মৌসুমের শুরুতে দর পতন : বোরোতে অসহায় কৃষক

মৌসুমের শুরুতেই মূল্য পতনে আবারো অসহায় হয়ে পড়েছে কৃষক। হাটে ধানের দাম নেই বললেই চলে। উৎপাদন খরচ তোলা নিয়ে সংশয়ে রয়েছেন তারা। ইতোমধ্যেই ধান উৎপাদনে এগিয়ে বগুড়া, জয়পুরহাট ও নওগাঁ বিস্তারিত..

মালয়েশিয়ায় ৩০ বাংলাদেশী যৌনকর্মী আটক

মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের একটি যৌনপল্লীতে অভিযান চালিয়ে ৫২ যৌনকর্মী ৫৩ দালালকে আটক করেছে দেশটির পুলিশ। সোমবার কুয়ালালামপুর পুলিশের একটি বিশেষ বাহিনী ‘জালান সিলাং’ এলাকার ওই যৌনপল্লীর পাঁচটি ডেরাতে এই অভিযান বিস্তারিত..

রমজানে দ্রব্যমূল্যের দাম বাড়বে না – কিশোরগঞ্জে জেলা প্রশাসক আজিম উদ্দিন বিশ্বাস

প্রবিত্র রমজান দ্রব্যমূল্যেও দাম বাড়বে না – ভেজালের বিরুদ্ধে কঠোর অবস্থানে যাবে প্রশাসন বলেছেন কিশোরগঞ্জে জেলা প্রশাসক মো. আজিম উদ্দিন বিশ্বাস। তিনি আরো বলেন দ্রব্য মূল্যের দাম যেন যৌক্তিক ও বিস্তারিত..

দলে ঐক্য হলে ভালো, না হলে দরকার নেই

প্রেসিডেন্ট নির্বাচনকে কেন্দ্র করে রিপাবলিকানদের মধ্যে কোনো ঐক্য হলে সেটাকে দলের জন্য ভালো বলে অভিহিত করেছেন রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। তবে না হলেও তিনি পরোয়া করেন না। তার মনোনয়নকে কেন্দ্র বিস্তারিত..

বাংলাদেশ উন্নয়নের দেশ আইএসের নয়

ইসলামিক স্টেট (আইএস) বর্তমানে বিশ্বজুড়ে এক ধরনের আতঙ্ক সৃষ্টি করেছে। ধর্মের নামে মানুষ হত্যায় লিপ্ত এই সন্ত্রাসী এবং উগ্রবাদী সংগঠনটি সবার কাছে ভীতির কারণ হয়ে দাঁড়িয়েছে। ইতোমধ্যে উন্নত দেশগুলোতে আইএসের বিস্তারিত..

গণমাধ্যম মধ্যে কঠিন পরিস্থিতির

রাষ্ট্রের তিনটি বিভাগ যেমন— নির্বাহী, আইনসভা ও বিচার বিভাগ সঠিকভাবে এবং যথাযথভাবে কাজ করে কিনা সে বিষয়টি নিশ্চিত করার জন্য সংবাদ মাধ্যমের ভূমিকার কারণে একে বলা হয়ে থাকে ফোর্থ স্টেট। বিস্তারিত..

রোগ-ব্যধির জম তুলসী

বাসার কোনে একটি তুলসী গাছ আপনাকে শত রকমের রোগ-ব্যধি থেকে দূরে থাকতে সাহায্য করবে। তুলসী অত্যন্ত উচ্চমাত্রার একটি ঔষধিগাছ। এটি সর্দি, কাশি, কৃমি ও বায়ুনাশক, হজমকারক ও এন্টিসেপটিক হিসেবে ব্যবহৃত বিস্তারিত..

ফের ছাঁদনাতলায় শ্রাবন্তী

ফের ছাঁদনাতলায় বসতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চক্রবর্তী। পাত্র কৃষাণ ভ্রজ মুম্বাইয়ের মডেল ও অভিনেতা। খবর টামস অব ইন্ডিয়ার। সোমবার টামস অব ইন্ডিয়ায় প্রকাশিত এক খবরে বলা হয়েছে, শ্রাবন্তী-কৃষাণের বিস্তারিত..

Nizami shifted to Dhaka jail

Condemned war criminal Jamaat-e-Islami ameer Matiur Rahman Nizami was shifted to Dhaka Central Jail from Kashimpur Central Jail in Gazipur on Sunday night, reports UNB. Law enforcers along with Nizami বিস্তারিত..

পিস্তল-গুলিসহ গ্রেফতার রনি ‘আদর্শবান ছাত্রনেতা’

চট্টগ্রামে হাটহাজারীতে ইউপি নির্বাচন চলাকালে অস্ত্র-গুলিসহ আটকের অভিযোগে দণ্ডিত মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিকে আদর্শবান ছাত্রনেতা বলে মন্তব্য করেছেন চট্টগ্রামের জেলা প্রশাসক (ডিসি) মেজবাহ উদ্দিন। রোববার দুপুরে জেলা বিস্তারিত..