প্রধানমন্ত্রী জীবনের ঝুঁকি নিয়ে বাঙালি জাতিসত্তা রক্ষা অসম্ভবকে সম্ভব করেছেন : এবিএম মহিউদ্দিন চৌধুরী

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী জীবনের ঝুঁকি নিয়ে বাঙালি জাতিসত্তা রক্ষায় অসম্ভবকে সম্ভব করেছেন। তিনি বার বার হামলার শিকার হয়েছেন। তাই আমাদের নিজের জীবনের ঝুঁকি বিস্তারিত..

উজানের ভারি বর্ষণ বিপৎসীমার ওপরে তিস্তা নদীর পানি

উজানের ভারি বর্ষণ ও পাহাড়ি ঢলের কারণে তিস্তা নদীর পানি বিপত্সীমার ২৫ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। এর ফলে নীলফামারীর ডিমলার পূর্বছাতনাই, খগাখড়িবাড়ী, টেপাখড়িবাড়ী, খালিশা চাঁপানী, ঝুনাগাছ চাঁপানী, গয়াবাড়ী এবং বিস্তারিত..

সিগারেট কম্পানিগুলো শত শত কোটি টাকা কর ফাঁকি দিচ্ছে

ব্রিটিশ-আমেরিকান টোব্যাকো কম্পানির পরিচালক পদে থাকা সরকারের প্রতিনিধিদের পদ ছেড়ে দেওয়ার আহ্বান জানিয়েছেন সরকার দলীয় সংসদ সদস্য ও ইন্টার পার্লামেন্টারি ইউনিয়ন (আইপিইউ) প্রেসিডেন্ট সাবের হোসেন চৌধুরী। তিনি বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা বিস্তারিত..

সব মামলায় জামিন রফিকের

বিগত সময়ে করা ২৮ টি মামলার সবগুলোতে জামিন পেয়েছেন বিএনপির বিদায়ী স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া। বৃহস্পতিবার শুনানি শেষে এ জামিন মঞ্জুর করেন বিচারপতি শওকত হোসেন ও বিচারপতি বিস্তারিত..

কোটি কোটি ডলার উধাও- কোনো প্রশ্নই নেই

বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর আতিউর রহমান রিজার্ভ চুরির ঘটনায় বৈশ্বিক অর্থ স্থানান্তর ব্যবস্থাকে দায়ী করে বলেছেন, তার নিজের কোনো ভুল সিদ্ধান্তের কারণে চুরিটি হয়নি। তিনি বলেন, “আপনি যুক্তরাষ্ট্রে ব্যাংক অ্যাকাউন্ট বিস্তারিত..

সম্পদ লুটপাট করতেই আদিবাসী উচ্ছেদ : বারকাত

বিশিষ্ট অর্থনীতিবিদ অধ্যাপক ড. আবুল বারকাত বলেছেন, বিশ্বের যেসব স্থানে আদিবাসীরা বসবাস করেন, সে স্থানগুলো প্রাকৃতিক সম্পদে ভরপুর। আর এই সম্পদ লুটপাটের জন্যই সব স্থানে আদিবাসী উচ্ছেদ চলছে। বাংলাদেশেও এর বিস্তারিত..

মানুষ যা পায় আ.লীগ এলেই পায় : শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশে যাতে শান্তিপূর্ণ অবস্থা বিরাজ করে, সেই পরিবেশ আমরা সৃষ্টি করছি। সে লক্ষ্যে আমরা সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী কার্যক্রম গ্রহণ করেছি। সরকারও একই কর্মসূচি পালন করছে। আওয়ামী বিস্তারিত..

ঈদে সমস্যায় পড়লে কল করুন এই নম্বরগুলোতে, আপনার পাশে পুলিশ

ঈদে হয়রানি রোধ করতে এবং নির্বিগ্নে যাত্রা করার জন্য ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে পুলিশ। ফলে আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতে পুলিশের পক্ষ থেকে জনসাধারণের উদ্দেশ্যে কিছু পরামর্শ দেয়া হয়েছে। বৃহস্পতিবার (আজ, বিস্তারিত..

সাধারণ মানুষের দ্বার গোড়ায় জন সেবা পৌছতে হবে জেলা প্রশাসক মো.আজীমউদ্দিন বিশ্বাস

হাওর বার্তাঃ কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো.আজীমউদ্দিন বিশ্বাস বলেছেন জেলার সাধারণ মানুষের দ্বার গোড়ায় জন সেবা পৌছতে হবে। তাহলে প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারী দ্বারা এর সুফল সাধারণ মানুষ ভোগ করবে।প্রশাসনকে জন বিস্তারিত..

চট্টগ্রামের নাছিরের কি দোষ আনিস-সাঈদ মন্ত্রীর মর্যাদা পেলেন

ঢাকাকে দেশের রাজধানী বলা হলে, চট্টগ্রামকে বলা হয় বাণিজ্যিক রাজধানী। প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের দুই মেয়রকে পূর্ণ মন্ত্রীর মর্যাদা দেয়া হয়েছে। অথচ বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের নগরপিতা বিস্তারিত..