,

dmp-logo

পুলিশই জনতা, জনতাই পুলিশ’ মন্ত্রে কমিউনিটি পুলিশিং

সেবাই পুলিশের ধর্ম। পুলিশের কাজ কী এক কথায় বুঝাতে গেলে তাই বলা হয়। কিন্তু আইন ও বিধিমালা দ্বারা পরিচালিত ও নিয়ন্ত্রিত পুলিশের কাজ মূলত অপরাধ প্রতিরোধ ও প্রতিকার এবং আইনশৃঙ্খলা বিস্তারিত..

Naogaon1463301532

দুঃখ ঘুচবে দেড়শ গ্রামের মানুষের

নওগাঁ সদর উপজেলার প্রতাপদহ হাসাইগাড়ী খালের পুনঃখনন শুরু হয়েছে। খনন শেষ হলে দেড়শ গ্রামের ৫০ হাজার হেক্টর জমি সেচ সুবিধা পাবে। সেচ খরচ অর্ধেকে নেমে আসবে। অন্যদিকে অকাল বন্যা থেকে বিস্তারিত..

untitle_113412

৩৪তম বিসিএসে যেসব ক্যাডারে প্রথম নারী

৩৪তম বিসিএসে দুই হাজার ২০ জন প্রার্থীকে বিভিন্ন ক্যাডারে নিয়োগ দিয়েছে সরকার। জনপ্রশাসন মন্ত্রণালয়ের নবনিয়োগ শাখা থেকে সোমবার এ সংক্রান্ত আদেশ জারি করা হয়। এদের মধ্যে প্রশাসন ক্যাডারসহ ৮টি ক্যাডারেই বিস্তারিত..

nipa-maasranga-tv-lrg20160517163458

মাছরাঙা টিভির উপস্থাপিকা নিপা অপহৃত

রাজধানীর গুলশান থেকে মাছরাঙা টেলিভিশনের উপস্থাপিকা নিপা অপহরণের শিকার হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে তিনি অপহৃত হন। চ্যানেলটির অপরাধ বিষয়ক প্রতিবেদক মাহমুদ সোহেল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বেশ বিস্তারিত..

1463498411

ডিএনএ রিপোর্টে সন্তুষ্ট তনুর পরিবার

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনুর মরদেহ থেকে নেয়া বিভিন্ন আলামত ও ডিএনএ পরীক্ষার পর তাকে ধর্ষণের আলামত মিলেছে। এছাড়াও তনুর অন্তর্বাস, কাপড় ও শরীরে পাওয়া ডিএনএ বিস্তারিত..

1463503497

হিজাব ছাড়া ছবি অতঃপর

সামাজিক যোগাযোগ মাধ্যমে হিজাব ছাড়া ছবি প্রকাশ করায় ৮ ইরানি তরুণীকে গ্রেফতারর করেছে দেশটির কর্তৃপক্ষ। স্থানীয় সংবাদমাধ্যম গুলোর বরাতে মঙ্গলবার এ খবরটি প্রকাশ করেছে আল-জাজিরা। আরব বিশ্বের প্রভাবশালী এই সংবাদমাধ্যম বিস্তারিত..

12594

জিন্স-শার্ট পরেই রেড কার্পেটে হাঁটবেন ঐশ্বরিয়া

গেল ১৫ বছর ধরে কান চলচ্চিত্রের উৎসবের নিয়মিত অতিথি বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায় বচ্চন। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। ‘সর্বজিৎ’ ছবি নিয়ে সাবেক বিশ্ব সুন্দরী এবারও হাজির ছিলেন বিশ্ব মঞ্চে। সেখানে বিস্তারিত..

razniti-1.jpg_11037_.razniti-1_

রাজনীতি আছে রাজনীতি নেই

দেশের রাজনৈতিক পরিবেশ এখন অনেকটাই স্থিতিশীল। সরকারের উন্নয়ন কর্মকাণ্ডও এগিয়ে চলছে। ফুরফুরে মেজাজে থাকা ক্ষমতাসীন আওয়ামী লীগ সব কিছু নিয়ন্ত্রণে ব্যস্ত। আইনের শাসন প্রতিষ্ঠার ক্ষেত্রে কিছু প্রশ্ন থাকলেও সামগ্রিক পরিস্থিতিতে বিস্তারিত..

ashraf

বঙ্গবন্ধুর রক্ত বেইমানি জানে না:সৈয়দ অাশরাফ

সৈয়দ অাশরাফ বলেন, শেখ হাসিনা ফিরেছিলেন বলেই বাংলাদেশ আজ সঠিক পথে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার সঠিক নেতৃত্বের কারণেই বাংলাদেশ আওয়ামী লীগ বেশি সংগঠিত। তিনি যখন প্রবাস জীবন যাপন করছিলেন, তখন বিস্তারিত..

tarana-halim1

টেলি যোগাযোগের আওতায় আসবে সমগ্র বাংলাদেশ

ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, ১৬ কোটি মানুষের বাংলাদেশে টেলিযোগাযোগ সেবা গ্রহণকারীর হার ৮৪ শতাংশ। টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে একটি অন্তর্ভুক্তিমূলক সমাজ ব্যবস্থা গড়ে তোলাই আমাদের লক্ষ্য। বিস্তারিত..