বাবুল রহস্যের শেষ কোথায়

সদ্য অব্যাহতি পাওয়া পুলিশ সুপার (এসপি) বাবুল রহস্যের শেষ কোথায়? এমন প্রশ্ন খোদ পুলিশ বাহিনীতে কর্মরতদের। একই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সাধারণ মানুষের মাঝেও। স্ত্রী খুন হওয়ার পর তিন মাসের মাথায় বিস্তারিত..

বিএনপি নেতাদের কে কোথায় ঈদ করবেন

ঈদ মানে উৎসব, ঈদ মানেই আনন্দ। এই উৎসব-আনন্দ পরিবারের সবার সঙ্গে ভাগাভাগি করে নিতে নাড়ির টানে গ্রামে ছোটেন সব শ্রেণি-পেশার মানুষ। বাদ যান না রাজনীতিবিদরাও। বছরব্যাপী রাজনীতি নিয়ে ব্যস্ত থাকা বিস্তারিত..

কোথায় ফোটে সোনার ফুল

আয়তনের দিক থেকে আমাদের দেশটা ছোট হলেও বৈচিত্র্য আর বিশেষত্বের দিক থেকে ছোট নয়। একেক জেলায় একেক ধরনের বিশেষত্ব রয়েছে। এসব বিশেষত্বের আবার রয়েছে রকমফের। খাবার দাবারের কথাই যদি বলি বিস্তারিত..

পাকিস্তানের ১০ সুন্দরী অভিনেত্রী (দেখুন ছবিতে)

বর্তমানে পাকিস্তানের ১০ সুন্দরী অভিনেত্রী অভিনয় নিয়ে তুমুল ব্যস্ত রয়েছেন। তাদের ছবি নিয়ে এ আয়োজন- মেহউইশ খান Madwish ব্রিটেনের একটি ম্যাগাজিনের বিচারে টানা দু’বছর এশিয়ার ‘টপ টেন সেক্সিয়েস্ট’ ওম্যানের তালিকায় বিস্তারিত..

অধিক লাভের আশায় ব্যবসায়ীরা পশু নিয়ে ঢাকায়

অধিক মুনাফা লাভের আশায় কুষ্টিয়া জেলার বিভিন্ন এলাকা থেকে ট্রাকে করে ঢাকা, চট্রগ্রাম, কুমিল্লা, নোয়াখালী, সিলেটসহ বিভিন্ন এলাকায় গরুর ট্রাক ছেড়ে যাচ্ছে প্রতিদিন। কুষ্টিয়ার মহাসড়ক এবং আঞ্চলিক সড়কগুলো দিয়ে প্রতিদিনই বিস্তারিত..

আমলনামা প্রধানমন্ত্রীর টেবিলে চমক আসছে আওয়ামী লীগে বাদ পড়ছেন হাইব্রিড বিতর্কিত

২০১৯ সালে অনুষ্ঠেয় জাতীয় নির্বাচনকে মাথায় রেখে ঢেলে সাজানো হচ্ছে আওয়ামী লীগকে। ‘সম্মেলনের অঙ্গীকার, রুখতে হবে জঙ্গিবাদ’ স্লোগানে আগামী ২২ ও ২৩ অক্টোবর আওয়ামী লীগের ২০তম জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। বিস্তারিত..