,

subed-ali-thumbnail

জিয়াই প্রথম রাষ্ট্রপতি, দাবি কুমিল্লা-১(দাউদকান্দি-মেঘনা) আ.লীগ সাংসদ সুবিদ আলীর

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে স্বাধীন বাংলাদেশের ‘প্রথম রাষ্ট্রপতি’ বলে দাবী করেছেন আওয়ামী লীগের এক সংসদ সদস‌্য মেজর জেনারেল (অব:) সুবিদ আলী ভুঁইয়া। এ নিয়ে তিনি তুমুল সমালোচনার মুখে পড়েছেন ক্ষমতাসীন বিস্তারিত..

unnamed

পদ্মা সেতুর ৩৭ ভাগ কাজ শেষ

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতুর কাজের সার্বিক অগ্রগতি ৩৭ ভাগ শেষ হয়েছে। এছাড়া ২৭টি পাইলিং বসানো হয়েছে। বুধবার মাদারীপুরের শিবচরের পদ্মা সেতুর উন্নয়ন কাজ পরিদর্শণ বিস্তারিত..

manjur-696x228

শোক দিবসের অনুষ্ঠানে গেলেই আ.লীগে যোগদান হয় না

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলম বিএনপি ছেড়ে ফের আওয়ামী লীগে যোগ দিচ্ছেন বলে গুঞ্জন ওঠেছে। গত সোমবার (১৫ আগস্ট) ‘বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মেমোরিয়াল ফাউন্ডেশন’র শোক দিবসের বিস্তারিত..

result2-696x228

এইসএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৭৪.৭০

২০১৬ সালের এইচএসসি ও সমমানের পরীক্ষায় সারাদেশে পাসের হার ৭৪.৭০। জিপিএ-৫ পেয়েছে ৫৮ হাজার ২৭৬ জন। বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকাল ১০টার পর প্রধানমন্ত্রীর কাছে এ ফলাফল হস্তান্তর করা হয়। গণভবনে বিস্তারিত..

abu-shufian-8-696x228

চলছে কেমন ’ঢাকা চাকা‘

গুলশান, বনানী, বারিধারা ও নিকেতন এলাকায় নিরাপত্তা জোরদার ও যানজট নিরসনে গত বুধবার থেকে চাল হয়েছে ‘ঢাকা চাকা’ নামের বাস সেবা এবং বিশেষ রঙের রিকশা। ‌ ‘ঢাকা চাকা’ কেমন চল‌ছে বিস্তারিত..

gggg_18471

কেন্দ্রীয় বিএনপিতে ঠাঁই পাওয়া ১১ নেতা নারায়ণগঞ্জ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করতে চায়

বিএনপির কেন্দ্রীয় কমিটিতে ঠাঁই পাওয়ার পর এবার কোন্দল ও বিভাজনে বিপর্যস্ত নিজ জেলার দলে ঐক্য ফিরিয়ে আনতে মাঠ পর্যায়ে কাজ শুরু করে দিয়েছে নারায়ণগঞ্জের ১১ জন নেতা। যারা এখন তৃণমূলের বিস্তারিত..

kamal1422455008623_10137_18472

বঙ্গবন্ধু কোনো দলের দেয়া উপাধি নয় : ড. কামাল

বিশিষ্ট আইনজীবি গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, বাংলার জনগণ সেদিন বঙ্গবন্ধু উপাধি দিয়েছিলেন। সংগ্রামী ছাত্র সমাজসহ সবাই মিলে তাকে বঙ্গবন্ধু উপাধি দেয়। ’বঙ্গবন্ধু’- কোনো দলের দেয়া উপাধি নয়। আমরাও বিস্তারিত..

tamanna

ঘড়ি ধরে কাজ করেন তামান্না

সেলিব্রেটি পরিচয় আর ক্যারিয়ার ঠিকঠাক ধরে রাখা খুব সহজ কাজ নয়। পেশাদারি কাজ ছাড়াও নিজের জন্য মানতে হয় অনেক রকম নিয়ম। দক্ষিণ ভারতের জনপ্রিয় এবং ব্যবসাসফল অভিনেত্রী তামান্না ভাটিয়ার হিসাব, বিস্তারিত..