যোগ্যদের কাছে নেতৃত্ব ন্যস্ত করতে হবে : শেখ হাসিনা

সেনাবাহিনীতে পদোন্নতির ক্ষেত্রে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী ও দেশপ্রেমিক যোগ্য নেতৃত্ব খুঁজে বের করার ওপর গুরুত্বারোপ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার ঢাকা সেনানিবাসে সেনাসদর নির্বাচনী পর্ষদে দেয়া বক্তৃতায় এ কথা বলেন বিস্তারিত..

খালেদা জিয়াকে জেলে নিলে বসে বসে চীনা বাদাম খাবে না মানুষ : মির্জা ফখরুল

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকেও সাজা দেয়া হবে বলে আশঙ্কা প্রকাশ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার বিকেলে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে এক প্রতিবাদ সভায় এ আশঙ্কা প্রকাশ করেন বিস্তারিত..

পানকৌরি আর বকের দখলে মাস্টারবাড়ি

শেরপুর শহর থেকে ২৮ কিলোমিটার আর নালিতাবাড়ী উপজেলা শহর থেকে প্রায় ৪ কিলোমিটার দূরে বাঘবেড় গ্রাম। সেই ব্রজেন্দ্র মাস্টারের বাড়ি। নালিতাবাড়ী-নন্নী সড়কের পূর্ব পাশে অবস্থিত এ বাড়িটি। আবার কেউ বলেন বিস্তারিত..

মন্ত্রীর কাছে ভাতের দাওয়াত চাইলেন শামীম ওসমান

মন্ত্রীর কাছে ভাতের দাওয়াত চাইলেন নারায়ণগঞ্জের সাংসদ শামীম ওসমান। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অধীনে ‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্পে সংসদ সদস্যদের সম্পৃক্ত হওয়ার সুযোগের কথা জানতে চাওয়ার বিস্তারিত..

জামায়াতকে প্রশ্রয় দিলে নাপাক হয়ে যাবে দেশ : শোলাকিয়ার ইমাম

জামায়াতে ইসলামীকে প্রশ্রয় দিলে নাপাক হয়ে যাবে দেশ বলে মন্তব্য করেছেন কিশোরগঞ্জের শোলাকিয়ার ইমাম মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ। ২৪ জুলাই রোববার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ‘সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও নৈরাজ্য সৃষ্টির বিস্তারিত..