যাদের বাবারা কালো টাকা উপার্জনের ধান্দায় ব্যস্ত তাদের সন্তান জঙ্গি হচ্ছে

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজ্জামেল হক বলেছেন, যাদের বাবারা কালো টাকা উপার্জনের ধান্দায় পরিবারকে সময় দিতে পারে না, তাদের ছেলেরাই এসব কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছে। মঙ্গলবার (১২ জুলাই) রাজধানীর বিস্তারিত..

পুলিশের ঊর্ধ্বতন ২১ কর্মকর্তাকে বদলি ও পদায়ন

পুলিশের ঊর্ধ্বতন ২১ কর্মকর্তাকে বদলি ও পদায়ন করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। আজ মঙ্গলবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়। উপসচিব মোহাম্মদ ইলিয়াস হোসেন স্বাক্ষরিত পুলিশ সদর দফতরের বিস্তারিত..

বিয়েই যার পেশা

শিশিরবিন্দু ভেবে সূর্যশিশিরে যে ভাবে ধরা দেয় পতঙ্গকুল, সে ভাবেই, শুধু রূপে মোহিত হয়ে, একের পর এক পুরুষ তার কাছে ধরা দিয়ে সর্বস্বান্ত হয়েছেন। চারপাশ থেকে প্রতারণার জাল আষ্টেপৃষ্টে চেপে বিস্তারিত..

বিশ্বব্যাংক প্রেসিডেন্ট বাংলাদেশ সফরে আসছেন

উন্নয়নের বিস্ময়কর অগ্রযাত্রার দেশ, বাংলাদেশ দেখতে আসছেন বিশ্বব্যাংক প্রেসিডেন্ট জিম ইয়ং কিম। পদ্মা সেতু প্রকল্প নিয়ে বিশ্বব্যাংকের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন দেখা দিলেও বাংলাদেশের অগ্রগতিকে অস্বীকার করতে পারেনি সংস্থাটি। বরং অর্থনীতিকে বিস্তারিত..

মাগুরায় পুরোহিত হত্যার জঙ্গি মিশন ব্যর্থ

মাগুরা নতুন বাজারে কেন্দ্রীয় কালিবাড়ি মন্দিরের পুরোহিত হত্যায় জঙ্গিদের মিশন ব্যর্থ হয়েছে বলে পুলিশ দাবি করেছে। পুলিশের সন্দেহ, পুরোহিতের ওপর হামলার জন্যই ওই যুবকরা মন্দিরে আসে। কিন্তু পুরোহিতকে না পেয়ে বিস্তারিত..

হিজাবের আশ্রয়ে আমি নিজেকে নিরাপদ মনে করি : ব্রিটিশ নওমুসলিম

আইভান রাইডলি ইউরোপের একজন বিখ্যাত মুসলমান। ইসলামের পক্ষে অত্যন্ত বলিষ্ঠ ও সুস্পষ্ট বক্তব্য রাখার জন্য তিনি ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন। তার জন্ম ১৯৫৯ সালে। তিনি ব্রিটিশ দৈনিক ডেইলি মিরর-এর সাংবাদিক হিসেবে বিস্তারিত..

হ্যাপিকে বদলে দিয়েছেন জাকির নায়েক

গুলশানে জঙ্গি হামলার পর একটি সংবাদ প্রকাশ হয়েছে যে, জঙ্গিহামলায় উৎসাহ যোগাচ্ছেন ডাঃ জাকির নায়েক। আর সেই অভিযোগে ভারত ভিত্তিক টিভি চ্যানেল পিস টিভির সম্প্রচার বন্ধ করেছে বাংলাদেশ সরকার। বিষয়টি বিস্তারিত..

গুলশান রেস্টুরেন্টের একটি রুমালকে ঘিরে যত রহস্য

রাজধানীর গুলশানে হলি আর্টিজান রেস্টুরেন্টে রোমহর্ষক হামলার ঘটনায় একটি রুমালকে ঘিরে রহস্য দেখা দিয়েছে। ওই হামলায় পুরো রেস্টুরেন্ট রক্তাক্ত হলেও একেবারে দাগবিহীন একটি সাদা কাপড়ের রুমাল জব্দ করা হয়। ওই বিস্তারিত..

ইনু-মেননকে মির্জা আব্বাসের অদ্ভুত প্রস্তাব

প্রধানমন্ত্রীকে খুশি করতে এবং মন্ত্রিত্ব টিকিয়ে রাখতে হাসানুল হক ইনু ও রাশেদ খান মেনন সবসময় বিএনপিকে ‘গালাগাল’ করে বক্তব্য দিয়ে আসছেন বলে অভিযোগ করেছেন বিএনপি মহানগর সভাপতি ও দলটির স্থায়ী বিস্তারিত..