কিভাবে জানবেন আপনার আইডিতে কয়টি সিম নিবন্ধিত হয়েছে

আপনার জাতীয় পরিচয়পত্র (এনআইডি) ও আঙুলের ছাপ ব্যবহার করে অজান্তে কেউ বাড়তি সিম নিবন্ধন করে নেয়নি তো! কিভাবে জানবেন? কোন অপারেটরের কয়টি সিম বায়োমেট্রিক পদ্ধতিতে নিবন্ধিত হয়েছে, সহজেই জানানোর ব্যবস্থা বিস্তারিত..

পিস টিভি বন্ধের পর কি জঙ্গি তৎপরতা থামবে

গুলশান হামলাকারীদের দু’জন ভারতের বিতর্কিত বক্তা ড. জাকির নায়েকের টুইটার-অনুসারী ছিলেন৷ তাঁর বক্তব্য ধারাবাহিকভাবে পিস টিভিতে প্রচার হয়, যাতে জঙ্গি তৎপরতায় উদ্বুদ্ধ হওয়ার মতো উপাদান আছে বলে মনে করে আইন-শৃঙ্খলা বিস্তারিত..

ছেলেকে ডক্টরেট করতে রিক্সা চালাচ্ছেন মা

নিজের ইচ্ছেয় বিয়ে করার কারণে বাপেরবাড়ির সঙ্গে সম্পর্ক তিক্ত হয়েছে আগেই। স্বামী কাজ করেন একটি ওষুধের দোকানে। অভাবের সংসার হলেও স্বপ্ন দেখতে ভুলে যাননি সুচিত্রা মুখোপাধ্যায়। ছেলেকে ডক্টরেট করার উদ্দেশ্যে বিস্তারিত..

আইজিপির বক্তব্য অসত্য : আল্লামা শফী

শোলাকিয়ায় ঈদগাহে জঙ্গি হামলা নিয়ে পুলিশের আইজিপি হেফাজতকে জড়িয়ে যে বক্তব্য দিয়েছেন তা অসত্য দাবি করে এর তীব্র নিন্দা জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফী ও মহাসচিব বিস্তারিত..

ইতিহাস গড়ে এই প্রথম বাংলাদেশি হিসেবে অলিম্পিকে কোটা ছাড়া সরাসরি খেলবেন সিদ্দিকুর

বাংলাদেশ থেকে এখনো পর্যন্ত কোনো ক্রীড়াবিদ সরাসরি অলিম্পিকে খেলার সুযোগ পায়নি। ১৯৮৪ সালে সর্বপ্রথম লস অ্যাঞ্জেলেস অলিম্পিক থেকে নিয়মিত দ্য গ্রেটেস্ট শো অন আর্থে অংশ নিয়ে আসছে বাংলাদেশ। সেই থেকে বিস্তারিত..

মুক্তিযোদ্ধা মৃত্যুর ঘটনায় জিআরপির ওসিসহ ৮ পুলিশ প্রত্যাহার

স্টেশনে পুলিশের পিটুনিতে মুক্তিযোদ্ধা আব্দুল বারী মৃত্যুর ঘটনায় জামালপুর রেলওয়ে থানার ওসি গৌর চন্দ্র মজুমদারসহ আট পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। সোমবার বিকেলে তাদের প্রত্যাহার করা হয়। পাশাপাশি জামালপুরের অতিরিক্ত বিস্তারিত..

আইএসের টার্গেট এবার শিলিগুড়ি

ঢাকার গুলশানের পরে ইসলামিক স্টেট তথা আইএসের আক্রমণের লক্ষ্য ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের দার্জিলিংয়ের একটি শহর শিলিগুড়ি৷ ভারতীয় সেন্ট্রাল ইন্টেলিজেন্স ব্যুর (আইবি) এর পক্ষ থেকে ইতিমধ্যেই এই সংক্রান্ত সতর্কবার্তা পাঠানো হয়েছে বিস্তারিত..

বাগদান সারলেন শ্রাবন্তী

ঈদের পরপরই সুপারমডেল প্রেমিক কৃষাণ ব্রজের সঙ্গে বাগদানের নির্ধারিত দিনটা জানিয়েছিলেন শ্রাবন্তী নিজেই। আর সে অনুযায়ী ধুমধাম করে বাগদান সেরে ফেলেছেন কলকাতার জনপ্রিয় এই অভিনেত্রী। গত ৮ জুলাই তার বাগদান বিস্তারিত..

ইউরো ২০১৬ চ্যাম্পিয়ন শিরোপা জিতেছে পর্তুগাল

ফ্রান্সকে একমাত্র গোলে হারিয়ে প্রথমবারের মতো ইউরোর শিরোপা জিতেছে পর্তুগাল। ক্রিস্তিয়ানো রোনালদো শেষ পর্যন্ত মাঠে না থাকলেও স্বপ্নপূরণ হলো। সাঁ-দেনিতে ফাইনালে প্রথমার্ধের মাঝামাঝি সময়ে চোখের জলে মাঠ ছেড়েছিলেন রোনালদো। সতীর্থরা বিস্তারিত..

এক সঙ্গে কাজ করলে সন্ত্রাসীরা পরাজিত হবে: নিশা দেশাই

যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দপ্তরের দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক সহকারী মন্ত্রী নিশা দেশাই বিসওয়াল বলেছেন, জঙ্গি, সন্ত্রাসী ও চরমপন্থী দমনে এক সঙ্গে কাজ করলে অবশ্যই সন্ত্রাসীরা পরাজিত হবে। সোমবার বিকেলে স্বরাষ্ট্র বিস্তারিত..