এমপির উপস্থিতিতে শিক্ষককে কান ধরিয়ে ওঠ-বস!

নারায়ণগঞ্জে একজন স্কুলশিক্ষককে স্থানীয় এমপি সেলিম ওসমানের উপস্থিতিতে কান ধরে ওঠ-বস করিয়ে সাজা দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। মদনপুর ইউনিয়নের পিয়ার সাত্তার লতিফ হাই স্কুলের প্রধান শিক্ষককে এর আগে উত্তেজিত বিস্তারিত..

সিঙ্গাপুরে বাংলাদেশি শ্রমিক নিয়োগে ‘বিস্তারিত তথ্য’ দিতে হবে

সিঙ্গাপুরে বসে বাংলাদেশে নাশকতার পরিকল্পনাকারী ৮ বাংলাদেশিকে গ্রেফতারের পর প্রবাসী বাংলাদেশিদের নিয়ে সিঙ্গাপুরে চলছে আলোচনা ও সমালোচনা। বাংলাদেশি শ্রমিকদের ওয়ার্ক পারমিট দেওয়ার আগে আরো তথ্য সংগ্রহ করার তাগিদ দিয়েছে সংশ্লিষ্টরা। বিস্তারিত..

বাংলাদেশে সাংবাদিকদের জন্য অবাধ পরিবেশ দেখতে চায়

সাংবাদিকরা যাতে অবাধে কাজ করতে পারে এমন পরিবেশ সৃষ্টি করুক বাংলাদেশ, এমনটা দেখতে চায় জাতিসংঘ। একইসঙ্গে সাংবাদিক, ব্লগারদেরকে টার্গেট করে যে সহিংসতা হচ্ছে তাতে উদ্বেগ জানান জাতিসংঘের মহাসচিব বান কি বিস্তারিত..

আজ প্রধানমন্ত্রী লন্ডন যাচ্ছেন

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ রোববার লন্ডনের উদ্দেশে যাত্রা করবেন। বুলগেরিয়ায় অনুষ্ঠেয় গ্লোবাল উইমেন লিডারস ফোরামে যোগ দিতে তিনি সেখানে যাবেন। তিনি আজ রোববার সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ বিমানের নিয়মিত বিস্তারিত..

গান গেয়ে মাত করলেন -কিশোরগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক

হাওর বার্তা ডেস্কঃ আমার জীবন পাত্র উছলিয়া মাধুরী করেছো দান তুমি জানো নাই, জানো নাই তার মূল্যের পরিমান।। সুরের মূর্ছনায় গান গেয়ে মাত করলেন -কিশোরগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান বিস্তারিত..