সোনাক্ষীর সঙ্গে এক পর্দায় সানি লিওন

বলিউডের ‘দাবাং’ গার্ল সোনাক্ষী সিনহার আসন্ন ছবি ‘নুরে’। ক্রাইম থ্রিলার পটভূমির এই ছবিতে একজন সাংবাদিক নুর রয় চৌধুরির ভূমিকায় দেখা যাবে তাকে। জানা গেল, এই ছবিতে সোনাক্ষীর সঙ্গে নাকি পর্দা বিস্তারিত..

পদত্যাগের হুমকি নোমান অনুসারীদের

বিএনপির সিনিয়র নেতা আবদুল্লাহ আল নোমানকে দলের স্থায়ী কমিটির সদস্য না করায় ক্ষোভে ফুঁসছেন তার নিজের এলাকা চট্টগ্রামের নেতাকর্মীরা। তাকে দলের স্থায়ী কমিটির সদস্য করা না হলে প্রয়োজনে দল থেকে বিস্তারিত..

হিলারির সমর্থনে মার্কিন কমিউনিস্টরা

যুক্তরাষ্ট্রে কমিউনিস্ট পার্টির সমর্থন নেই বললেই চলে। তবে নির্বাচন নিয়ে তাদের উদ্যমও নেহাত কম নয়। এককভাবে না পারুক, জাতীয় রাজনীতিতে নিজেদের অস্তিত্বের জানান দিতে আগামী প্রেসিডেন্সিয়াল নির্বাচনে তারা ডেমোক্রেটিক প্রার্থী বিস্তারিত..

শনিরআখড়া-শিমরাইলে এই প্রথম ৮ লেন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

রাজধানীর শনিরআখড়া (যাত্রাবাড়ী-গুলিস্তান মেয়র হানিফ ফ্লাইওভারের শেষ মাথা) থেকে নারায়ণগঞ্জের শিমরাইল (কাঁচপুর সেতুর পশ্চিম দিকে শিমরাইল বাসস্ট্যান্ড) পর্যন্ত ৮ লেন মহাসড়ক ১৩ আগস্ট উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে জানিয়েছেন বিস্তারিত..

বিএনপির স্থায়ী কমিটির দুই শূন্যপদে আসছে জোবায়দা ও শর্মিলা

বিএনপির ১৯ সদস্যের স্থায়ী কমিটির মধ্যে নাম ঘোষণা করা হয়েছে ১৭ জনের। কমিটিতে ১৭ ও ১৮ নম্বর ঘর দুটি ফাঁকা রাখা হয়েছে। এ নিয়ে বিএনপির ভিতরে-বাইরে নানা গুঞ্জন চলছে। কে বিস্তারিত..

ছয় জেলায় তীব্র নদীভাঙন বিলীন বেড়িবাঁধ, ঘরবাড়ি

ভোলা, চাঁদপুর, শরীয়তপুর, মাদারীপুর, ফরিদপুর ও বাগেরহাটে নদীভাঙন তীব্র হয়েছে। ভোলায় দুই দিন ধরে মেঘনার তীর সংরক্ষণ বাঁধের দুই কিলোমিটার এলাকায় ভাঙন চলছে। বাগেরহাটে এক সপ্তাহে ৫০০ বসতবাড়ি মধুমতী নদীতে বিস্তারিত..

বন্ধুত্বের পাঁচ তথ্য যা না জানলেই নয়

সৃষ্টি বড়ই অদ্ভূত। পৃথিবী জুড়ে এমন অনেক কিছুই রয়েছে, যেগুলি সম্পর্কে ন্যূনতম কোনো ধারণাই আমাদের নেই। বেশি দূরে যেতে হবে না। ‘ঘর হতে শুধু দুই পা ফেলিয়া’ই যে কত সৃষ্টি, বিস্তারিত..

বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিব, এক প্রেরণার নাম

বাংলার স্বাধীনতা তথা স্বাধীনতা পূর্ব ইতিহাসে যে নারীর ত্যাগ ও সংগ্রাম জড়িয়ে আছে তিনি বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিব। বাঙালি জাতির সুদীর্ঘ স্বাধীনতা আন্দোলনের প্রতিটি পদক্ষেপে সক্রিয় সহযোগিতা করেছেন বঙ্গবন্ধুর আদর্শ বিস্তারিত..

বাংলামেইলের ভারপ্রাপ্ত সম্পাদকসহ ৩ জনকে আটক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে, তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে কেন্দ্র একটি খবর প্রকাশের সূত্র ধরে অনলাইন সংবাদমাধ্যম বাংলামেইল২৪ডটকমের ভারপ্রাপ্ত সম্পাদক মো. সাহাদাত উল্যাহ খান, নির্বাহী সম্পাদক মাকসুদুল হায়দার বিস্তারিত..