পদ্মায় পানির স্তর সর্বনিম্ন পর্যায়ে

ফারাক্কার প্রভাবে ভয়াবহ ক্ষতির মুখে পড়েছে উত্তরাঞ্চলের মানুষ। পানির অভাবে মরে গেছে এ অঞ্চলের পদ্মার ১০টি শাখা নদী, মৃত প্রায় আরো অন্তত ১০টি নদী। রাজশাহী অঞ্চলের কৃষিতে ভয়ঙ্কর থাবা আঘাত বিস্তারিত..

বিমান বাহিনীতে চাকরি

বাংলাদেশ বিমান বাহিনীতে ‘মিনিস্ট্রি অব ডিফেন্স কন্সটেবলারি (এমওডিসি)’ পদে লোক নিয়োগ করা হবে। এসএসসি/সমমান পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা উল্লেখিত স্থানে উপস্থিত হয়ে পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। প্রার্থীর উচ্চতা ৫ ফুট ৬ বিস্তারিত..

করলার জুসের ওষুধি গুণ

স্বাদে তিতকুটে ধরনের হলেও সবজি করলার বহুমাত্রিক স্বাস্থ্য গুণাগুণ রয়েছে বলে আমরা জানি। অথচ হালকা তিতকুটে ধরনের এই সবজিতে রয়েছে ভিটামিন এ, বি ও সি ছাড়াও বিটা-ক্যারোটিন, লুটেইনসহ খনিজ উপাদান বিস্তারিত..

৩৪তম বিসিএসে ২০২০ জনকে নিয়োগ

৩৪তম বিসিএসের চূড়ান্ত প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। সোমবার সন্ধ্যায় জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়। এতে ২ হাজার ২০ জন ক্যাডারকে নিয়োগ করা হয়েছে। প্রজ্ঞাপনে নিয়োগ বিস্তারিত..

তনুর কাপড়ে ধর্ষণের আলামত মিলেছে

খুন হওয়া কুমিল্লা সরকারি ভিক্টোরিয়া কলেজের ইতিহাস দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনুর কাপড়ে ধর্ষণের আলামত হাতে পেয়েছে সিআইডি। ধর্ষণের ওই আলামতসহ খুন ও ধর্ষণের ফরেনসিক ও ডিএনএ বিস্তারিত..

ভোটারবিহীন সরকার দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে

বান্দরবনে এক বৌদ্ধ ভিক্ষুকে কুপিয়ে হত্যার প্রতিবাদে সোমবার এক বিবৃতিতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, দেশে ঘটে যাওয়া সাম্প্রতিক হত্যাকাণ্ডগুলোয় প্রকৃত দুস্কৃতিকারীদের আস্তানা ধ্বংস করে তাদের পাকড়াও না করে বিস্তারিত..

এই মেয়েকে বিয়ে করলে যৌতুক ১২০০ কোটি টাকা

বিলিয়নিয়ার বাবার মেয়ে। মেয়ের বিয়েতে বর পাবেন ১২০০ কোটি টাকা ‘যৌতুক’। তবে শর্ত একটাই, মেয়েকে বিয়ে করার জন্য রাজি করাতে হবে। মেয়ে বিয়েতে রাজি হলেই পাত্র পাবেন ১২০০ কোটি। মেয়ে বিস্তারিত..

সন্ত্রাসী ধরিয়ে দিন, মুসলিমদের প্রতি ট্রাম্প

যুক্তরাষ্ট্রে রিপাবলিকান পার্টির সম্ভাব্য প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্প সন্ত্রাসীদের ধরিয়ে দিতে মুসলমানদের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, উগ্র ইসলাম বিশ্ব জুড়ে প্রচণ্ড সংকট তৈরি করেছে। “পুরো পৃথিবী জুড়ে বোমা ফুটছে, বিস্তারিত..

কিশোরগঞ্জে জেলা প্রশাসকের সাথে চেম্বার নেতৃবৃন্দের মত বিনিময়

কিশোরগঞ্জের নব নির্বাচিত চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রিজ এর নেতৃবৃন্দ ও ব্যবসায়ীদের সাথে জেলা প্রশাসকের সাথে মত বিনিময় করেছেন। সোমবার বিকেলে কিশোরগঞ্জ কালেক্টরেট সম্মেলন কক্ষে চেম্বার নেতৃবৃন্দকে জেলা প্রশাসক শুভেচ্ছা বিস্তারিত..

প্রিয়াঙ্কার চুমু নিয়ে লুকোচুরি

হলিউড সিনেমা বেওয়াচ’র শুটিং নিয়ে এতদিন ব্যস্ত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। সামাজিক যোগাযোগের মাধ্যমে একটি ছবি পোস্ট করে এ তথ্য জানান এই অভিনেত্রী। ইনস্টাগ্রামে পোস্ট বিস্তারিত..