মুসলমানদের ঐক্যবদ্ধ হওয়ার ডাক দিলেন আল্লামা শফী

জামিয়া দারুল উলুম হাটহাজারী মাদরাসার দাওরায়ে হাদিসের খতমে বুখারি ও দোয়া মাহফিলে মাদরাসার মহাপরিচালক হেফাজত আমির আল্লামা শাহ আহমদ শফী বলেছেন, তাকওয়া তথা খোদাভীতি ছাড়া পরিপূর্ণ মুমিন হওয়া যায় না। বিস্তারিত..

Thinking of getting married? Islam is to learn how to propose

Customs and rules of Islam, presented the family of the bride and groom to marry anyone to submit any proposal from the shame-shame-shame any reason or value can not be. বিস্তারিত..

কুকুরের স্বর্গ

স্বর্গ বলতে সাধারণ কথায় আমরা বুঝি যেখানে কোনো কষ্ট নেই, সুখ আর সুখ। তবে স্বর্গ কি শুধু মানুষের? জেনে অবাক হবেন কুকুরেরও রয়েছে স্বর্গ এবং তা এই পৃথিবীতেই। সম্প্রতি কুকুরের বিস্তারিত..

পদের নাম পর্নো জকি, কাজ …

চাকরির জন্য ছুটছে বিশ্বে যত বেকার আছে তত মানুষ। অনেকে হয়তো কাজ পেতে হচ্ছেন দেশান্তর। একটি চাকরি পাবার জন্য কত কিছুই না করতে হচ্ছে। কিন্তু চাকরি যদি হয় পর্নো দেখা বিস্তারিত..

তীব্র তাপদাহে প্রকৃতির ফুলেল সৌন্দর্য

অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা আলমাস হোসেন। শুক্রবার ছুটির দিন একটু বেলা করে ঘুম থেকে উঠে বাইরে হাঁটতে বের হন। বাইরে বের হওয়ার সময় সাত বছরের নাতি রেহানের আবদার, তাকেও সঙ্গে নিতে বিস্তারিত..

সিপিএমকে ছাগলের তৃতীয় বাচ্চার সঙ্গে তুলনা করলেন মানিক সরকার

সিপিএমের অবস্থান নিয়ে ফের সরব হলেন ভারতের ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সরকার। কোন রকম রাখঢাক না করেই এবার দলকে ছাগলের তৃতীয় বাচ্চার সঙ্গে তুলনা করলেন তিনি। শুদ্ধিকরণের বার্তা দিয়ে কেন্দ্রীয় কমিটির বিস্তারিত..

সুগন্ধ শুঁকলেই বাড়বে স্মৃতিশক্তি

বয়সের কারণে স্মৃতিশক্তি হ্রাস পাওয়ার সমস্যায় ভোগেন অনেকেই। সম্প্রতি একটি গবেষণা থেকে জানা গেছে, গন্ধ শুঁকেই স্মৃতিশক্তিজনিত সেই সমস্যার সমাধান সম্ভব। ইংল্যান্ডের নর্দাম্ব্রিয়া বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকদের একটি দল এই সিদ্ধান্তে পৌঁছেছেন। বিস্তারিত..

তনুর গ্রামের বাড়িতে চেহলাম অনুষ্ঠিত

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনুর চেহলাম (মৃত্যুর ৪০তম দিনে দোয়া অনুষ্ঠান) আজ তার গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলার মির্জাপুরে অনুষ্ঠিত হয়েছে। আজ বাদ জুমা চেহলাম উপলক্ষে বিস্তারিত..

ইমরানকে গ্রেফতারের দাবি ওলামা লীগের

গণজাগরণ মঞ্চ এর মুখপাত্র ইমরান এইচ সরকারকে গ্রেফতারের দাবি করেছে বাংলাদেশ আওয়ামী ওলামালীগ। আজ বাদ জুমা রাজধানীর পুরানা পল্টনে বায়তুল মোকাররম জাতীয় মসজিদ চত্বরে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে এ দাবি বিস্তারিত..

কিশোরগঞ্জের সঙ্গে পুরো দেশের রেল যোগাযোগ বন্ধ

কিশোরগঞ্জ জেলার গচিহাটা স্টেশনে ময়মনসিংহ থেকে চট্টগ্রামগ্রামী ‘নাসিরাবাদ এক্সপ্রেস’ ট্রেনের একটি বগি লাইনচুত্য হয়েছে। ‍এর ফলে সারাদেশের সঙ্গে জেলার রেল যোগাযোগ বন্ধ রয়েছে। আজ শুক্রবার দুপুর দেড়টার দিকে গচিহাটা স্টেশনের বিস্তারিত..