,

bangladesh-bank4

কেন্দ্রীয় ব্যাংকের কৃষি ঋণ নীতিমালা ঘোষণা

কেন্দ্রীয় ব্যাংক চলতি ২০১৬-১৭ অর্থবছরে ১৭ হাজার ৫৫০ কোটি টাকার কৃষি ও পল্লীঋণ বিতরণের লক্ষ্যমাত্রা নির্ধারণ করে বার্ষিক নীতিমালা ঘোষণা করেছে। আজ রোববার বাংলাদেশ ব্যাংকের জাহাঙ্গীর আলম কনফারেন্স হলে এ বিস্তারিত..

sorkar-550x330

সরকারি চাকরিতে মারা গেলে পরিবার পাবে ৮ লাখ টাকা

আর্থিক অনুদান পাঁচ লাখ থেকে বাড়িয়ে আট লাখ টাকা করা হয়েছে বেসামরিক প্রশাসনের কোনো সরকারি চাকরিজীবী চাকরিরত অবস্থায় মারা গেলে তার পরিবারের সদস্যদের জন্য । এছাড়া চাকরিতে থাকাকলে গুরুতর আহত বিস্তারিত..

1469980426

খোঁজ মিলল হারিছ চৌধুরীর

খোঁজ মিলল সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রাজনৈতিক সচিব হারিছ চৌধুরীর। ২০০৭ সালে দুদকের করা দুর্নীতিবাজদের তালিকায় নাম দেখেই গা-ঢাকা দিয়েছিলেন তিনি। এরপর কিছুদিন হবিগঞ্জ ও পরে সিলেটে থাকার পর বিস্তারিত..

1469973453

মাকে যিনি গালি দিয়েছেন তাকে কীভাবে মাফ করব : শামীম ওসমান

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াত আইভীকে আওয়ামী লীগ নেতাকর্মীদের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইতে বললেন এমপি শামীম ওসমান। সিটি মেয়রকে উদ্দেশ করে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের প্রভাবশালী এমপি শামীম বিস্তারিত..

ballot-box-general-election-696x228

আগাম নির্বাচনের ভাবনা নেই সরকারের

আওয়ামী লীগের সংসদীয় দলের সভায় নির্বাচনের প্রস্তুতি নিতে বলা হলেও তেমন কোন প্রভাব পড়েনি দলটির নেতাকর্মীদের মধ্যে। আগাম নির্বাচনেরও কোন ভাবনা নেই ১৪ দলীয় জোট সরকারের। দলটির নেতারা বলছেন, নির্ধারিত বিস্তারিত..

11110-696x228

কেউ নিচ্ছে না ৯ জঙ্গির লাশ

রাজধানীর কল্যাণপুরের জাহাজ বিল্ডিং খ্যাত তাজ মঞ্জিলে পরিচালিত অপারেশন স্টর্ম-২৬-এ নিহত ৯ জঙ্গির লাশ এখনও ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পড়ে আছে। শনিবার ঘটনার চতুর্থ দিন চললেও এখন পর্যন্ত বিস্তারিত..

Laden._._._

লাদেন হত্যায় হাত ছিল ভারতেরও

শুধু আমেরিকা বা তাদের নৌসেনার সিল টিম সিক্স নয়। আল কায়েদার প্রতিষ্ঠাতা ওসামা বিন লাদেনকে খুঁজে বের করে হত্যা করতে ভারতও গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিল। ভারতীয় গোয়েন্দা সংস্থার এক সাবেক প্রধানের বিস্তারিত..

lionel-messi-

মেসি অধ্যায় কি তাহলে শেষ

আসছে সেপ্টেম্বর থেকে রাশিয়া বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে আবারও মাঠে নামছে আর্জেন্টিনা। দেশটির ফুটবল অ্যাসোসিয়েশন আশাবাদী, বাছাই পর্বের ম্যাচ দিয়ে অবসর ভেঙে জাতীয় দলের হয়ে আবারও মাঠে নামবেন বার্সেলোনা তারকা। বিস্তারিত..

213111milky_kalerkantho_pic

শহীদ রিয়াজুল হক খান মিল্কীর মৃত্যুবার্ষিকী স্মরণসভা

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ রিয়াজুল হক খান মিল্কীর তৃতীয় মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে শনিবার রাজধানীর মতিঝিলে মহানগর দক্ষিণ যুবলীগ স্মরণসভা ও মিলাদ মাহফিলের আয়োজন করে। বিস্তারিত..

224118hasnat_karim_kalerkantho_pic

গুলশান হামলায় জিম্মি হাসনাত করিম এখন কোথায়

ঢাকার গুলশানের হোলি আর্টিজান বেকারিতে জঙ্গী হামলার সময় জিম্মি এবং পরে পুলিশের হাতে আটক হাসনাত করিম এখন কোথায়? এ প্রশ্নের কোনও সুস্পষ্ট উত্তর এখনো পর্যন্ত বাংলাদেশ সরকারের দিক থেকে পাওয়া বিস্তারিত..