নরেন্দ্র মোদিকে নিয়ে নতুন বিতর্কে রাখি সাওয়ান্ত

রধানমন্ত্রী মোদীর প্রতি নিজের ‘প্রেম’ নিয়ে লুকোছাপা করেননি তিনি। আগেই একদিন খুল্লামখুল্লা জানিয়েছিলেন, ‘প্রধানমন্ত্রী মোদীকে বিয়ে করতে চান।’ তবে এবার অবশ্য আরও এককাঠি উপরে। এবার যা করলেন তিনি, তাতে ইতিমধ্যেই বিস্তারিত..

বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পূর্বে ভুট্টো ও কিসিঞ্জার বাংলাদেশ সফর করেন

একাত্তরের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পূর্বে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী ড. হেনরী কিসিঞ্জারের বাংলাদেশ সফর সেই সময়ের প্রেক্ষাপটে ছিল নানা দিক থেকে তাৎপর্যপূর্ণ। এর আগে পাকিস্তানের প্রধানমন্ত্রী জুলফিকার আলী ভুট্টোও বাংলাদেশে বিস্তারিত..

জঙ্গিবাদ ছেড়ে ফিরতে চাইলে সহযোগিতা করা হবে

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক বলেছেন, ‘জঙ্গি কর্মকাণ্ডে জড়িতদের কোনো প্রকার ছাড় দেয়া হবে না। এ অশুভ শক্তিকে সম্মিলিতভাবে নির্মূল করা হবে তবে জঙ্গিবাদ ছেড়ে কেউ স্বাভাবিক জীবনে ফিরতে বিস্তারিত..

১৫ আগস্ট ব্যক্তি মুজিবকে নয়, বাংলাদেশকে হত্যা করা হয়েছিল

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট ব্যক্তি মুজিবকে নয় বাংলাদেশকে হত্যা করা হয়েছিল। তিনি বলেন, ওইদিন মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিরা এ দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে হত্যা করে বাঙালীকে বিস্তারিত..

সিলেটে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

সিলেট জেলা ছাত্রলীগের স্থগিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে সিলেট শহরের প্যারাগন টাওয়ার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শাহপরান থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহজালাল বিস্তারিত..

জঙ্গিবাদে জড়িতদের কোনো ধর্ম নেই : প্রধানমন্ত্রী

যারা জঙ্গিবাদে জড়িত তাদের কোনো ধর্ম নেই বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর খামারবাড়ির কৃষিবিদ ইনস্টিটিউশনে ‘ইসলামের দৃষ্টিতে সন্ত্রাস ও জঙ্গিবাদ এবং আমাদের করণীয়’ শীর্ষক এক বিস্তারিত..

বাংলাদেশে নাসা স্পেস অ্যাপস প্রজেক্ট অ্যাক্সিলারেটর কার্যক্রম শুরু

মার্কিন মহাকাশ গবেষণা সংস্থা নাসা’র আয়োজনে প্রতিবছর অনুষ্ঠিত হয় বিশ্বের সর্ববৃহৎ হ্যাকাথন প্রতিযোগিতা ‘নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জ’। এই প্রতিযোগিতায় সারাবিশ্ব থেকে কয়েক হাজার মহাকাশ বিজ্ঞানী, প্রযুক্তিবিদসহ বিভিন্ন দেশের প্রতিযোগিরা অংশগ্রহণ বিস্তারিত..

যেভাবে আত্মঘাতী হামলাকারী তৈরি করে জঙ্গিরা

রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে আত্মঘাতী হামলার পরিকল্পনা নিয়ে সক্রিয় রয়েছে জামাআতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি) ও আনসারুল্লাহ বাংলা টিম (এবিটি)। তবে একজন সদস্যকে আত্মঘাতী হামলাকারী বানাতে বেশ কয়েকটি ধাপ অনুসরণ করে বিস্তারিত..

বিশ্বের অন্যতম বিলাসবহুল গাড়ির মালিক এক বাঙালী গৃহবধূ

লাম্বরঘিনি হুরাক্যান। বিশ্বের সবচেয়ে দামি এবং বিলাসবহুল গাড়িগুলির মধ্যে অন্যতম। যার দাম কয়েক কোটি টাকা। এতটাই অত্যাধুনিক এই গাড়ি যে চালাতে অনেকেই ভয় পান। কিন্তু, কলকাতা শহরের এক গৃহবধূ এই বিস্তারিত..