জামিনে মুক্তি পেল সেই ব্যারিস্টার শাকিলা

জামিনে মুক্তি পেয়েছে চট্টগ্রামের ব্যারিস্টার শাকিলা ফারজানা। চট্টগ্রামে জঙ্গি অর্থায়নের অভিযোগে প্রায় ১০ মাস কারাবন্দি থাকার পর আজ ৭ জুন (মঙ্গলবার) বিকেল ৫টার দিকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে তাকে মুক্তি বিস্তারিত..

লোগো পরিবর্তন করলো জামায়াত

আনুষ্ঠানিক ঘোষণা ছাড়াই লোগো পরিবর্তন করলো জামায়াতে ইসলামী! নতুন লোগো-সম্বলিত সংবাদ বিজ্ঞপ্তি দেয়া শুরু করেছে জামায়াত। তবে দলের পক্ষ থেকে এ নিয়ে পরিষ্কার কিছু জানানো হয়নি। মঙ্গলবার দুপুরে গণমাধ্যমে পাঠানো বিস্তারিত..

জঙ্গিদের বিরুদ্ধে নতুন যুদ্ধ ঘোষণা করলেন আরেক পুলিশ কর্মকর্তা

চট্টগ্রামে পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে খুনের দুদিনের মাথায় জঙ্গিদের বিরুদ্ধে ‘নতুন যুদ্ধ’ ঘোষণা করলেন কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের (সিটিটিসি) বোম্ব ডিস্পোজাল টিমের প্রধান ও বিস্তারিত..

রাজধানীর পল্লবীতে গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ 2 নিহত

রাজধানীর পল্লবীতে গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার ভোরে পল্লবী থানার কালশী ব্রিজের পাশে এ ঘটনা ঘটে। প্রাথমিকভাবে নিহত দুজনের পরিচয় জানা যায়নি। তবে নিহত একজনের আনুমানিক বিস্তারিত..

মীর কাসেম আলীর মৃত্যুদণ্ডের পূর্ণাঙ্গ রায় প্রকাশ করা হয়েছে

একাত্তরে মানবতাবিরোধী অপরাধের দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াত ইসলামীর নেতা মীর কাসেম আলীর মৃত্যুদণ্ডের পূর্ণাঙ্গ রায় প্রকাশ করা হয়েছে। সোমবার আপিল বিভাগ থেকে ২৪৪ পৃষ্ঠার পূর্ণাঙ্গ রায় প্রকাশ করা হয়।আজই রায়ের কপি বিস্তারিত..

রমজান মাসে রোজাদারদের উপকারীতা

মুসলমানদের বহু কাংখিত পবিত্র সিয়াম সাধনার মাস মাহে রমজান। এই মহাপবিত্র মাসে বাংলাদেশসহ বিশ্বের কোটি কোটি ধর্মপ্রান মুসলমানগণ রোজা পালন করে থাকেন। অনেক অসুস্থ ব্যক্তিও রোজা পালন করেন। রোজাদারগণ যাতে বিস্তারিত..

৩০ বছরের মধ্যে সবচেয়ে দীর্ঘ সময় সিয়াম পালন করতে হবে

মুসলিমদের এবার ৩০ বছরের মধ্যে সবচেয়ে দীর্ঘ সময় সিয়াম পালন করতে হবে। স্ক্যান্ডিনেভিয়ান দেশগুলোতে এবার ২০ ঘণ্টার বেশী সময় তাদের পানাহার থেকে বিরত থাকতে হবে। শীতকালে এ অঞ্চলের মুসলিমদের না বিস্তারিত..