পরিবারতন্ত্রকে প্রাধান্য দিয়ে বিএনপির কমিটি

দলের ৬ষ্ঠ কাউন্সিল অনুষ্ঠিত হওয়ার সাড়ে চার মাস পর বিগত দিনের কমিটির চেয়ে অপেক্ষাকৃত বড় কমিটি ঘোষণা করেছে বিএনপি। শনিবার (৬ আগস্ট) দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর চেয়ারপারসন খালেদা বিস্তারিত..

আসছে ‘আওয়ামী সজীব ওয়াজেদ জয় লীগ’

ঢাকা মহানগরীতে রাতে চলাচলের জন্য বেশ কিছু সতর্কতামূলক বার্তা প্রকাশ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপি। রোববার রাতে ডিএমপির অনলাইন নিউজ পোর্টালে এ বিষয়ে বিস্তারিত নির্দেশনা দেওয়া হয়। নির্দেশনাগুলো হচ্ছে- ১। রাতে বিস্তারিত..

রাতে চলাচলে ডিএমপির সতর্ক বার্তা

ঢাকা মহানগরীতে রাতে চলাচলের জন্য বেশ কিছু সতর্কতামূলক বার্তা প্রকাশ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপি। রোববার রাতে ডিএমপির অনলাইন নিউজ পোর্টালে এ বিষয়ে বিস্তারিত নির্দেশনা দেওয়া হয়। নির্দেশনাগুলো হচ্ছে- ১। রাতে বিস্তারিত..

দলছুট হাতিটি উদ্ধার নিয়ে বিপাকে বিশেষজ্ঞ দল

জামালপুরে বন্যার পানিতে ভেসে আসা ভারতীয় দলছুট একটি হাতি উদ্ধার নিয়ে বিপাকে ভারতীয় ও বাংলাদেশের বিশেষজ্ঞ দল। জামালপুরের সরিষাবাড়ি উপজেলার চরাঞ্চলে উদ্ধার কারী বিশেষজ্ঞ হাতিটিকে অনুসরণ করেছে। জানা যায়,সম্প্রতি বন্যার বিস্তারিত..

মানিকগঞ্জে খালেদা জিয়ার চমক

বিএনপির সদ্য ঘোষিত কমিটিতে বাবা-মেয়েকে উপদেষ্টা রেখে চমক দেখালেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। স্থায়ী কমিটি, চেয়ারপারসনের উপদেষ্টা, ভাইস চেয়ারম্যান, যুগ্ম মহাসচিব ও সদস্য পদে বেশকিছু রদবদলও করা হয়েছে। ঘোষিত বিস্তারিত..

তারেকের স্ত্রী জোবাইদার প্রশংসা করলেন প্রধানমন্ত্রী

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান ও খালেদা জিয়ার বড় ছেলে তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমানের প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি রাজনীতিতে এলে ভালো করবেন বলেও মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী। সোমবার বিস্তারিত..

বাংলাদেশের মানুষ পৃথিবীকে অনেক বেশি কিছু দেবার ক্ষমতা রাখে

অটিজম বিষয়ক জাতীয় উপদেষ্টা কমিটির চেয়ারপার্সন সায়মা হোসেন পুতুল বলেছেন, বাংলাদেশের মানুষের মতো মানুষ পৃথিবীর অন্য কোথাও নেই। কারণ এ দেশের মানুষের চাহিদা খুবই কম। নিজের উদ্ভাবনী ক্ষমতা দিয়ে তারা বিস্তারিত..

পোশাক শিল্পে কর্মরত শ্রমিকদের পেনশন সুবিধা চালু করা হবে

শ্রম প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু বলেছেন, রফতানিমুখী পোশাক শিল্পে কর্মরত সকল শ্রমিকদের জন্য পেনশন সুবিধা চালু করার কর্মসূচির পরিকল্পনা করছে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়। পর্যায়ক্রমে দেশের সকল শ্রমিকদের এই পেনশন বিস্তারিত..

নির্যাতনের শিকার নারীর তাৎক্ষণিক সহায়তায় চালু হচ্ছে জয় মোবাইল অ্যাপস

নির্যাতনের শিকার নারী ও শিশুদের তাৎক্ষণিক সহায়তায় সরকার চালু করতে যাচ্ছে জয় মোবাইল অ্যাপস। এই অ্যাপসের মাধ্যমে নির্যাতনের শিকার নারী ও শিশু এবং তাদের পরিবার তাৎক্ষণিক সহায়তার জন্য ‘জরুরি অবস্থা’ বিস্তারিত..

জাতীয় ঐক্য হয়ে গেছে : পূর্তমন্ত্রী

গৃহায়ণ ও গণ পূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা যে জাতীয় ঐক্যের ডাক দিয়েছেন, জঙ্গি ও সন্ত্রাসীদের ছাড়া তা ইতিমধ্যে হয়ে গেছে। এই ঐক্য নিয়েই জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ বিস্তারিত..