কিশোরগঞ্জে ঈদ উপলক্ষ্যে মুক্তিযোদ্ধা ও এতিম শিশুদের পাশে বৃটেন প্রবাসীরা

কিশোরগঞ্জে ঈদ উপলক্ষ্যে মুক্তিযোদ্ধা ও এতিম শিশুদের পাশে বৃটেন প্রবাসীরা কিশোরগঞ্জ, ০৩ জুলাই: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে অসহায় মুক্তিযোদ্ধা ও এতিম শিশুদের পাশে এসে দাড়িয়েছে বৃটেনে স্থায়ীভাবে বসবাসকারী কিশোরগঞ্জ জেলাবাসীদের বিস্তারিত..

নিহতদের মধ্যে ইতালীয় ৯, জাপানি ৭, বাংলাদেশি ৩ ও ভারতীয় ১

রাজধানীর গুলশানের হলি আটির্জান রেস্তোরাঁয় শুক্রবারের সন্ত্রাসী হামলায় নিহত ২০ জনের মধ্যে ৯ জন ইতালি ও ৭ জন জাপানী নাগরিক। এছাড়া ৩ জন বাংলাদেশী এবং একজন ভারতীয় নাগরিক বলে একাদিক বিস্তারিত..

সুরা মুখস্ত বলতে পারলে মুক্তি, নইলে মরবে

রাজধানীর গুলশানে হলি আর্টিজান বেকারিতে জিম্মিদের প্রতি বন্দুক উঁচিয়ে হামলাকারীরা বলেন, এখানে কে কে মুসলমান। নামে মুসলিম হলে হবে না। সুরা মুখস্ত বলতে পারলে মুক্তি, নইলে মরবে। রাজধানীর গুলশানের হলি বিস্তারিত..

বন্দুকধারীদের ছবি প্রকাশ

রাজধানীর গুলশানের রেস্তোরাঁয় হামলাকারী ৫ জনের ছবি প্রকাশ করেছে ইসলামিক স্টেট (আইএস)। তবে এই ছবির বন্দুকধারীরাই যে গুলশান হামলায় জড়িত তার প্রমাণ বাংলাদেশ সরকারের পক্ষ থেকে কোনো ধরণের বিবৃতি পাওয়্ বিস্তারিত..

নিহত দুই পুলিশ কর্মকর্তার জানাজা

রাজধানীর গুলশানের হলি আর্টিজান বেকারিতে অস্ত্রধারীদের হামলার ঘটনায় নিহত ডিবি উত্তরের সহকারী কমিশনার (এসি) রবিউল করিম এবং বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন আহমেদের জানাজা অনুষ্ঠিত হবে। শনিবার বিকালে রাজধানীর বিস্তারিত..

নিউট্রিশন হিরো ঢেঁড়স

বাংলাদেশে সহজে পাওয়া যায় এমন সবজির মধ্যে ঢেঁড়স একটি। বছরের অধিকাংশ সময়ে বাজারে দেখা মিলে এই সবজিটির। পুষ্টিমানের বিবেচনায় ঢেঁড়সকে বলা হয় ‘নিউট্রিশন হিরো’। তাছাড়া, অনেক রোগেরও প্রাকৃতিক ওষুধ এই বিস্তারিত..

জাতীয় ঐক্য গড়ে তোলার আহবান

গুলশানের হলি আর্টিজান রেস্টুরেন্টে সন্ত্রাসী হামলায় বহু হতাহতের ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে বিভিন্ন সংগঠন। পৃথক বিবৃতিতে তারা এ সংকটময় পরিস্থিতিতে দলমত নির্বিশেষে জাতীয় ঐক্য গড়ে তোলার আহবান জানান। খালেদা জিয়া: বিস্তারিত..

তারুণ্য ধরে রাখতে কে না চায় ? আর সেজন্য স্বাস্থ্যকর খাবারের পাশাপাশি ব্যায়াম করা খুবই জরুরি৷ তবে সে ব্যায়াম বা খেলাধুলা যদি চার দেয়ালের মধ্যে না করে খোলা আকাশের নীচে বিস্তারিত..

নিহত ৬ জঙ্গি বাংলাদেশী, তালিকাভুক্ত ছিল ৫ : আইজিপি

রাজধানী গুলশানের রেস্টুরেন্টে সেনা কমান্ডোর নেতৃত্বে পরিচালিত যৌথ অভিযানে নিহত ছয় জঙ্গিই বাংলাদেশি। এর মধ্যে পাঁচজন ছিল তালিকাভুক্ত। এদের দেশের বিভিন্ন জায়গায় খোঁজা হচ্ছিল। শনিবার রাজারবাগ পুলিশ লাইনে গুলশানের ঘটনায় বিস্তারিত..

গুলশানে নিহতদের স্মরণে দু’দিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা

রাজধানীর গুলশানের হলি আর্টিজেন বেকারিতে সন্ত্রাসী হামলার ঘটনায় নিহতদের স্মরণে দু’দিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সঙ্গে মুষ্টিমেয় বিপথগামী সন্ত্রাসীদের প্রতিহত করতে দেশবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন বিস্তারিত..