সুইমিংপুলের পানিতে ক্যানসারের ঝুঁকি

সুইমিংপুলে নিয়মিত সাঁতার কাটা বা জিমের হট টাবে আরাম করা অনেকের পছন্দ। কিন্তু নতুন এক গবেষণায় সতর্ক করে বলা হয়েছে, এই ধরনের কর্মকাণ্ডে লুকানো ঝুঁকি থাকতে পারে। মার্কিন বিজ্ঞানীরা হট বিস্তারিত..

জেলায় জেলায় একাধিক এসপি

পুলিশ সুপারে (এসপি) ভারাক্রান্ত দেশের বেশ কয়েকটি জেলা। পুলিশ প্রশাসনের কাঠামোয় প্রতি জেলায় একটি পুলিশ সুপার পদ থাকলেও বর্তমানে কোনো জেলায় তিনজন, কোনো জেলায় দুজন পুলিশ সুপার কাজ করছেন। সম্প্রতি বিস্তারিত..

গুণে ভরা কালোজিরা

কলোজিরা নামের মশলাটি আমাদের জন্য বেশ উপকারী।এতে আছে ফসফেট, আয়রন, ফসফরাস। এছাড়াও কালোজিরা আমাদের দেহকে রক্ষা করে অনেক ধরনের রোগের হাত থেকে। বিভিন্ন স্ন্যাক্স তৈরি কিংবা ভর্তা, সবজি রান্নায়ও কালোজিরা বিস্তারিত..

মাত্র একশ টাকায় অ্যাম্বুলেন্স সেবা

স্বাস্থ্যসেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে সরকার দেশের প্রতিটি ইউনিয়ন পরিষদে কমিউনিটি ক্লিনিক চালু করেছে। আর এসব কমিউনিটি ক্লিনিকে মা ও শিশুসহ প্রায় সব ধরনের রোগীর চিকিৎসা সেবা দেয়া হয়ে থাকে। বিস্তারিত..

পেলেকে ছাড়িয়ে মেসির রেকর্ড

ক্লাব ফুটবলে মেসি যে অন্য সবার থেকে সেরা সেটিতে হয়ত ফুটবল প্রেমীদের দ্বিমত নেই। ২৮ তম কোপা শিরোপা জেতে রেকর্ড করলেন বার্সেলোনা। রোববার রাতে কোপা দেলরের ফাইনালে সেভিয়াকে ২-০ গোলে বিস্তারিত..

মেড ইন বাংলাদেশ: আমাদের ব্র্যান্ড আমাদের গর্ব

সৌদি আরবে রিয়াদ আন্তর্জাতিক কনভেনশন ও এক্সিভিশন সেন্টারে চলছে ১৫তম ওআইসি ট্রেড ফেয়ার। ‘মেড ইন বাংলাদেশ: আমাদের ব্র্যান্ড আমাদের গর্ব’ এই শিরোনামে চলছে বাংলাদেশি পণ্যের প্রচার প্রচারণা। এবার বাংলাদেশের বিভিন্ন বিস্তারিত..

অপরাধীর শাস্তি নিশ্চিত করা জরুরি: মিজানুর রহমান

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তের সঙ্গে দেখা করেছেন জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান মিজানুর রহমান। শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে দেখার পর বাইরে অপেক্ষমাণ সাংবাদিকদের মানবাধিকার কমিশনের বিস্তারিত..

শাড়ি ছিঁড়ল, চুল তুলে নিল নায়িকার

ভারতীয় বাংলা সিনেমার এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী রূপা গাঙ্গুলির ওপর হামলা হয়েছে। এতে মাথায়, কোমরে ও কনুইয়ে আঘাত পেয়েছেন তিনি। তার গাড়িটিও ভাংচুর করা হয়েছে। রোববার কাকদ্বীপের সূর্যনগরে এ বিস্তারিত..

বিয়ে করতে যাচ্ছি, ইনশাল্লাহ : হ্যাপি

অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির সাবেক প্রেমিক রুবেলের বিয়ের খবর ভেসে বেড়াচ্ছে সোশাল মিডিয়ায়। গুঞ্জন উঠেছে বাগেরহাটের এক এসএসসি উত্তীর্ণ তরুণীই নাকি রুবেলের স্ত্রী। বেশ কিছুদিন আগেই তাদের বিয়ে হয়েছে। তবে বিস্তারিত..