রাহাত খান বাসসের চেয়ারম্যান

সিনিয়র সাংবাদিক রাহাত খানকে বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) চেয়ারম্যান পদে নিয়োগ দেওয়া হয়েছে। একইসঙ্গে দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম এবং খুলনা থেকে প্রকাশিক দৈনিক পুর্বাঞ্চল পত্রিকার সম্পাদক বেগম ফেরদৌসি বিস্তারিত..

আমাদের ক্ষমা করো তনু

তনু। সোহাগী জাহান তনু। কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ইতিহাস বিভাগের সম্মান দ্বিতীয় বর্ষের ছাত্রী। ২০ মার্চ সোমবার কুমিল্লা সেনানিবাস এলাকা থেকে তনু’র (২০) লাশ উদ্ধার করা হয়। হয়তো কোন কাপুরুষ বিস্তারিত..

রাষ্ট্রপতির সঙ্গে বিমান বাহিনী প্রধানের সাক্ষাত

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন বিমান বাহিনীর প্রধান এয়ার মার্শাল আবু এসরার। বুধবার বিকালে বিমান বাহিনী প্রধান বঙ্গভবনে যান বলে জানিয়েছেন রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন। বিস্তারিত..

১৪ ওভারে টাইগারদের শতক

ওয়ার্ল্ড টি-টোয়েন্টিতে ভারতের দেয়া ১৪৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৪ ওভারেই শতক পূর্ণ করলো টাইগাররা। ওপেনার তামিম ইকবালের ৩৫ আর সাব্বির রহমানের ঝড়ো ২৬ রানের উপর ভর করে এই বিস্তারিত..

সিফাত হত্যা মামলার অভিযোগপত্র দাখিল

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থী ওয়াহিদা সিফাত হত্যা মামলার অভিযোগপত্র দাখিল করা হয়েছে। আজ বুধবার সকাল ১১টার দিকে মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির উপ-পরিদর্শক আহমদ আলী এ অভিযোগপত্র বিস্তারিত..

সুন্দরবনের বর্তমান অবস্থা পরিদর্শনে ইউনেসকো

বিশ্ব ঐতিহ্য সুন্দরবনের বর্তমান অবস্থা পরিদর্শনে ইউনেসকোর তিন সদস্যের একটি প্রতিনিধিদল বুধবার সকালে সুন্দরবনে গেছেন। প্রতিনিধিদলটি এখন সুন্দরবনের অভ্যন্তরে অবস্থান করছেন। মংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহম্মদ আলী প্রিন্স ও পূর্ব বিস্তারিত..

স্বামী-সন্তানসহ শাবনূর মালয়েশিয়ায়

আবারও দেশের বাইরে গেলেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা শাবনূর। তবে কোনো কাজে নয়, তিনি মালয়েশিয়া গেছেন ঘুরতে। সঙ্গে আছেন স্বামী ও সন্তান। শাবনূর ফিরবেন ৩০ মার্চ। গত ১৫ মার্চ তিনি বাংলাদেশের বিস্তারিত..

মাদ্রাসা শিক্ষার্থীদের ডিজিটাল পাঠ্যপুস্তক : শিক্ষামন্ত্রী

মাদরাসার শিক্ষার্থীদের জন্য ডিজিটাল পাঠ্যপুস্তক প্রণয়ন করা হচ্ছে। এ কর্মসূচির অংশ হিসেবে আগামী মাসে (এপ্রিলে) জুনিয়র দাখিল ৬ষ্ঠ শ্রেণির ৪ টি পাঠ্যপুস্তক ওয়েবসাইটে দেয়া হবে। আজ (বুধবার) ঢাকায় এ উপলক্ষে বিস্তারিত..

ট্রেজারি কর্মকর্তাদের নজরে রাখার নির্দেশ গভর্নরের

ব্যাংকিং খাতের ঝুঁকি এড়াতে বেসরকারি ব্যাংকগুলোর সম্পদ ব্যবস্থাপনার (ট্রেজারি) দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের দিকে নজর রাখার নির্দেশনা দিয়েছেন বাংলাদেশ ব্যাংকের নবনিযুক্ত গভর্নর ফজলে কবির। বাংলাদেশ ব্যাংকে বুধবার দুপুরে বেসরকারি ব্যাংকের মালিকদের সংগঠনের বিস্তারিত..

অর্থমন্ত্রী তো নিজেই প্রতিবন্ধী : অধ্যাপক আবুল বারকাত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও অর্থনীতিবিদ আবুল বারকাত বলেছেন, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত তো নিজেই প্রতিবন্ধী। ২৩ মার্চ বুধবার রাজধানীর আগারগাঁওয়ে স্থানীয় সরকার ইনস্টিটিউট মিলনায়তনে ‘প্রতিবন্ধীদের কর্মসংস্থান এবং গণমাধ্যম ও বিস্তারিত..