দেশে ফিরেছেন আইপিএল চ্যাম্পিয়ন মুস্তাফিজ

দেশে ফিরেছেন আইপিএল চ্যাম্পিয়ন মুস্তাফিজুর রহমান। ভারতের সর্বাধিক জনপ্রিয় আসর আইপিএলে নিজের প্রথম আসরেই শতভাগ সফল হয়ে ঢাকায় এলেন চ্যাম্পিয়ন হায়দরাবাদ সানরাইজার্সের অধিনায়ক ডেভিড ওয়ার্নারের প্রিয় ‘দ্য ফিজ।’ মঙ্গলবার রাত বিস্তারিত..

প্রেসিডেন্ট জিয়া আমাকে ডাকতেন ‘মি. নো ম্যান’ আবদুল্লাহ আল নোমান

রাত তখন ১১টা ছুঁই ছুঁই। চট্টগ্রাম সার্কিট হাউসে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সামনে চট্টগ্রামের নেতাদের মধ্যে আমিই একমাত্র ব্যক্তি তার সামনে বসা। আমি চলে যাব। স্যারও ডিনারে যাবেন। এ সময় বিস্তারিত..

বিয়ের আগে গর্ভবতী হন যেসব নায়িকা

গ্লামার ওয়ার্ল্ডে কত কী না ঘটে। আর বলিউড তারকারা শুধু নতুন নতুন সিনামায় অভিনয়ই করেন না, কাহিনীর জন্মও দেন। ঘাটে ঘাটে প্রেমের নৌকা ভেড়ানো, একাধিক বিয়ে, কথায় কথায় বিচ্ছেদ, বিয়ের বিস্তারিত..

নারী জাগরণ সম্মাননা পেলেন মোদির মা

‘নারী জাগরণ’ পত্রিকার তরফ থেকে ‘নারী জাগরণ সম্মান-২০১৬’ পুরস্কারে ভূষিত হয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মা হীরাবেন দেবী। রবিবার পত্রিকার তরফ থেকে তাকে এই সম্মানে সম্মানিত করা হয়। তবে উত্তর বিস্তারিত..

জিয়াউর রহমানের ৩৫তম মৃত্যুবার্ষিকী

আজ ৩০ মে প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৫তম মৃত্যুবার্ষিকী। ১৯৮১ সালের ৩০ মে রাতে চট্টগ্রাম সার্কিট হাউজে একদল বিপথগামী উচ্ছৃঙ্খল সৈনিকের হাতে তিনি নির্মমভাবে শাহাদাত বরণ করেন। তখন তার বয়স হয়েছিল বিস্তারিত..

চিত্রনায়িকা মাহীর দুই নাম্বার স্বামী গ্রেফতার

শনিবার গভীর রাতে রাজধানীর মধ্য বড্ডার বাড়ি থেকে শাহরিয়া শাওন নামের স্টামফোর্ড ইউনিভার্সিটির এক শিক্ষার্থীকে গ্রেফতার করে ডিবি পুলিশ । গতকাল তাকে দুই দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে ডিবি। ঢাকা বিস্তারিত..

জিয়ার আদর্শ ধারণ করেই এগিয়ে যাচ্ছে বিএনপি

বিএনপির মহাসিচব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নিন্দুকেরা বলে বিএনপি জিয়ার আদর্শ ধেকে দূরে সরে গেছে। কিন্তু নেতাকর্মীরা জিয়াউর রহমানের আদর্শ ধারণ করে আছে। এবং এটা ধারণ করেই তারা সামনের বিস্তারিত..

আগামী বুধবার সংসদের বাজেট অধিবেশন শুরু

দশম জাতীয় সংসদের বাজেট অধিবেশন আগামী বুধবার বিকাল ৫ টায় শুরু হচ্ছে। রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ সংবিধানের ৭২ অনুচ্ছেদের (১) দফায় প্রদত্ত ক্ষমতাবলে গত ১৫ মে সংসদের অধিবেশন আহবান করেছেন। বিস্তারিত..

স্বাস্থ্যমন্ত্রীর বাসার সামনেই নার্সদের বিকেল গড়িয়ে রাত

সকাল, দুপুর, বিকেল ও সন্ধ্যা গড়িয়ে রাত নামলেও বেকার নার্সরা প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সুযোগতো দূরের কথা স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমেরও দেখা পাননি। বিকেল ৫টা থেকে শত শত নার্স ধানমন্ডিতে স্বাস্থ্যমন্ত্রীর বাসার বিস্তারিত..

‘পলাতক’ খালেদার বিরুদ্ধে নাশকতার ৬ মামলায় চার্জশিট, গ্রেফতারে আবেদন

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে এখন পর্যন্ত ছয়টি মামলায় চার্জশিট দেওয়া হয়েছে। গত বছরের শুরুতে টানা অবরোধ-হরতালের মধ্যে নাশকতার এসব মামলায় হুকুমের আসামি করা হয়েছে খালেদা বিস্তারিত..