দ্রুত বদলে যাচ্ছে বাংলাদেশ ব্রিটিশ এমপি রুশনারা

ব্রিটেনের হাউস অব কমন্সের (সংসদ) লেবার দলীয় সদস্য বাংলাদেশি বংশোদ্ভূত রুশনারা আলী বলেছেন, বাংলাদেশ দ্রুত বদলে যাচ্ছে। যতবার আমি ওদেশে গেছি ততবারই বদলে যাওয়া দেখেছি। রুশনারা আলী এমপি এক সাক্ষাৎকারে বিস্তারিত..

বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস আজ কোমল হাতে কঠোর কাজ

পরিবারের প্রয়োজনে ছয় বছর বয়স থেকে শামীম তেঁতুলিয়া নদীকে আপন করে নিয়েছে। জীবনখেলায় সে এখন পাকা জেলে। পাঁচ থেকে ছয় ফুট উঁচু ঢেউ। এমন উত্তাল তেঁতুলিয়া নদীতে একা মাছ ধরে বিস্তারিত..

বাদ পড়তে পারে ব্রাজিলও

কোপা আমেরিকায় কঠিন সমীকরণের মধ্যে পড়ে গেছে কার্লোস দুঙ্গার শিষ্যরা। গ্রুপ পর্বের শেষ ম্যাচে তাদের প্রতিপক্ষ পেরু। একই দিনে হাইতির মুখোমুখি হবে ইকুয়েডর। তাতে যদি ইকুয়েডর জিতে যায়, আর পেরুর বিস্তারিত..

সাকিব-শিশিরের যুদ্ধ

সাকিব-শিশির দম্পতির ঘর আলো করে আসা রাজকন্যা সবে সাত মাসে পা দিয়েছে। এর মধ্যেই একটু একটু বোল ফুটতে শুরু করেছে তার মুখে। আর সেই আধো বোলেই সাকিব কন্যা আলায়না হাসান বিস্তারিত..

মার্কিন তরুণদের উদ্যোক্তা হতে আহ্বান: ড. ইউনূস

নোবেল শান্তি পুরষ্কার জয়ী প্রফেসর মুহাম্মদ ইউনূস মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়, সান ডিয়েগোর আমেরিকান গ্র্যাজুয়েটদের চাকরির পরিবর্তে বরং নিজেদের অন্তর্নিহিত সৃষ্টিশীল শক্তিকে কাজে লাগাতে উৎসাহিত করলেন। শনিবার ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়, সান বিস্তারিত..

আওয়ামী লীগকে সরাতে দেশি-বিদেশি ষড়যন্ত্র হচ্ছে

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, আওয়ামী লীগকে ক্ষমতা থেকে অপসারণ করার জন্য একটি রাজনৈতিক দল বিদেশি ষড়যন্ত্রকারী, সন্ত্রাসী গোয়েন্দা সংস্থার সঙ্গে হাত মিলিয়ে কাজ করছে। এতে বলা চলে, আওয়ামী লীগ বিস্তারিত..

আপিলেও হেরে গেলেন মেনন

আপিলেও হেরে গেলেন বিমানমন্ত্রী ও ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ পরিচালনার জন্য বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেননের নেতৃত্বে গঠিত বিস্তারিত..

মায়ের ঋণ

মায়ের বুকের ধন আসাদ। জন্মের দেড় বছর পর আসাদের বাবা মারা যায়। দুঃখীনি মা খুব কষ্ট ও ত্যাগ স্বীকার করে আসাদকে কোলে পিঠে করে মানুষ করছে। আসাদকে কোনদিনও তার মা, বিস্তারিত..

কাফনের কাপড়ে ভয় পাওয়ার কিছু নেই : নাসিম

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর উদ্দেশ্যে জাসদ কার্যালয়ে কাফনের কাপড় পাঠানোর নিন্দা জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, কাপুরুষদের এমন কর্মকাণ্ডে ভয় পাওয়ার কিছু নেই। রোববার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে বিস্তারিত..

মন্ত্রীদের বাড়ানো হলো ছয় গুণ

কোনো ব্যক্তিকে মন্ত্রী, প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীদের অনুদান দেয়ার পরিমাণ দুই থেকে প্রায় ছয় গুণ বাড়িয়েছে সরকার। এখন ৫০ হাজার টাকা পর্যন্ত অনুদান দিতে পারবেন মন্ত্রীরা। বছরে একজন মন্ত্রী চার লাখ বিস্তারিত..