লজ্জা থাকলে সেলিম ওসমান সংসদে আসবেন না : নাসিম

আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলর মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, লজ্জা থাকলে জাতীয় পার্টির সংসদ সদস্য সেলিম ওসমান আগামী অধিবেশনে সংসদে আসবেন না। বিস্তারিত..

নাতির বয়সীর সঙ্গে বিয়েতে বাধা আদালত

বয়সের তফাৎ অনেক। একজন দাদীর বয়সী অন্যজন নাতির বয়সী। তাতে কি? প্রেম তো কোন বয়স মানে না, সীমানাও মানে না।তবে অনেক সময় অসম প্রেমে বাধা হয়ে দাঁড়ায় সমাজ, রাষ্ট্র। সম্প্রতি বিস্তারিত..

পিএসের স্ত্রীকে নিয়ে উধাও সাঈদীর বেয়াই জাফরী

আলেম ও টিভি উপস্থাপক কামালুদ্দীন জাফরীর বিরুদ্ধে অন্যের স্ত্রীকে ভাগিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। দুই সন্তানসহ ওই নারীকে তিনি মিশরের রাজধানী কায়রোতে নিয়ে রেখেছেন বলে জানা গেছে। জাফরী জামায়াতে বিস্তারিত..

বিএনপি বন্ধুত্ব চায়,কারো দাসত্ব নয় : গয়েশ্বর

বিএনপি বন্ধুত্ব চায়, কারো দাসত্ব নয়। আর বন্ধুত্ব মানেই এই নয় যে, নিজেদের রাষ্ট্র পরিচালনায় অন্যের নির্দেশনা মানতে হবে। বলেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। আজ সোমবার দুপুরে বিস্তারিত..

মেট্রোরেলে লোক লাগবে ২ হাজার, বেতনও অনেক

মেট্রোরেল কোম্পানিতে লোক লাগবে প্রায় ২ হাজার। বিভিন্ন পর্যায়ে দক্ষ ও স্বল্প দক্ষ লোকবল নিয়োগ দিতে পদ সৃষ্টির প্রক্রিয়া শুরু হয়েছে। দেশের বিভিন্ন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে পাসকৃতদের এসব বিস্তারিত..

সুখবর, বাংলাদেশ থেকে গৃহকর্মী নেবে কুয়েত

সুখবর, ২০ হাজার বাংলাদেশি গৃহকর্মী নেবে কুয়েত। বাংলাদেশিদের নিয়োগ দেয়া যাবে মর্মে কুয়েতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অনুমোদনের পর এ ঘোষণা এল। কুয়েতের আল শাহেদ ডেইলি পত্রিকার বরাত দিয়ে আরব টাইমস অনলাইন বিস্তারিত..

তনুর বিষয়ে গাফিলতি সহ্য করা হবে না

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ইতিহাস বিভাগের শিক্ষার্থী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনুর লাশের দ্বিতীয় ময়নাতদন্ত প্রতিবেদন প্রকাশের দাবি জানিয়েছেন কুমিল্লার বিশিষ্টজনরা। একইসঙ্গে হত্যায় জড়িতদের বিচারের দাবি জানিয়েছেন তারা। সোমবার বিকেলে বিস্তারিত..

হেলমেট ছাড়া মোটরসাইকেলে মন্ত্রী ওবায়দুল কাদের, ফেসবুকে তুমুল আলোচনা

হেলমেট ছাড়া মোটরসাইকেল চালানোর ওপর কড়াকড়ি রয়েছে। এ ব্যাপারে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী খুবই সচেতন। কিন্তু এবার এর ব্যত্যয় ঘটলো খোদ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ক্ষেত্রে। তিনি এবার বিস্তারিত..

ওজন নিয়ন্ত্রণে ডাবের পানি

গরমে তৃষ্ণা মেটাতে অনেকেই ডাবের পানি খেয়ে প্রশান্তি খোঁজেন। পুষ্টিবিদের মতে ডাবের পানিতে এমন কোনো উপাদান নেই, যা সুস্থ শরীরের জন্য ভালো নয়। তাছাড়া নির্ভেজাল আর নিরাপদ পানীয় খেতে চাইলে বিস্তারিত..

ডায়াবেটিসের ঝুঁকি এড়াতে চান? চিনাবাদাম খান

বাদাম খুবই মুখরোচক খাবার।আর বাদাম পছন্দ করেন না, এমন মানুষের সংখ্যাও কম নয়। বাদাম বলতে চিনাবাদামই আমাদের বেশি খাওয়া হয়। কেউ কেউ অবশ্য অ্যালার্জির কারণে বাদাম এড়িয়ে চলেন। হাঁটতে চলতে বিস্তারিত..