সাংবাদিক পরিচয়ে অপরাধী গ্রেফতার পুলিশের একটি কৌশল

শফিক রেহমানকে গ্রেপ্তারের সময় গোয়েন্দা পুলিশ তার বাসায় প্রবেশে সাংবাদিকের যে পরিচয় দিয়েছিল, এটি কৌশলের অংশ ছিল বলে মন্তব্য করেছেন পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক। সোমবার বিকেলে ঢাকা বিস্তারিত..

রিজার্ভ চুরিতে ২০ বিদেশি শনাক্ত: সিআইডি

যুক্তরাষ্ট্রের ফেডারেল রিজার্ভ ব্যাংক থেকে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির ঘটনায় ২০ বিদেশিকে শনাক্ত করা হয়েছে বলে জানিয়েছে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এছাড়া বাংলাদশের কয়েকটি এজেন্সি ও ব্যক্তিকেও নজরদারিতে রাখা হয়েছে। বিস্তারিত..

কলড্রপের ব্যাপারে ব্যবস্থা নিতে চায় বিটিআরসি

মোবাইল ফোনের কল ড্রপের বিষয়ে ব্যবস্থা নেয়ার উদ্যোগ নিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। গত ১২ এপ্রিল ইত্তেফাকের প্রধান শিরোনাম ছিল ‘মোবাইল ফোন সেবায় চরম বিরক্ত গ্রাহক’। এই রিপোর্ট ধরেই বিস্তারিত..

আমরা পদ খুঁজি, কিন্তু পথে যাই না : গয়েশ্বর

বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, যারা রাজপথে ঘুরে ঘুরে রাস্তার ধুলা মাথায় নিয়ে রাজনীতি করত তাদের সংখ্যা দিন দিন কমে যাচ্ছে। সোমবার জাতীয় প্রেসক্লাবে বিএনপির সাবেক সাংগঠনিক বিস্তারিত..

এত সুন্দর টয়লেট আমার বাড়িতেও নেই : আনিসুল হক

রাজধানীতে সুস্থ ও নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করতে ঢাকা উত্তর সিটি করপোরেশনের উদ্যোগে দুটি গণশৌচাগার উদ্বোধন করেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক। গণশৌচাগার দুটি রাজধানীর তেজগাঁও সাতরাস্তার টিঅ্যান্ডটি গেট বিস্তারিত..

নতুন করে বিএনপির সাংগঠনিক ও সহ-সাংগঠনিক সম্পাদক হলেন যারা

বিএনপির আরো এক সাংগঠনিক ও ২০ সহ-সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে। কুমিল্লা বিভাগের সাংগঠনিক সম্পাদক করা হয়েছে কর্নেল (অব.) আনোয়ারুল আজিমকে। ১০ বিভাগে ২০ সহ-সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা করেছে বিস্তারিত..

যে লেখা পড়তে ঘৃণা হয়, লজ্জা হয় : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যে লেখা পড়তে ঘৃণা হয়, লজ্জা হয় তা মুক্ত চিন্তা নয়। সংবিধানে ধর্মনিরপেক্ষতার কথা বলা হয়েছে। কোন ধর্মের প্রতি আঘাত হানলে সহ্য করা হবে না। সোমবার বিস্তারিত..