্রায়ত্ত অগ্রণী ব্যাংক ৫ হাজার ৩৫৪ কোটি টাকার ঋণ অবলোপন করেছে। খেলাপি ঋণ আদায়ে ব্যর্থ হয়ে ব্যাংক কর্তৃপক্ষ অবলোপনের পথ বেছে নিয়েছে। এতে বিশাল অংকের এ টাকা আদায় অনিশ্চিত হয়ে বিস্তারিত..

কৃষ্ণা-সানজিদারা পাবে মাসিক ভাতা

বছরজুড়ে অনুশীলনের জন্য জাতীয় দলের ক্যাম্পে রিপোর্ট করেছে অনূর্ধ্ব-১৬ দলের ২৩ কিশোরী ফুটবলার। শুক্রবার তাদের নিয়ে মহাপরিকল্পনা জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। পরিকল্পনায় রয়েছে ফিজিক্যাল ট্রেনার, ফিজিওথেরাপিস্ট ও গোলকিপার কোচ বিস্তারিত..

ইসলাম গ্রহণ করেছেন নায়িকা অপু

দীর্ঘ দিন নিখোঁজ থাকার পর অবশেষে খোঁজ মিললো নায়িকা অপু বিশ্বাসের। বিদেশে আছেন তিনি। তবে ভালো নেই। প্রচণ্ড মানসিক কষ্টে আছেন। শারীরিকভাবেও ভেঙে পড়েছেন এই নায়িকা। সহসা দেশে ফিরছেন না। বিস্তারিত..