“জনসচেতনতায় পাড় পরিক্রমা”অষ্টগ্রাম হিউম্যানস ক্লাব-এর ভিন্নরকম আয়োজন

নদী ও প্রকৃতি আমাদের সম্পদ। নদী ও প্রকৃতি রক্ষায় নদীর পার্শ্ববর্তী অঞ্চলের মানুষদের মাঝে সচেতনতা তৈরি এবং জেলেদের কারেন্ট জালের অপকারিতা সম্পর্কে অবহিত করতে “অষ্টগ্রাম হিউম্যানস ক্লাব” আয়োজন করে “জনসচেতনতায় বিস্তারিত..

কিশোরগন্জ নিকলীতে দ্বিতলবিশিষ্ট অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টারের উদ্বোধন

নিকলীতে নবনির্মিত দ্বিতলবিশিষ্ট অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টার উদ্বোধন করা হয়েছে। শনিবার ১০ সেপ্টেম্বর সকালে উদ্বোধন করেন কিশোরগন্জ-৫ নিকলী-বাজিতপুর আসনের সংসদ আলহাজ আফজাল হোসেন। এ সময় উপস্থিত ছিলেন কিশোরগন্জ জেলা পরিষদের বিস্তারিত..

কিশোরগঞ্জ জেলা নিকলী উপজেলা গুরই ইউনিয়ন বিএনপির সভাপতির ইন্তেকাল

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) গুরই ইউনিয়ন শাখার সভাপতি মো. জহুরুল আলম (সেলিম মেম্বার) ৯ সেপ্টেম্বর শুক্রবার নিজ বাসভবনে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন। বাদ আছর গুরই ঐতিহাসিক শাহী বিস্তারিত..

পোশাক নিয়ে সিদ্ধান্ত শুধুই নারীর

ছোটবেলা থেকেই কথাটা শুনে আসছি৷ ‘আপ রুচি খানা, পর রুচি পরনা’৷ মানে ‘নিজের পছন্দের খাবার খাও, পোশাক পরো অন্যের পছন্দের৷’ অবাক লাগতো৷ ভাবতাম আমি কী পরবো, কী পরবো না – বিস্তারিত..

প্রাণঘাতী রোগ নির্মূলে এক হতে আহ্বান প্রধানমন্ত্রীর

এইডস, ম্যালেরিয়া ও যক্ষ্মার মতো প্রাণঘাতী রোগ নির্মূলে আন্তর্জাতিক সম্প্রদায়কে একসঙ্গে কাজ করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। pm-canadaশুক্রবার কানাডার মন্ট্রিলে ‘ফিফথ রিপ্লেনিশমেন্ট কনফারেন্স অব দ্য গ্লোবাল ফান্ড (জিএফ)’ সম্মেলনের বিস্তারিত..

শেখ হাসিনা নারীর ক্ষমতায়নে দক্ষিণ এশিয়ার স্তম্ভ : মেরি

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীর অধিকার ও ক্ষমতায়নের ক্ষেত্রে দক্ষিণ এশিয়ার স্তম্ভ’ বলে আখ্যায়িত করেছেন কানাডার আন্তর্জাতিক উন্নয়ন মন্ত্রী মেরি ক্লড বিবেউ। কানাডার এ মন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশের আর্থা-সামাজিক বিস্তারিত..

কানাডার একটি গ্রাম, যেখানে গেলে ২ একর জমি ফ্রি

দারুণ অফারং! কানাডার একটি গ্রাম, যেখানে গেলে ২ একর জমি ফ্রি! গ্রামটির নাম হোয়াইকোগহোমাহ। কানাডার কেপ ব্রেটন দ্বীপের একটি গ্রাম। এ গ্রামের জনসংখ্যা বরাবরই কম। কেপ ব্রেটন দ্বীপটি অদ্ভুত সুন্দর বিস্তারিত..

ধ্বংস হয়ে যাচ্ছে সাতশ বছরেরে ঐতিয্যবাহী ১২টি মসজিদ, দেখার কেউ নেই

ধ্বংস হচ্ছে সাতশ বছরের ১২টি মসজিদ। মসজিদগুলো সরকার নিছে ঠিকই কিন্তু এগুলোর যথাযথ তদারকি হয় না। দিনের পর দিন এসব ইতিহাস হারিয়ে যাচ্ছে। সবচেয়ে কষ্টের কথা নতুন প্রজন্ম জানার আগেই বিস্তারিত..

আজ মদিনা যাচ্ছেন খালেদা

পবিত্র হজ পালন শেষে আজ শনিবার মদিনায় যাচ্ছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। স্থানীয় সময় সকাল সাড়ে ৮টায় সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে রাষ্ট্রীয় প্রটোকলের মধ্য দিয়ে মক্কা নগরী থেকে মদিনার উদ্দেশে বিস্তারিত..

ঈশা খানের ৪১৭ তম মৃত্যুবার্ষিকী আজ

বাংলার মহাবীর মসনদ-ই- আলা ঈশা খানের ৪১৭তম মৃত্যুবার্ষিকী শনিবার। এ উপলক্ষে কিশোরগঞ্জ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পরিষদের উদ্যোগে বেলা ১১টায় আলোচনাসভা ও বাদ জোহর জঙ্গলবাড়ি জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। বিস্তারিত..