৩ দিনে আটক ৮ হাজার

পুলিশের বিশেষ অভিযানে গত শুক্রবার থেকে এখন পর্যন্ত আট হাজারের বেশি আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ কর্তৃপক্ষ। আটককৃতদের মধ্যে ১১৯ জনের বিরুদ্ধে জঙ্গি সংশ্লিষ্টতার অভিযোগ রয়েছে বলে জানিয়েছে পুলিশ। বিস্তারিত..

১৩তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা : প্রিলিমিনারির ফল প্রকাশ

১৩তম শিক্ষক নিবন্ধনের বাছাই (প্রিলিমিনারি) পরীক্ষার ফল সোমবার প্রকাশ করা হয়েছে। বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) অধীনে নতুন নিয়মে অনুষ্ঠিত এ পরীক্ষার প্রথম ফল প্রকাশিত হলো। প্রিলিমিনারিতে উত্তীর্ণদের বিস্তারিত..

২০ ওষুধ কোম্পানির লাইসেন্স বাতিলের আদেশ বহাল

২০ ওষুধ কোম্পানি লাইসেন্স বাতিলের বিষয়ে হাইকোর্টের দেয়া আদেশ বহাল রেখেছেন চেম্বার আদালত। সোমবার (১৩ জুন) বিচারপতি মির্জা হোসেন হায়দার এ সংক্রান্ত হাইকোর্টের আদেশের বিষয়ে ‘নো অর্ডার’ বলেন। এদিকে ওষুধ বিস্তারিত..

বৃহস্পতিবার থেকে পাওয়া যাবে নতুন টাকা

ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রতিবারের মত এবারও নতুন টাকা বিনিময় করবে বাংলাদেশ ব্যাংক। আগামী বৃহস্পতিবার থেকে বাংলাদেশ ব্যাংকের ৩টি নির্দিষ্ট কাউন্টার ও সরকারি-বেসরকারি বিভিন্ন ব্যাংকের ২০টি শাখা থেকে পুরো ঢাকা শহরে নতুন বিস্তারিত..

মেডিকেল ও ডেন্টালে ভর্তি পরীক্ষায় আসছে পরিবর্তন

মেডিকেল ও ডেন্টাল কলেজে এবার ভর্তি পরীক্ষায় পরিবর্তন আসতে পারে। আগের বছরগুলোতে মেডিকেল ও ডেন্টাল কলেজে ভর্তি পরীক্ষা অভিন্ন প্রশ্নপত্রে একই দিন একই সময়ে অনুষ্ঠিত হত। কিন্তু এবার আর সেভাবে বিস্তারিত..

১৪ দলে ব্যারিস্টার নাজমুল হুদা

আনুষ্ঠানিকভাবে যোগ না দিলেও ১৪ দলীয় জোটের চলমান কর্মসূচিতে অংশগ্রহণ করবে ব্যারিস্টার নাজমুল হুদার দল তৃণমূল বিএনপি। ১৩ জুন সোমবার বিকেলে ধানমণ্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের বৈঠকে বিস্তারিত..

দুই মহানায়কের প্রথম ঠিকানা ছাত্রলীগ

দুই মহানায়কের প্রথম ঠিকানা ছাত্রলীগ বলে উল্লেখ করেছেন যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী। তিনি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রাণপ্রিয় সংগঠন হলো ছাত্রলীগ। ছাত্রলীগের মাধ্যমে বিকশিত হয়েছেন বিস্তারিত..

জাসদ থেকে মন্ত্রী করার প্রায়শ্চিত্ত করতে হবে আ.লীগকে :সৈয়দ আশরাফ

জাসদ থেকে মন্ত্রী করার জন্য আওয়ামী লীগকে প্রায়শ্চিত্ত করতে হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন দলটির সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে ছাত্রলীগ বিস্তারিত..

এখনো জ্বলছে অশান্ত শৈলকূপা, ঘরছাড়া বহু মানুষ

ইউনিয়ন পরিষদ নির্বাচন শেষ হয়েছে বেশ ক’দিন। তবে সর্বনাশা এই নির্বাচন সহিংসতার যে আগুন বয়ে এনেছিল, তা এখনো জ্বলছে। এখনো প্রতিদিনই জ্বলছে কারো না কারো বাড়ি। আতঙ্কে বাড়িঘর ছেড়েছেন বহু বিস্তারিত..

২০২১ সাল নাগাদ বাংলাদেশ শিশু শ্রম মুক্ত হবে : চুন্নু

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু বলেছেন, ২০২১ সাল নাগাদ দেশ সকল ধরনের ঝুঁকিপূর্ণ শিশু শ্রম থেকে মুক্ত হবে। তিনি বলেন, দেশে শিশু শ্রমিকদের জন্য ঝুঁকিপূর্ণ কাজ উল্লেখযোগ্যভাবে কমে বিস্তারিত..