বাজারে আসছে নতুন নোট

জনসাধারণের জন্য বৃহস্পতিবার থেকে নতুন নোট বাজারে ছাড়া শুরু হচ্ছে। বাংলাদেশ ব্যাংকের মতিঝিলসহ বিভিন্ন শাখা অফিস ও বাণিজ্যিক ব্যাংকের শাখায় খোলা বিশেষ কাউন্টার থেকে নতুন নোট বদলে দেওয়া হবে। একজন বিস্তারিত..

ঐতিহ্যের ঢোল সমুদ্রদীঘি, বেদনাবিদূর উপাখ্যান

ঝিনাইদহ শহরের কাছে অবস্থিত ঐতিহাসিক ঢোল সমুদ্রদীঘি। শহর থেকে পশ্চিমে এর দুরত্ব ৪ কিলোমিটার। ভ্যান রিক্সা, ইজিবাইকযোগে আপনি চলে যেতে পারেন ঢোল সমুদ্রদীঘি। ইতিহাস : ঝিনাইদহে রাজা মুকুট রায় নামে বিস্তারিত..

মোটরবাইকে ৪০ দিনে দশ দেশ পাড়ি দিচ্ছেন চার কন্যা

দশ দিনে দুই রাজ্য, দু’টি দেশ আর আড়াই হাজার কিলোমিটার পথ পাড়ি দিয়ে গুয়াহাটিতে হাজির হলেন প্রধানমন্ত্রীর রাজ্যের চার বীরাঙ্গনা। এখানেই ক্ষান্ত হচ্ছেন না তাঁরা। মোটরবাইকে মায়ানমার, তাইল্যান্ড, ভিয়েতনাম, মালয়েশিয়া, বিস্তারিত..

জোড়া লাগানো শিশু, অস্ত্রোপচার ২০ জুন

অন্য একটি শিশুর শরীরের অর্ধেক অংশ নিয়ে জন্মানো ছোট্ট শিশুটির নাম মোহাম্মদ আলী। আর দশটি শিশুর চেয়ে আলাদা সে। তার দৈহিক গড়ন সম্পূর্ণ ভিন্ন। সে একটি পূর্ণাঙ্গ শিশু কিন্তু তার বিস্তারিত..

আশরাফের বক্তব্যের মানে খুঁজছেন আ.লীগ নেতারা

১৪-দলীয় জোটে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) অবস্থান নিয়ে অন্ধকারে আওয়ামী লীগের নেতারা। জাসদ নিয়ে হঠাৎ দলের সাধারণ সম্পাদক ও মুখপাত্র সৈয়দ আশরাফুল ইসলামের বক্তব্যের পেছনের কারণ খুঁজছেন দলটির নেতারা। এই বিস্তারিত..

মুঠোফোন অপারেটর বদলের ফি ৩০ টাকা

মুঠোফোন নম্বর অপরিবর্তিত রেখে অপারেটর বদল করতে গ্রাহককে সর্বোচ্চ ৩০ টাকা সার্ভিস চার্জ গুণতে হবে। মঙ্গলবার সকালে এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান ড. শাহ্জাহান মাহমুদ এ বিস্তারিত..

রাজনীতির অন্দরে এ কোন খেলা

পীর হাবিবুর রহমান (ফেসবুক স্ট্যাটাস): বুঝলাম না হঠাৎ কথা নাই বার্তা নাই আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম সরকার ও জোটের শরীক জাসদকে একহাত নিলেন!আকস্মিক! রাজনীতিতে রহস্যময়তা! কেন এমনটা? জাসদকে বিস্তারিত..

মিউজিক ভিডিওতে ওমর সানী

বাবা দিবস’ উপলক্ষে প্রকাশিত হচ্ছে শিশুশিল্পী আতিকা রহমান মম’র ‘সময়ের সিঁড়ি বেয়ে’ গানের ভিডিও। ভিডিওটিতে প্রথমবারের মতো মডেল হিসেবে দেখা যাবে চিত্রনায়ক ওমর সানীকে। আর ওমর সানীর মেয়ের চরিত্রে অভিনয় বিস্তারিত..

এবার রাজনীতিতে মুখোমুখি হচ্ছেন এরশাদ-বিদিশা

প্রয়াত কাজী জাফর আহমেদের নেতৃত্বাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান হতে যাচ্ছেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিক(!) এমন গুঞ্জন এখন জাতীয় পার্টিসহ সকল রাজনৈতিক দলগুলোতে। আর এই গুঞ্জন বিস্তারিত..

একাদশ শ্রেণিতে ভর্তির ফল প্রকাশ

একাদশ শ্রেণিতে ভর্তি আবেদনের ফল প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে সচিবালয়ে শিক্ষা মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এক ব্রিফিংয়ে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এই ফল ঘোষণা করেন। মন্ত্রী জানান, এবার বিস্তারিত..