জোর জবরদস্তি করে উন্নয়ন হয় না

চট্টগ্রামের বাঁশখালীতে নির্মিতব্য কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। মুখোমুখি অবস্থান নিয়েছে কেন্দ্রবিরোধী দল ও স্থানীয় প্রশাসন। পুলিশের গুলিতে এখন পযন্ত পাঁচ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। পুরো এলাকায় বিরাজ বিস্তারিত..

অবশেষে কারামুক্ত মির্জা আব্বাস

সাংবাদিকদের প্লট বরাদ্দে অনিয়মের অভিযোগসহ সব মামলায় জামিন হওয়ায় কারামুক্ত হলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা মহানগর বিএনপির আহবায়ক মির্জা আব্বাস। আব্বাসের জামিনের আদেশের কপি কারা কর্তৃপক্ষের কাছে পৌঁছানোর বিস্তারিত..

তনু হত্যার বিচার পেতে কি ৪৫ বছর লাগবে

মাকসুদা আকতার প্রিয়তি , আমরা বাঙালি জাতি। আমাদের সভ্যতা হাজার বছরের, কিন্তু আমরা কি পেরেছি এখনো সভ্য হতে? শুধু আমার মনে কেন এই প্রশ্ন এখন সবার যারা সভ্য। সভ্য মানে বিস্তারিত..

গাড়িতে পুলিশ বা ডিএমপি লেখা স্টিকার নিষিদ্ধ

এখন থেকে পুলিশের গাড়ি অথবা পুলিশ সদস্যদের ব্যবহৃত ব্যক্তিগত কোনো গাড়িতে পুলিশ বা ডিএমপি লেখা স্টিকার ব্যবহার করা যাবে না। ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া স্বাক্ষরিত এক বিস্তারিত..

ওয়েস্ট ইন্ডিজ চ্যাম্পিয়ন

বেন স্টোকসের তখন ‘স্টোক’ করার মতোই অবস্থা। জয়ের জন্য শেষ ওভারে ওয়েস্ট ইন্ডিজের দরকার ছিল ১৯ রান। স্ট্রাইকে কার্লোস ব্রাফেট। স্টোকসের ওভারের প্রথম চার বলেই চারটি ছক্কা মেরে ইংলিশদের স্বপ্ন বিস্তারিত..

নুরসরাতকে নিয়ে বিপাকে প্রযোজনা প্রতিষ্ঠান

নানা কারণে বিতর্কিত হয়ে আছেন জাজ মাল্টিমিডিয়ার ঘরোয়া নায়িকা নুসরাত ফারিয়া। প্রতিষ্ঠানটি এ নায়িকাকে নিয়ে এ পর্যন্ত যে ক’টি চলচ্চিত্র নির্মাণ করেছে তার একটিও লাভের মুখ দেখেনি। এ কারণে ফারিয়াকে বিস্তারিত..

শেষ পর্যন্ত ইউপি নির্বাচনে থাকার সিদ্ধান্ত ২০ দলীয় জোটের

ইউনিয়ন পরিষদ নির্বাচনের শেষ ধাপ পর্যন্ত মাঠে থাকার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট। সোমবার রাতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত তার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে জোটের শীর্ষ বিস্তারিত..

দুদকে সাংবাদিক প্রবেশ নিষিদ্ধ

দুর্নীতি দমন কমিশন- দুদকে সাংবাদিক প্রবেশে অলিখিত নিষেধাজ্ঞা আরোপ করেছে রাষ্ট্রায়ত্ত এই প্রতিষ্ঠানটি। সোমবার সকাল থেকে এ নিষেধাজ্ঞা কার্যকর করায় বিকাল ৩টা পর্যন্ত গণমাধ্যমকর্মীরা দুদকে প্রবেশ করতে পারেননি। এ বিষয়ে বিস্তারিত..

মানুষ তোমাদের ঝাড়ু পেটা করবে

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) কর্মকর্তাদের উদ্দেশে হুঙ্কার ছেড়েছেন শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের চেয়ারম্যান মনজুর কাদের। আট ফুটবলার সংক্রান্ত জটিলতা নিয়ে শেখ জামালের পক্ষে দেওয়া হাইকোর্টের অন্তর্বর্তীকালীন আদেশের বিরুদ্ধে করা লিভ বিস্তারিত..

আইভীরশেষ আট মাস কঠিন সময়

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র পদে ডা. সেলিনা হায়াৎ আইভীর মেয়াদকাল বাকি আর সাড়ে আট মাস। স্থানীয় সরকার বিভাগের দেয়া তথ্য অনুয়ায়ী তার মেয়র পদের মেয়াদ শেষ হবে আগামী ২৬ ডিসেম্বর। বিস্তারিত..