বান্ধবীর কামড়ে প্রাণ হারালেন যুবক

প্রেম-দংশনে অকালে প্রাণ হারালেন তরতাজা তরুণ। ক্ষণিকের উত্তেজনায় তার গলায় কামড় বসিয়েছিলেন বান্ধবী। তার জেরে মস্তিষ্কে রক্ত জমাট বাঁধার ফলেই ঐ তরুণের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। শুক্রবার রাতে হঠাৎ বিস্তারিত..

বিচার একদিন হবেই, কেউই রেহাই পাবে না

আন্তর্জাতিক গুম প্রতিরোধ দিবস উপলক্ষে মঙ্গলবার সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে এক আলোচনা সভায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গুম-খুনে জড়িতদের বিচার বাংলাদেশের মাটিতে একদিন হবেই বলে ক্ষমতাসীনদের হুঁশিয়ার বিস্তারিত..

প্রাণভিক্ষার জন্য যৌক্তিক সময় পাবেন মীর কাসেম

মুক্তিযুদ্ধকালীন মানবতাবিরোধী অপরাধের দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মীর কাসেমকে রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষার জন্য রিজনেবল (যৌক্তিক) সময় দেওয়া হবে। তবে কোথায় ফাঁসি কার্যকর করা হবে তা এখনো সিদ্ধান্ত নেওয়া হয়নি বলে বিস্তারিত..

বোনাস সুবিধা কমল কেন্দ্রীয় ব্যাংকের কর্মীদের

মুনাফার ওপর প্রতি অর্থবছরে যে বোনাস সুবিধা দেওয়া হয়, তা এবার কমিয়ে দিয়েছে কেন্দ্রীয় ব্যাংকের পরিচালনা পর্ষদ। সোমবার কেন্দ্রীয় ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় এ সিদ্ধান্ত হয়। এ বিষয়ে বাংলাদেশ ব্যাংকের বিস্তারিত..

নগ্ন দৃশ্য নিয়ে মুখ খুললেন রাধিকা

স্ট্রেট ব্যাটে বাউন্ডারির বাইরে উড়িয়ে দিলেন সব বিতর্ককে। মুখ খুললেন ‘পার্চড’-এ তার লিক হওয়া নগ্ন দৃশ্য নিয়ে। সরাসরি বলে দিলেন, “অভিনেত্রী হিসেবে আমি নিজেকে এক্সপ্লোর করতে চাই। বিভিন্ন চ্যালেঞ্জিং চরিত্র বিস্তারিত..

মাঠে নামছে ব্রাজিল-আর্জেন্টিনা

অলিম্পিকে স্বর্ণ জয়ের স্মৃতিটা এখনো জ্বলজ্বলে তবে বিশ্বকাপ বাছাইপর্বে ভালো অবস্থানে নেই ব্রাজিল। ল্যাটিন আমেরিকা গত বছরের অক্টোবরে চিলির কাছে ২-০ গোলে হেরে রাশিয়া বিশ্বকাপের প্রাথমিক যাত্রাটা শুরু করে নেইমাররা। বিস্তারিত..

জিয়া যুদ্ধাপরাধীদের বিচার বন্ধ করে : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বঙ্গবন্ধুর আমলে ১১ হাজার যুদ্ধাপরাধী সাজাপ্রাপ্ত ছিল, ২২ হাজার মামলা হয়েছিল। জিয়াউর রহমান ক্ষমতা দখল করে সব যুদ্ধাপরাধীদের বিচার বন্ধ করে দিলেন। গোলাম আযমকে পাকিস্তান থেকে বিস্তারিত..

পুলিশের সন্দেহভাজন জঙ্গির তালিকায় ৪০ জন : আইজিপি

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক বলেছেন, নিখোঁজ হওয়া ৪০ জনের একটি নতুন তালিকা করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের হেডকোয়ার্টার্সে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানিয়ে বিস্তারিত..

বাংলাদেশের পাশে জন কেরি, গা জ্বলছে খালেদার

নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ লালন-পালন করছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তার দল। তিনি বলেন, সন্ত্রাসবাদ মোকাবেলায় জন কেরি বাংলাদেশের পাশে আছেন। খালেদা জিয়া এটা বিস্তারিত..

শর্ত সাপেক্ষে শফিক রেহমানের জামিন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্য প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যাচেষ্টার মামলায় শফিক রেহমানকে শর্ত সাপেক্ষে তিন মাসের জামিন দিয়েছেন আপিল বিভাগ। প্রধান বিচারপতি এস কে বিস্তারিত..