দুঃস্থ মহিলাদের প্রকৃত পরিসংখ্যান নেই : চুমকি

বর্তামানে দেশে দুঃস্থ মহিলাদের প্রকৃত পরিসংখ্যান মহিলা বিষয়ক অধিদপ্তরে সংরক্ষিত নেই বলে জানিয়েছেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি। আজ শনিবার জাতীয় সংসদে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম বিস্তারিত..

চিরিরবন্দরে বর্ষার হাসিতে ফুটেছে কদম ফুল

বাঙালি ও কদম ফুল একই সূত্রে গাঁথা৷ কদম ফুলের মৌ-মৌ গন্ধে প্রতিটি বাঙালিকে প্রকৃতির প্রতি মোহাবিষ্ট করে তুলে৷ কদম ফুলকে বলা হয় বর্ষার দূত৷ প্রতিবছরই বর্ষা ঋতুর প্রথম মাস আষাঢ়েই বিস্তারিত..

ভেনিজুয়েলাকে বড় ব্যবধানে হারিয়ে সেমিতে আর্জেন্টিনা

অধিনায়ক লিওনেল মেসির নৈপুণ্যে ভেনিজুয়েলাকে ৪-১ গোলে হারিয়ে কোপা সেমিফাইনালের টিকেট কাটল আর্জেন্টিনা। ম্যাচের শুরু থেকে দারুণ ধারাবাহিকতা বজায় রেখে গোল করেছেন মেসি। সেই সঙ্গে গোল সহায়তায় করেছেন এই বার্সা বিস্তারিত..

বিএনপি-জামায়াতকে সুস্থ রাজনীতিতে ফেরার আহ্বান

বিএনপি-জামায়াতকে সুস্থ ধারার রাজনীতিতে ফেরার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জাতীয় জোট (বিএনএ) চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা। প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে তিনি বলেছেন, যারা গুপ্তহত্যা চালাচ্ছে তাদের চিহ্নিত করে শাস্তির ব্যবস্থা করুন। গুপ্তহত্যার বিস্তারিত..

কনে যৌতুক চাওয়ায় শাশুড়ির মামলা

পাল্টে গেছে যুগ, ঘটছে নিত্যনতুন ঘটনা। এবার কনে যৌতুক চাওয়ায় মামলা করেছে শাশুড়ি। তবে স্বামীর কাছে নয়, শাশুড়ির কাছে। ৫ লাখ টাকা যৌতুক দাবি করায় ঢাকার সিএমএম আদালতে বাদী হয়ে বিস্তারিত..

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্ব পেলেন নুরুজ্জামান

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পেলেন খাদ্য প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমদ। খাদ্য মন্ত্রণালয় থেকে দপ্তর বদলিয়ে এ মন্ত্রণালয়ের দায়িত্ব দেয়া হয়েছে তাকে। রোববার বিয়ষটি নিশ্চিত করেছেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম। বিস্তারিত..

২৬ হাজার শিক্ষক নিয়োগ দেয়া হবে : গণশিক্ষামন্ত্রী

প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার জানিয়েছেন, আগামী এক মাসের মধ্যে সারাদেশে আরও ২৬ হাজার শিক্ষক নিয়োগ দেয়া হবে। রোববার (১৯ জুন) জাতীয় সংসদে ২০১৬-১৭ বাজেটের উপর সাধারণ আলোচনায় তিনি বিস্তারিত..