,

shirin20160519141052

রাশিয়ান ফেডারেশনের স্পিকারের সঙ্গে শিরীন শারমিন চৌধুরীর বৈঠক

বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ও সিপিএ নির্বাহী কমিটির চেয়ারপারসন ড. শিরীন শারমিন চৌধুরী সঙ্গে রাশিয়ান ফেডারেশনের ফেডারেল অ্যাসেম্বলির স্পিকার ও ইন্টার পার্লামেন্টারি অ্যাসেম্বলি অব দি কমনওয়েলথ অব ইন্ডিপেন্ডেন্ট স্ট্যাট এর বিস্তারিত..

Sonali-Jonota-ahrani-rupali20160519163620

রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলোকে সতর্ক কর‌লো কেন্দ্রীয় ব্যাংক

রাষ্ট্রীয় মালিকানাধীন সোনালী, অগ্রণী, জনতা ও রূপালী ব্যাংকের খেলা‌পি ঋণ বে‌ড়ে যাওয়ায় অসন্তুষ্টি প্রকাশ করেছে কেন্দ্রীয় ব্যাংক। এছাড়াও ঋণ দেয়ার ব্যাপা‌রে আ‌রো সতর্ক থাকার নি‌র্দেশ দি‌য়ে‌ছে। একইস‌ঙ্গে খেলা‌পি ঋণ আদা‌য়ের বিস্তারিত..

nabila@rezaul

চুমুর অজানা তথ্য

ভালোবাসা প্রকাশের অন্যতম মাধ্যম ‘চুমু’। চুমু যুগলদের মধ্যে মানসিক ঘনিষ্টতা তৈরি করে। আর চুমু সম্পর্কে প্রমাণিত সত্য হচ্ছে এটিকে মানুষ তার প্রথম যৌন মিলনের চাইতেও বেশিদিন মনে রাখে। মানুষের জীবনের বিস্তারিত..

1463665242

হালদা নদীতে ডিম ছেড়েছে মা মাছ

‘হালদায় বৃষ্টির অপেক্ষায় মা মাছ’ শিরোনামে সংবাদ প্রকাশের ২৪ ঘণ্টার মধ্যে দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় প্রাকৃতিক মৎস্য প্রজনন ক্ষেত্র হালদা নদীতে কার্প জাতীয় মা মাছ ডিম ছেড়েছে। গত দুইদিন থেকে বিস্তারিত..

zaman_14939

জামায়াত শেষ! এবার বিএনপির পালা

১৩ মে-২০১৬ প্রকাশিত বিভিন্ন পত্র-পত্রিকায় ম্যাডামের একটি বিবৃতি প্রচারিত হয়েছে— ‘বিএনপির চেয়ারপারসন বলেন, আমি মনে করি- দুর্নীতি, দুঃশাসন, স্বেচ্ছাচারিতা ও নৈরাজ্যের বর্তমান দুঃসহ পরিস্থিতির অবসান ঘটাতে সবার অংশগ্রহণে একটি প্রতিদ্বন্দ্বিতামূলক বিস্তারিত..

dr-kamal

কাউকে লাঞ্ছনাকর দণ্ড দেওয়া যাবে না: ড. কামাল

স্বাধীন বিচার বিভাগ না থাকলে আমরা কেউ নিরাপদ থাকব না বলে মন্তব্য করেছেন সংবিধান বিশেষজ্ঞ ড. কামাল হোসেন। বৃহস্পতিবার দুপুরে হাইকোর্ট একটি মামলার শুনানি শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বিস্তারিত..

1463673457

যেখানে মাটির নিচে হাজার হাজার টন স্বর্ণ

রাস্তার নিচে হাজার হাজার টন স্বর্ণ! তাও আবার সারি সারি করে সাজিয়ে রাখা হয়েছে। তবে এর পরিমাণ কত? সেখানে রয়েছে সাড়ে ছয় হাজার টন স্বর্ণ। শুনতে অবিশ্বাস্য মনে হলেও ঘটনা বিস্তারিত..

1463676538

এবার না.গঞ্জে ছাত্রীর কান ছিঁড়লো শিক্ষক

ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি করার অভিযোগে নারায়ণগঞ্জের কলাগাছিয়া ইউনিয়নের কল্যান্দির পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক শ্যামল কান্তি ভক্তকে কান ধরে ওঠবস করানোর ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার ছাত্রীর বিস্তারিত..

1463643996

আমি ওই শিক্ষকের কাছে ক্ষমা চাইব না : সেলিম ওসমান

আমি ওই শিক্ষকের লাঞ্ছিতের ঘটনায় দুঃখ প্রকাশ করছি। এর জন্য আমি লজ্জিত। কিন্তু আমি তার কাছে ক্ষমা চাইবো না, এমটাই বলেছেন নারায়ণগঞ্জের শিক্ষক লাঞ্ছনার ঘটনায় অভিযুক্ত এমপি সেলিম ওসমান। বৃহস্পতিবার বিস্তারিত..

1463656710

তনু হত্যায় ফেঁসে যাচ্ছেন ডা. শারমিন

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজছাত্রী সোহাগী জাহান তনু হত্যার আলামত লুকানোর কারণে ফেঁসে যাচ্ছেন প্রথম ময়নাতদন্তকারী চিকিৎসক ডা. শারমিন সুলতানা শাম্মী। কী কারণে প্রথম ময়নাতদন্ত প্রতিবেদনে তনু হত্যার প্রকৃত কারণ নির্ণয় করা বিস্তারিত..