সাংবাদিক-বুদ্ধিজীবীদের সঙ্গে খালেদা জিয়ার বৈঠক

দেশের চলমান পরিস্থিতি নিয়ে সাংবাদিক, বুদ্ধিজীবী ও নাগরিক সমাজের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করবেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। চেয়ারপার্সনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে বৃহস্পতিবার রাতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। গুলশান বিস্তারিত..

উপরে যেতে প্রেমিকদের সিঁড়ি বানিয়েছেন যে নায়িকারা

বলিউডে পা রেখেই অনেক নায়িকা প্রেমিকদের সিঁড়ি বানিয়ে উপরে উঠেন, পরে সেই সিঁড়িই ছুঁড়ে ফেলে দেন নর্দমায়। পরে সহজেই পুরোনো প্রেমিকদের ছ্যাঁকা দেন তারা। তবে ক্যারিয়ার ধরে রাখার খাতিরেই নাকি বিস্তারিত..

চর্বি কমায় পেঁপে

আমাদের খুবই পরিচিত একটি ফল পেঁপে। এ ফল সারা বছর পাওয়া যায়। কাঁচা ও পাকা দু’রকম পেঁপেই শরীরের জন্য উপকারী। গবেষণায় দেখা গেছে, পেঁপে শরীরের বাড়তি চর্বি কমানোয় গুরুত্বপূর্ণ ভূমিকা বিস্তারিত..

অক্সফোর্ডের দুই বান্ধবীই প্রধানমন্ত্রী

ভাগ্য বলে এটাকেই। ব্রেক্সিট বিরোধী হয়েও এর শতভাগ ফায়দা তুললেন তিনি। কথায় বলে না, কারও পৌষ মাস, কারও সর্বনাশ। তেরেসা মে’র জন্য এটা পৌষ মাসই বলতে হবে। তার কাছেই যাচ্ছে বিস্তারিত..

সন্ত্রাসী হামলার পেছনে বিএনপি-জামায়াতের মদদ ছিল : মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, সরকার উৎক্ষাতের জন্য গুলশান এবং শোলাকিয়ায় সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। এই হামলার পেছনে বিএনপি-জামায়াত জোট নেপথ্যে মদদ দিয়েছে। আজ বুধবার বিস্তারিত..

মেসির চেয়ে রোনালদোর আয় বেশি

যুক্তরাষ্ট্রের বিজনেস ম্যাগাজিন ফোবর্সের সর্বোচ্চ আয়ের খেলোয়াড়দের তালিকায় শীর্ষে স্থান করে নিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। নিয়মিত বেতন, বোনাস ও আনুষঙ্গিক আয় এই তালিকা প্রণয়নের ক্ষেত্রে বিবেচনায় রাখা হয়েছে। রোনালদোর পরই এই বিস্তারিত..

গুলশান ও শোলাকিয়ায় হামলা ঘৃণ্য কাজ : প্রধানমন্ত্রী

রাজধানী গুলশান ও কিশোরগঞ্জের শোলাকিয়ায় হামলা ঘৃণ্য কাজ বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার চট্টগ্রাম ও সিলেট বিভাগের বিভিন্ন জেলার আইন-শৃঙ্খলা বাহিনীসহ নানা শ্রেণি-পেশার মানুষের সঙ্গে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী বিস্তারিত..

গুলশান রেস্টুরেন্টে হামলাকারী জঙ্গিরা খেয়েছিল ‘ক্যাপটাগন’ ড্রাগ

রাজধানীর হলি আর্টিজান রেস্টুরেন্টে হত্যাকাণ্ডে জড়িত তরুণ জঙ্গিরা বিশেষ ধরনের ড্রাগ নিয়েছিল বলে অনুমান করা হচ্ছে। ‘ক্যাপটাগন’ নামের এক ধরনের বিশেষ ওষুধ সেবন করেই তারা এ নির্মম হত্যাকাণ্ডে মেতে ওঠেছিল বিস্তারিত..

আমি ভয় পেলে তো জঙ্গিরা জিতে গেল

জঙ্গিরা দেশের শত্রু, মানবতার শত্রু, ইসলামের শত্রু। আমি যদি ভয় পাই, তাহলে তো জঙ্গিরা জিতে গেল। এখানে ভয় পাওয়ারও কিছু নেই। আমি বরং এখন যেকোনো সময়ের চেয়ে মানসিকভাবে দৃঢ়তাপূর্ণ অবস্থায় বিস্তারিত..

বিশ্বে রাষ্ট্র-প্রধানের দায়িত্বে ২৬ নারী

সময়ের সাথে বাড়ছে নারী নেতৃত্ব। বিশ্বে রাষ্ট্র ও সরকার-প্রধান হিসেবে দেশ পরিচালনা করছেন ২৬ নারী। ২০১৬ সালের জুন পর্যন্ত নারী নেতাদের সংখ্যা ছিল ২৫। নারী নেতার কাতারে সর্বশেষ যুক্ত হচ্ছেন বিস্তারিত..