রাসেলকে বাঁচাতে প্রাণপণ চেষ্টা করেন মুহিতুল : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুননেসা মুজিবের নির্মম হত্যাকাণ্ডের ঘটনায় করা বঙ্গবন্ধু হত্যা মামলার বাদী মুক্তিযোদ্ধা এএফএম মুহিতুল ইসলামের বিস্তারিত..

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ : রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, ‘বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ এবং অসাম্প্রদায়িক ও আলোকিত এক ঐতিহ্যের অংশীদার। ঐক্যবোধ আর ধর্মনিরপেক্ষতা এ দেশের মানুষের ধর্ম। সমাজে বিদ্যমান ভ্রাতৃত্ব ও বন্ধুত্বের বন্ধনকে আরো বিস্তারিত..

আকাশে উড়ছে দুই ক্ষুদে টাইগার বিজ্ঞানীর ড্রোন

বয়সের বিবেচনায় তারা খুব বেশি বড় নয়। দুজনই দশম শ্রেণির ছাত্র। কিন্তু তাদের স্বপ্নটা অনেক বড়। দীর্ঘদিন ধরেই তারা চেষ্টা চালিয়ে আসছিল একটি ড্রোন বানানোর। অবশেষে তাদের সেই চেষ্টা সফল বিস্তারিত..

গালে চড় কষিয়ে বললেন, ‘তুইও মরবি, আমাদেরও মারবি’

বঙ্গবন্ধুর একান্ত সহকারী এ এফ এম ‍মুহিতুল ইসলাম বঙ্গবন্ধু হত্যার রাতে ৩২ নম্বরের বাড়িতেই ছিলেন। কোনোভাবে বেঁচে যাওয়া কয়েকজনের মধ্যে তিনি একজন।। ১৯৭৫ এর ঘটনার পর একাধিকবার গিয়েছেন মামলা করতে। বিস্তারিত..

কোথায় কিনবেন কোরবানির গরু, দেখে নিন একনজর

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে রাজধানীর দুই সিটি করপোরেশন এলাকায় কোরবানির পশুরহাট বসছে এবার ২৩টি। এগুলোর মধ্যে ঢাকা দক্ষিণে থাকছে ১৪টি এবং ঢাকা উত্তরে ৯টি। হাটগুলোর ব্যাপারে টেন্ডার প্রক্রিয়াও প্রায় সম্পন্ন। বিস্তারিত..