সেতু আছে সড়ক নেই

নবীনগর উপজেলার রড়াইল ইউনিয়নের জালশোকা গ্রামের একটি ব্রীজের দুই পার্শ্বে মাটি না থাকায় ওই অঞ্চলের কয়েকটি ইউনিয়নের হাজার হাজার জনগনের চলাচলের ব্যাহত হচ্ছে। তাই এলাকাবাসির দাবি ব্রীজের দুই মাটি ফেলে বিস্তারিত..

তনু হত্যার বিচার দাবি: সম্মিলিত সাংস্কৃতিক জোট

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের মেধাবী ছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনুকে ধর্ষণের পর হত্যার বিচার চেয়ে বিক্ষোভ করেছে সম্মিলিত সাংস্কৃতিক জোট। এসময় তারা আগামী ২৮ মার্চের মধ্যে হত্যাকারীদের গ্রেফতার করে আইনের বিস্তারিত..

৩০ এপ্রিলের মধ্যে সিম নিবন্ধন না হলে সংযোগ বন্ধ: তারানা

ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন ‘আগামী ৩০ এপ্রিলের মধ্যে বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধন শেষ করার প্রাথমিক পরিকল্পনা রয়েছে। এর মধ্যে নিবন্ধন করা না হলে মোবাইল ফোন কোম্পানিতে সংকেত বিস্তারিত..

বিশ্বের শীর্ষ ব্যক্তিদের তালিকায় দশম স্থানে শেখ হাসিনা

বিশ্বের ৫০ শীর্ষ ব্যক্তির মধ্যে দশম স্থানে রয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তালিকায় শীর্ষ স্থান দখল করেছেন মার্কিন উদ্যোক্তা জেফ বিজোস। যুক্তরাষ্ট্রের সাময়িকী ফরচুনে এ তালিকা প্রকাশ করা বিস্তারিত..

বিশ্বের সবচেয়ে বয়স্ক ব্যক্তির সন্ধান মিলল বাংলাদেশের সেই গ্রামে

একজীবনে তিন পুরুষ দেখেছেন এমন লোকের সংখ্যা কিন্তু নেহায়েতই কম নয়। কিন্তু জীবদ্দশায় ছয় পুরুষকে দেখেছেন এমন সৌভাগ্যবান মানুষ খুব কমই এসেছে দুনিয়ায়। এমনই এক ব্যক্তির সন্ধান মিলল বাংলাদেশের গাজীপুরে। বিস্তারিত..

২২ জনের প্রাণহানির ঘটনায় সরকার দায়ী : বিএনপি

সরকার ও নির্বাচন কমিশনকে ব্যর্থ আখ্যা দিয়ে তাদের পদত্যাগ দাবী করেছে বিএনপি। আজ (বৃহস্পতিবার) ১১টায় রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে দলের কেন্দ্রীয় দপ্তরের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম মহাসচিব রুহুল বিস্তারিত..

বাংলাদেশ ব্যাংকের ৮০০ কোটি টাকা লোপাট হ্যাকিং নয়, চুরি

যুক্তরাষ্ট্রের ফেডারেল রিজার্ভ ব্যাংক থেকে বাংলাদেশের ৮ কোটি ১০ লাখ ডলার চুরির ঘটনায় নিউইয়র্ক ফেডারেল রিজার্ভ ব্যাংকের বিরুদ্ধে মামলার পরিকল্পনা করছে বাংলাদেশ ব্যাংক। এছাড়া ফিলিপাইন থেকে এই অর্থ ফেরত আনার বিস্তারিত..

Childhood cancer is bigger risk to fertility for boys

Most girls who survive childhood cancer go on to become mothers, according to a major study. But boys who undergo treatment will find their chances of becoming a father significantly বিস্তারিত..

যে কারণে গরম হয়ে যাচ্ছে আপনার স্মার্টফোনটি

একটু বেশি সময় টিপাটিপি করলেই গরম হয়ে যাচ্ছে আপনার স্মার্টফোনটি। আর গরম হওয়া মানেই সাধের ফোনটি হঠাৎ হ্যাং হয়ে যাওয়া। কিছু কিছু সময়ে ফোনে চার্জ দেয়ার সময়েও হ্যান্ডসেটটি গরম হয়ে বিস্তারিত..

বিএনপির মহাসচিব কবে

বিএনপিতে পূর্ণাঙ্গ মহাসচিব নেই ছয় বছর হয়ে গেলো। কথা উঠেছিল জাতীয় সম্মেলনে চেয়ারপারসন ও সিনিয়র ভাইস চেয়ারম্যানের পাশাপাশি মহাসচিব পদেও নির্বাচন হবে। কিন্তু হলো না। কাউন্সিলের পর চারদিন হয়ে গেলো, বিস্তারিত..