বিপাশা-করনের হানিমুনের ছবি প্রকাশ

বলিউড তারকা বিপাশা ও করন সিং গ্রোভার এখন জীবনের দারুন সময় কাটাচ্ছেন। গত ৩০ এপ্রিল বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই তারকা জুটি। বিয়ের পর পরই মধুচন্দ্রিমায় মালদ্বীপে যান তারা। মালদ্বীপের বিস্তারিত..

জুনে শুরু হচ্ছে মেট্রোরেলের নির্মাণ কাজ

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী জুনেই মেট্রোরেলের নির্মাণ কাজ উদ্বোধন করবেন। শুক্রবার উত্তরা তৃতীয় পর্বে মেট্রোরেলের ডিপোর নির্মাণ কাজ দেখতে গিয়ে একথা বলেন সেতুমন্ত্রী। বিস্তারিত..

বাংলাদেশের তিনটি ব্যাংকের তথ্য চুরি হ্যাকারদের

তুরস্কের একটি হ্যাকার দল বাংলাদেশের তিনটি বাণিজ্যিক ব্যাংকের তথ্য চুরি করেছে। এছাড়া গ্রুপটি নেপালের আরো দুটি ব্যাংকের তথ্য চুরি করেছে। বোজকার্টলার (ধূসর নেকড়ে) নামের ওই গ্রুপটি গত ১০ মে এ বিস্তারিত..

ভারতীয় নৌ কর্মকর্তাদের বউ বদল

ভারতীয় নৌ কর্মকর্তাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে তারা স্ত্রী অদলবদল করেন। এ নিয়ে মামলা হয়েছে। দেশটির সুপ্রিম কোর্ট এ বিষয়ে বিশেষ তদন্তকারী দল গঠনের নির্দেশ দিয়েছেন। এক সেনা কর্মকর্তার স্ত্রীর করা বিস্তারিত..

নিজামীর ফাঁসি: জাতিসংঘে নালিশ করবে পাকিস্তান

মানবতাবিরোধী অপরাধী মতিউর রহমান নিজামীর ফাঁসি কার্যকরের বিষয়টি জাতিসংঘের মানবাধিকার পরিষদের কাছে নালিশ করবে পাকিস্তান। সেই সঙ্গে অন্যান্য দেশের কাছেও তা তুলে ধরবে দেশটি। পাকিস্তানের প্রধানমন্ত্রীর পররাষ্ট্র বিষয়ক উপদেষ্টা সারতাজ বিস্তারিত..

একাদশ শ্রেণীতে ভর্তির আবেদন করবেন কিভাবে? জেনে নিন ভর্তি সংক্রান্ত খুঁটিনাটি সব তথ্য

একাদশ শ্রেণীতে ভর্তির নীতিমালা প্রকাশ করেছে শিক্ষা মন্ত্রণালয়। বুধবার এসএসসির ফল প্রকাশের একদিন পরই এই নীতিমালা জারি করা হয়। নীতিমালায় জানানো হয়েছে, ভর্তিচ্ছু শিক্ষার্থীদের কোন ধরণের পরীক্ষা নেয়া যাবে না। বিস্তারিত..

নিজামীর ফাঁসির খবর শুনে আমি সারারাত কেঁদেছি : শমী কায়সার

জামায়াতে ইসলামীর আমির মাওলানা মতিউর রহমান নিজামীর ফাঁসির খবর শুনে আনন্দে আমি সারারাত কেঁদেছি। এমনটাই বলেছেন শহীদ বুদ্ধিজীবী শহীদুল্লাহ কায়সারের মেয়ে ও টিভি অভিনেত্রী শমী কায়সা। তিনি বলেছেন, যুদ্ধাপরাধের মামলায় বিস্তারিত..

১৫ লাখেরও বেশি মুসলমানের দেশ ইটালিতে মাত্র ৮টি মসজিদ

ইটালির মুসলমানদের ইবাদত-বন্দেগীর জন্য যথেষ্ট পরিমাণে মসজিদ নেই। ইটালিতে ১৫ লাখের অধিক মুসলমান বসবাস করে; তবে এসকল মুসলমানদের ইবাদতের জন্য মাত্র ৮টি মসজিদ রয়েছে। অথচ ইটালির তুলনায় ফ্রান্সে মুসলমানের সংখ্যা বিস্তারিত..

বাংলাদেশের ৬৪ জেলার নামকরণের সংক্ষিপ্ত ইতিহাস

বাংলাদেশের নাগরিক হয়েও অনেকেই দেশের ৬৪টি জেলার নামকরণের সঠিক ইতিহাস জানেন না। এমটি নিউজের পাঠকদের জন্য তাই দেশের ৬৪ জেলার সংক্ষিপ্ত ইতিহাস তুলে ধরা হলো- ইতিহাস ও সাহিত্য বাংলাদেশের ৭ বিস্তারিত..

গোপন আস্তানায় ৯ সুন্দরীর গোপন রহস্য ফাঁস

গোপন আস্তানায় একসঙ্গে ধরা খেলেন ৯ সুন্দরী। ফাঁস হলো তাদের গোপন রহস্য। দক্ষিণ কলকাতার এক নম্বর বালিগঞ্জ প্লেস এলাকায় একটি আবাসনের মধ্যে আড়ালে চলছিল অনৈতিক কাজ। দীর্ঘদিন ধরে চলা এই বিস্তারিত..