,

1114

ক্রিকেট খেলার অপরাধে জেল

যে দেশে শচীন টেন্ডুলকারের মতো ক্রিকেটার জন্মান, সেই দেশে ক্রিকেট খেলার অপরাধে হাজতে যেতে হলো বাচ্চা বাচ্চা ছেলেদের! শুনতে অবাক লাগলেও, ঘটনাটা সত্যি। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের মোরাদাবাদে। ক্রিকেট খেলার বিস্তারিত..

01

ভোটে গেল আরও ১২ প্রাণ

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের পঞ্চম ধাপেও গতকাল প্রাণ গেল ১২ জনের। ভোটে যথারীতি গোলাগুলি আর সংঘর্ষের ঘটনা ঘটেছে। দখল, বর্জন, ব্যালট ছিনতাইও হয়েছে আগের মতোই। শুরুর দিকে শান্তিপূর্ণ ভোট হলেও বিস্তারিত..

asdf-600x330

সুন্দরী নারীর ‘ফাঁদে’ পা ISIS-এর

বিশ্বের কাছে ত্রাস ISIS। কীভাবে এই জঙ্গিগোষ্ঠীকে দমন করা যায়, তাই নিয়ে শলাপরামর্শে ব্যস্ত থাকেন রাষ্ট্রনেতারা। এদিকে ISIS-এর কাছেও ‘ত্রাস’ হয় কেউ কেউ। যেমনটি এই সুন্দরী নারী। নাম তার জোয়ানা বিস্তারিত..

rastropoti-620x330

শিক্ষা ব্যবস্থার গুণগত মান উন্নয়ন অতি জরুরি : রাষ্ট্রপতি

দেশীয় ও আন্তর্জাতিক চাহিদা পূরণে শিক্ষা ব্যবস্থার গুণগত মান উন্নয়ন অতি জরুরি বলে উল্লেখ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ । শনিবার রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে ‘জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৬-এর সমাপনী অনুষ্ঠানে বিস্তারিত..

asd20-620x330

অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস

ইন্টারনেটে ফাঁস হয়ে গেল হরমন বাওয়েজার ভাই জনি বাওয়েজার অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও। এই ভিডিওতে জনিকে আপত্তিকর অবস্থানে দেখা গেছে। তবে আপত্তিকর ভিডিও ফাঁস হলেও, সেটা জনির আপকামিং ছবি স্ক্যান্ডেলের একটা বিস্তারিত..

Upnerbachon

আওয়ামী লীগ ৪১০, বিএনপি ৬০, অন্যান্য ১৬৫টিতে জয়ী

ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনের পঞ্চমধাপেও ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনীত অধিকাংশ প্রার্থীরা বিজয়ী হয়েছেন। ৭১৭টি ইউপি মধ্যে ভোটের আগেই ৪১জন বিনাভোটে বিজয়ী ছিলেন। এই নির্বাচনে ৬৩৫টি ইউপির প্রাপ্ত ফলাফলের মধ্যে আওয়ামী বিস্তারিত..

osman-faruk

গোপনে দেশ ছাড়লেন যুদ্ধাপরাধী ওসমান ফারুক

যুদ্ধাপরাধের অভিযোগ ওঠার পর গোপনে দেশ ছাড়লেন বিএনপি নেতা ও সাবেক শিক্ষামন্ত্রী ড. এম ওসমান ফারুক। গত সপ্তাহে সিলেট সীমান্ত দিয়ে দেশ ছাড়েন তিনি। ভারত হয়ে ওসমান ফারুক যুক্তরাষ্ট্র গেছেন বিস্তারিত..

1464522274

বি. চৌধুরীর বিশেষ প্রস্তাব

সরকারের মেয়াদ পাঁচ বছর থেকে কমিয়ে চার বছর করার প্রস্তাব করেছেন সাবেক রাষ্ট্রপতি ও বিকল্প ধারা বাংলাদেশ প্রধান এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী। রোববার রাজধানীর কাকরাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এক বিস্তারিত..

1464526704

নৌকাকে হারিয়ে আ.লীগের সুরঞ্জিতের জয়

নৌকাকে হারিয়ে জয় পেয়েছে আওয়ামী লীগের প্রেসিডিয়ামের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত সমর্থিত বিদ্রোহী প্রার্থীরা। সুনামগঞ্জের দিরাই উপজেলা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের হারিয়ে বিদ্রোহী প্রার্থীরা বিপুল বিস্তারিত..

সিইসির চোখ অন্ধ হয়ে গেছে : নোমান

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিব উদ্দীন আহমেদকে বোবা ও অন্ধ বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস-চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান। তিনি বলেন, সারা দেশে ৫ম ধাপের ইউপি নির্বাচনে রক্তের হোলি খেলা বিস্তারিত..