সিনেমা ছেড়ে উপস্থাপনায় মাহি

নায়িকা হিসেবে কখনো রোমান্টিক ইমেজে আবার কখনো অগ্নিকন্যার রূপে রুপালি পর্দায় প্রতিভা দেখিয়েছেন মাহিয়া মাহি। এভাবে ক্যারিয়ারের পাঁচ বছরে পা দিতে যাচ্ছে কিন্তু কখনো উপস্থাপনা করেননি মাহি। এবার এই ইচ্ছাও বিস্তারিত..

নীতি-আদর্শের পথে থেকেই আওয়ামী লীগ আজ সফল

আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নীতি-আদর্শের পথে ছিল বলেই আওয়ামী লীগ আজ সফল। দলের ক্রান্তিকালে তৃণমূলের নেতারা বারবার সঠিক সিদ্ধান্ত নেয়ায় কেউ দলের ক্ষতি করতে পারেনি। তাছাড়া বঙ্গবন্ধু বিস্তারিত..

১২ মাসই রোজা রাখছেন মা সন্তানের জন্য ৪৩ বছর ধরে

সন্তানের মঙ্গলে ৪৩ বছর রোজা পালন করে আসছেন এক মমতাময়ী মা। তিনি ১৯৭৫ সাল থেকে ১২ মাস রোজা পালন করে আসছেন। এই মায়ের নাম সুখিরণ নেছা। সংসার আর ধন সম্পদ বিস্তারিত..

এলাকার ছোট-বড় নদী-নালা, খাল-বিল, পুকুর-ডোবায় দেশীয় প্রজাতির মাছ

ঘিওর উপজেলাসহ মানিকগঞ্জে দেশীয় প্রজাতির বিভিন্ন ছোট-বড় মাছ বিলুপ্তির পথে। সেই সাথে আশংকা করা হচ্ছে এখনই প্রয়োজনীয় ব্যবস্থা না নিলে এ অঞ্চলে বিদায় ঘন্টা বাজবে “মাছে ভাতে বাঙালি” প্রবাদটি। ক্রমশই বিস্তারিত..

পদত্যাগ করছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরন

ইউরোপীয় ইউনিয়ন থেকে ব্রিটেনের বের হয়ে যাবার ফলাফল আসার পর পদত্যাগের ঘোষণা দিয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরন। গণভোটের ফলাফল প্রকাশিত হবার পর ১০নম্বর ডাউনিং স্ট্রিটের সামনে এক বিবৃতিতে এ ঘোষণা বিস্তারিত..

আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪-দলীয় জোটের শরিকরা এখন আওয়ামী লীগেরই আলোয় আলোকিত। জোটের বাইরে তাদের অনেকেরই নিজস্ব সাংগঠনিক শক্তি না থাকায় তারা পুরোপুরি আওয়ামী লীগের ওপর নির্ভরশীল হয়ে আছে। তাদের বেশির বিস্তারিত..

উনত্রিশে পা দেওয়া দাড়িওয়ালা মেসির ‘স্বপ্ন’ ইতিহাস রচনা

জীবনের মহা মূল্যবান ২৮টি বছর পার করে ২৯ এ পা দিলেন আর্জেন্টাইন তারকা লিও মেসি। এরমধ্যে নিজের ক্যারিয়ার জীবনে যত বেশি ক্লাবকে উপহার দিয়েছেন, ঠিক তত কম নিজ দেশকে দিয়েছেন। বিস্তারিত..

বাবুল আক্তারের সোর্সই হত্যায় জড়িত

চট্টগ্রামে পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যায় সরাসরি জড়িত সন্দেহে আবু মুছা (৪৫) ও এহতেশামুল হক ভোলা (৩৮) নামে দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশের একটি ইউনিট। বিস্তারিত..

বাংলাদেশের গণমাধ্যম আংশিক স্বাধীন: বুলবুল

‘স্টেট অ্যাক্টরের’ তরফ থেকে গণমাধ্যমের উপর বড় ধরনের হুমকি না থাকলেও ‘নন-স্টেট অ্যাক্টরের’ তরফ থেকে আছে, মনে করেন একুশে টেলিভিশনের প্রধান সম্পাদক মঞ্জুরুল আহসান বুলবুল। জার্মাির বাংলা বিভাগডয়চে ভেলেকে দেয়া বিস্তারিত..

স্বাবলম্বী হওয়ার লক্ষ্যে বেশি করে ফলদ বৃক্ষরোপণের জন্য দেশবাসীর প্রতি উদাত্ত আহ্বান:রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো.আবদুল হামিদ খাদ্য নিরাপত্তা ও পুষ্টি চাহিদা পূরণের পাশাপাশি অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হওয়ার লক্ষ্যে বেশি করে ফলদ বৃক্ষরোপণের জন্য দেশবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন। ফলদ বৃক্ষরোপণ পক্ষ ও তিন দিনব্যাপী বিস্তারিত..