শিক্ষার্থীদের বৃৃত্তি প্রদান মহৎ কাজ: আশরাফ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, ‘শিক্ষার্থীদের লেখাপড়ার জন্য বৃৃত্তি প্রদান দেশের জন্য মহৎ কাজ।’ শুক্রবার সন্ধ্যায় রাজধানীর অফিসার্স ক্লাবে ঢাকাস্থ গফরগাঁও সমিতি আয়োজিত আলতাফ বিস্তারিত..

রাঙ্গামাটির বাজার আনারসে সয়লাব

মৌসুমের আগেই আগাম আনারসে সয়লাব পার্বত্য জেলা রাঙ্গামাটির বাজারগুলো। মৌসুমী ফল আনারসের মৌ মৌ গন্ধে ভরপুর পাহাড়ি এলাকা। স্থানীয় চাহিদা মিটিয়ে আনারস বাজারজাত হয়ে যাচ্ছে জেলার বাইরেও। তবে টক না বিস্তারিত..

আমেরিকাকে কঠোর জবাব দিতে হবে : ইরান

ইরানের সশস্ত্র বাহিনীর ডেপুটি চিফ অফ স্টাফ ব্রিগেডিয়ার জেনারেল মাসুদ জাজায়েরি মার্কিন পররাষ্ট্রমন্ত্রী জন কেরির বক্তব্যের কঠোর জবাব দেয়ার আহ্বান জানিয়েছেন। এ বিষয়ে ইরানের পররাষ্ট্র মন্ত্রণালয়কে পদক্ষেপ নিতে বলেছেন তিনি। বিস্তারিত..

নাস্তিকদের বিরুদ্ধে ঝাঁপিয়ে পড়তে হবে : আল্লামা শফী

হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী নেতাকর্মীদের উদ্দেশ করে বলেছেন, যারা ইসলামের পাঁচটি মূল ভিত্তির একটিরও বিরোধিতা করবে তারা নাস্তিক। তোমরা তৈরি থেকো। নাস্তিকদের বিরুদ্ধে ডাক দেয়া হলে তোমাদের বিস্তারিত..

ব্লগার হত্যায় বিশ্বজুড়ে আলোড়ন, ইমাম হত্যায় নয় কেন

ব্লগার হত্যায় বিশ্ব মিডিয়ায় আলোড়ন সৃষ্টি হলেও মসজিদের ইমাম-মুয়াজ্জিন হত্যায় এর বিপরীত অবস্থা দৃশ্যমান হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেছেন, আমি বিস্তারিত..

৪ মে পবিত্র শবে মিরাজ

বাংলাদেশের আকাশে আজ ১৪৩৭ হিজরী সনের পবিত্র রজব মাসের চাঁদ দেখা গেছে। আগামীকাল ৯ এপ্রিল ২০১৬ খ্রি. শনিবার থেকে পবিত্র রজব মাস গণনা শুরু হবে। সেই হিসাবে আগামী ২৬ রজব বিস্তারিত..

হত্যাযজ্ঞ চলবেই

আরেকজন মুক্তমনা লেখককে হত্যা করা হলো। ফেসবুকে আইন-শৃঙ্খলার অবনতির বিষয়ে সরকারের কঠোর পদক্ষেপ চেয়ে স্ট্যাটাস দেয়ার ২৪ ঘণ্টা না পেরুতেই খুন হলেন নাজিমুদ্দিন সামাদ। গত বুধবার রাত ৯টার দিকে সূত্রাপুরের বিস্তারিত..

পরিবার নিয়ে কাশ্মীর গেলেন মাশরাফি

ক্রিকেটের ব্যস্তসূচির পর যে যার মত করে ছুটি কাটানো শুরু করে দিয়েছেন টাইগার ক্রিকেটাররা। আর এই ছুটিতে পরিবার নিয়ে কাশ্মীর গেলেন বাংলাদেশের রঙ্গিন জার্সির অধিনায়ক মাশরাফি। আজ সকালে জেট এয়ারওয়েজের বিস্তারিত..

তবুও ফুরফুরে মেজাজে ইসি

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন নিয়ে খোদ সরকার ও দেশের অন্যতম প্রধান দল বিএনপির মধ্যে ক্ষোভ বাড়লেও ফুরফুরে মেজাজে নির্বাচন কমিশন (ইসি)। দেশের প্রতিটি ইউপির ভোটকেন্দ্র ক্ষমতাসীন আওয়ামী লীগ দখল করছে। বিস্তারিত..

বৈশাখে যা খেলতে পারো

পহেলা বৈশাখ বাঙালির উৎসবের দিন। ভুভুজেলা বা হুইসেল বাজিয়ে কারো কান ফাটিয়ে দেওয়ার দিন নয়। দিনটাকে পালন করতে পারো একটু অন্যভাবে। খোলা কোনো মাঠ বা রাস্তায় বন্ধুদের সঙ্গে দলবেঁধে মেতে বিস্তারিত..