বাঁনর শিকার করতে গিয়ে নাকাল বাঘ(ভিডিওসহ)

গাছের ডালে উঠে বাঁনর শিকার করতে গিয়ে নাকাল বাঘ। এমনই একটি অবিশ্বাস্য ভিডিও ফুটেজ শেয়ার করল ডব্লুডব্লু বিগ ক্যাটস। ভিডিওতে দেখা যাচ্ছে, একটা বাঘ ধীরে ধীরে গাছে উঠে একটি বাঁনর বিস্তারিত..

বাংলাদেশ সেনাবাহিনী সৈনিক হতে চান যদি

আবেদনের যোগ্যতা সৈনিক পদে সাধারণ পেশায় পুরুষ ও নারী উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন। কারিগরি পেশায় আবেদন করতে পারবেন শুধু পুরুষ প্রার্থীরা। ১৫ নভেম্বর ২০১৬ তারিখে সাধারণ পেশায় আবেদনকারীদের বয়সসীমা বিস্তারিত..

নেওয়া হবে ১৪৭৯ উপসহকারী কৃষি কর্মকর্তা

আবেদনের যোগ্যতা ও বেতন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক এবং উপসহকারী কৃষি কর্মকর্তা বিভাগীয় বাছাই কমিটির সদস্যসচিব মোয়াজ্জেম হোসেন জানান, উপসহকারী কৃষি কর্মকর্তা পদে আবেদনের জন্য স্বীকৃত ইনস্টিটিউট থেকে কৃষি বিজ্ঞানে বিস্তারিত..

মিতু হত্যা : আটক নসর শিবিরের দুর্ধর্ষ ক্যাডার

পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আটক শিবির ক্যাডার আবু নসর ওরফে গুন্নু (৪০) সম্পর্কে বিস্তারিত জানিয়েছে পুলিশ। বুধবার দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরে বিস্তারিত..

আওয়ামী লীগের বাজেট বিশ্লেষণে বিএনপির ৩০০০ শব্দ

ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের প্রস্তাবিত বাজেটে শিক্ষা ও প্রযুক্তি খাতে সর্বোচ্চ বরাদ্দ দেয়া হলেও একে ‘গতানুগতিক’ আখ্যা দিয়ে শুভঙ্করের ফাঁকি থাকতে পারে বলে মন্তব্য করেছে প্রধান বিরোধী দল বিএনপি। বিএনপি বিস্তারিত..

নতুন করে মন্ত্রী হচ্ছেন যারা

আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট সরকারের দ্বিতীয় মেয়াদে তৃতীয় দফায় সম্প্রসারণ করা হচ্ছে মন্ত্রিসভার। এ যাত্রায় মন্ত্রিসভায় অন্তর্ভুক্ত হচ্ছেন চট্টগ্রামের সাবেক মেয়র ও নগর অাওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন বিস্তারিত..

আমি হেড অফ দ্য গভর্নমেন্ট, অমূলক কথা বলি না : শেখ হাসিনা

সাংবাদিকের এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমরা যখন কথা বলি, মনে রেখে দেবেন; কোনো অমূলক কথা বলি না। একটা কথা ভুলে গেলে চলবে না, আমি হেড অফ দ্য বিস্তারিত..

এসপির স্ত্রী মিতু হত্যাকাণ্ড, তিনজন ছাড়াও ‘ব্যাকআপ গ্রুপে’ ওরা কারা

চট্টগ্রামে পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যাকাণ্ডে তিন মোটরসাইকেল আরোহী ছাড়াও ‘ব্যাকআপ গ্রুপ’ অংশ নিয়েছিল বলে জানিয়েছে পুলিশ। হত্যাকাণ্ডটি ছিল সমন্বিত। তবে ব্যাকআপ গ্রুপে কারা তার বিস্তারিত..

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের প্রথম নারী প্রার্থী হিলারি

প্রয়োজনীয় সংখ্যক ডেলিগেটের সমথর্ন পাওয়ার পরই হিলারি ক্লিনটন দেশটির প্রেসিডেন্ট নির্বাচনের জন্য মনোনীত হলেন। ডেমোক্র্যাটিক পার্টির প্রার্থিতার দৌড়ে থাকা বার্নি স্যান্ডার্সকে পরাজিত করে তিনি এই গৌরব অর্জন করলেন। ফলে এখন বিস্তারিত..

ভারতে আমি নিজে থেকে আসিনি, এটা সবাই জানে

ভারতের মেঘালয় রাজ্যের শিলং-এ অবস্থানরত বিএনপি নেতা সালাউদ্দিন আহমেদ বলেন বাংলাদেশে দু’মাস `বন্দি থাকা অবস্থায়` তিনি ভয়ংকর অভিজ্ঞতার মধ্য দিয়ে গেছেন। শিলং-এ বিবিসি সংবাদদাতা অমিতাভ ভট্টশালীকে দেয়া এক সাক্ষাৎকারে মি: বিস্তারিত..