মিতু হত্যার বিচার প্রক্রিয়া থেমে না যায় : পরিবারের দাবি

পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমদুা আক্তার মিতু হত্যাকাণ্ড নিয়ে মুখরোচক নানা গল্প ছড়ালেও সেসব মানতে রাজি নন মিতুর আত্মীয়-স্বজনরা। বাবুল আক্তারের শ্বশুর মোশাররফ হোসেন বলেই দিয়েছেন, মিতু হত্যার বিচার বিস্তারিত..

যখন মাদরাসার ছাত্র বেশে প্রেসিডেন্ট ওবামা

আমেকিার প্রেসিডেন্ট বারাক ওবামার বেশ কয়েকটি ছবি প্রকাশ করা হয় ফক্স নিউজে। এখানে মাদরাসার ছাত্র বেশে দেখা যেছে মার্কিণ প্রেসিডেন্ট বারাক ওবামাকে। এক্সপ্রেসও খবর প্রকাশ করে এই ছবি ওবামার ছোট বিস্তারিত..

লাখো সুন্দরীর অন্তরে রয়েছে সে, দেখুন যে ছেলের নেই কোন প্রেমিকা

আপনার কোনও প্রেমিকা নেই, কিন্তু বন্ধুর প্রেমিকা দেখে প্রায়ই দীর্ঘশ্বাস ফেলেন৷ আপনি হয়ত জানেন না প্রেমিকা না থাকার কত বড় বড় সুবিধা রয়েছে। সেটাই একবার দেখে নিন৷ ১. লাখো সুন্দরীর বিস্তারিত..

জানেন কে এই জাকির নায়েক, কেন তিনি এতো জনপ্রিয়

ডা. জাকির আব্দুল করীম নায়েক ইসলাম ও তুলনামূলক ধর্মতত্ত্বের উপর বর্তমান বিশ্বের শ্রেষ্ঠতম গবেষক ও বাগ্মীদের অন্যতম। অনন্যসাধারণ প্রতিভাধর ‘দাঈ ইলাল্লাহ’ হিসাবে তিনি সারাবিশ্বে ব্যাপক খ্যাতি অর্জন করেছেন। গত শতকের বিস্তারিত..

ঢাকায় জঙ্গি হামলার বিষয়ে এবার যা বললেন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা

বাংলাদেশে পরপর দুটি জঙ্গি হামলার ঘটণা ঘটে। গুলশানের একটি রেস্তোরা ও কিশোরগঞ্জের শোলাকিয়ায় জঙ্গি হামলার ঘটণা ঘটে। বাংলাদেশে এই জঙ্গি হামলার বিষয় পর্যবেক্ষণ করেছেন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। নিহতদের জন্য বিস্তারিত..

Laptop in the hands of the teachers gave the students a head teacher Mr. abeda Akhter Jahan

Tamija Khatun Government Girls ‘High School, the best Madam’ best bidyapithaguloke model school district have selected for the project. Mithamain secondary education at best bidyapithaguloke We selected the best model বিস্তারিত..

একটি নিরাপত্তাহীন ও ধনী এলাকার নাম গুলশান

গুলশানকে আর নিরাপদ বলতে পারছি না। নিরাপদ বলতে না পারার কারণ নিশ্চয়ই ব্যাখ্যা দিতে হবে না। আর পারছি না অভিজাত বলতেও। কারণ আজকাল চোর ডাকাত গুন্ডারাও টাকা হাতে পেলেই আর বিস্তারিত..

কারাগারেই ঈদ বিএনপির যেসব নেতার

মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতরে কারাবন্দি অবস্থায় এবারও ঈদ উদযাপন করছেন বিএনপির বেশ ক’জন নেতাকর্মী। ফলে খুশির বার্তা নিয়ে আসা ঈদ অনেক নেতার কাছেই হয়তো বিষাদে পরিণত হয়েছে। বিস্তারিত..

গুলশান-কিশোরগঞ্জে হামলার তথ্য উদঘাটন হয়েছে

গুলশান ও কিশোরগঞ্জে জঙ্গি হামলার ঘটনার তথ্য উদঘাটন হয়েছে বলে দাবি করেছেন ১৪ দলের মুখপাত্র ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। শুক্রবার বিকেলে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ বিস্তারিত..

আপিল করবেন মেসি

কর ফাঁকির অভিযোগ মেনে নিচ্ছেন না। বরং সমস্ত অভিযোগ থেকে নিজেকে মুক্ত করতে সুপ্রিম কোর্টে আবেদন করছেন আর্জেন্টিনার বার্সা সুপারস্টার লিওনেল মেসি। বুধবারই পরিষ্কার হয়ে গিয়েছিল হাজতবাসের শাস্তির পরও মেসিকে বিস্তারিত..