ইমরান হাশমির প্রশংসায় পঞ্চমুখ প্রাচী

ইমরান হাশমির প্রশংসায় মুখর প্রাচী দেশাই। ইমরানই তাঁকে ইন্ডাস্ট্রিতে টিকে থাকার টোটকা শিখিয়েছেন, স্বীকার করেছেন প্রাচী। সদ্য ইমরানের সঙ্গে ‘আজহার’ ছবিতে কাজ করেছেন। এর আগে তাঁরা ‘ওয়ান্স আপন আ টাইম বিস্তারিত..

দৈনিক আজকের সারাদিনের সম্পাদক আর নেই

কিশোরগঞ্জ প্রেসক্লাবের কার্যকরী কমিটির সদস্য ও কিশোরগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক আজকের সারাদিনের সম্পাদক মু.কামরুল আনাম আর নেই। শনিবার দিবাগত রাতে ভারতের মাদ্রাজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি …রাজিউন)। তিনি বিস্তারিত..

পিএসসির চেয়ারম্যান হলেন ড. সাদিক

বাংলাদেশ সরকারি কর্মকমিশনের (পিএসসি) চেয়ারম্যান পদে নিয়োগ পেয়েছেন ড. মোহাম্মদ সাদিক। সোমবার এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এর আগে পিএসসির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন ড. সাদিক। ২০১৪ বিস্তারিত..

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষা পেছাল

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১২-১৩ শিক্ষাবর্ষের মাস্টার্স শেষ পর্ব (এমএ, এমএসএস, এমবিএস, এমএসসি, এম মিউজ ও আইসিটি) পরীক্ষা পিছিয়েছে। ২৮ এপ্রিল বৃহস্পতিবার পরীক্ষা শুরু হওয়ার কথা থাকলেও নতুন সূচি অনুযায়ী পরীক্ষা বিস্তারিত..

মায়াবী চোখে রাক্ষসীর ভালবাসা

সেই তোমার মায়াবী চোখ, যেখানে কাজলে আঁকা ভ্রমর কালোরঙ। হাসিলে জোঁসনা ঝরে, মেঘেরা পায় লজ্জা। সবুজের রুপ যেন হার মানে তোমাকে দেখে। কে গো তুমি? কে দিয়েছে তোমাকে এত রুপ।তুমিতো বিস্তারিত..

এবার আসিফ হিন্দি ছবির গানে

বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর শারীরিকভাবে অসুস্থ থাকলেও থেমে নেই সংগীত নিয়ে তার কাজ। সম্প্রতি বৈশাখে প্রকাশ পেয়েছে আঁখি আলমগীরের সঙ্গে তার নতুন গান ‘বেসামাল মন’। এ গানটির ভিডিও প্রকাশ বিস্তারিত..

রওশন এরশাদ মনগড়া কথা বলেছে : এরশাদ

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রী তনু হত্যার প্রতিবাদে চলা আজকের হরতালকে সমর্থন করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেছেন, দেশে এখন বিচারহীনতার সংস্কৃতি চলছে। সে কারণে তনু হত্যারও বিচার বিস্তারিত..

ভোটাররা কাঁদতে কাঁদতে ফিরে গেছেন বাড়িতে : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে র‍্যাব, পুলিশ, বিজিবি ও নির্বাচনী কর্মকর্তাদের সহযোগিতায় প্রকাশ্যে সিল মেরেছে আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগ সন্ত্রাসীরা। সাধারণ ভোটাররা বিস্তারিত..

ফসলের মাঠে কৃষকের বিষন্ন মুখ

কৃষিপ্রধান বাংলাদেশে কৃষিজ উৎপাদনে কিছু অঞ্চল বিশেষভাবে প্রসিদ্ধ। নদী বিধৌত ও অসংখ্য খাল-বিল বেষ্টিত উত্তরের জনপদ নাটোর তারই একটি। বহুকাল ধরে জলজ প্রকৃতির সাহচর্যে বছরের সিংহভাগ সময় ঘনিষ্ট থাকা উর্বর বিস্তারিত..

টাঙ্গাইলে গড়ে উঠেছে গরুর জন্য আবাসিক হোটেল

রয়োজনের তাগিদে দুরে কোথাও গেলে মানুষ রাত যাপন করে আবাসিক হোটেলে। তাইতো বিভিন্ন স্থানে নানা সুযোগ সুবিধা নিয়ে গড়ে ওঠে হোটেল-মোটেল। কিন্তু গরুর জন্য আবাসিক হোটেল কি কোথাও আছে? এবার বিস্তারিত..