তিতাস এমডি নওশাদকে অব্যাহতি

তিতাস গ্যাসের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নওশাদ ইসলামকে অব্যাহতি দেয়া হয়েছে। রোববার তাকে অব্যাহতি দেয়া হয়। বিদ্যুৎ, গ্যাস ও খনিজ সম্পদবিষয়ক মন্ত্রণালয় সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানিয়েছে, নওশাদ ইসলামকে বিস্তারিত..

সহিংসতার শঙ্কা, ইসির অভয়

দেশের ৩৪ জেলার ৭৩৪টি ইউনিয়ন পরিষদে (ইউপি) নির্বাচন মঙ্গলবার। প্রথমবারের মতো চেয়ারম্যান পদে দলীয় প্রতীকে নির্বাচন হওয়ায় অন্যান্য বছরের চেয়ে এই নির্বাচন ঘিরে দেখা দিয়েছে সহিংসতাসহ নানা ধরণের আশঙ্কা। বিভিন্ন বিস্তারিত..

বিএনপিতে ‘বেইমান’ কারা

সংস্কারবাদী, আঁতাতকারী ও সুবিধাবাদীদের দলে জায়গা না দিতে সব সময়ই সোচ্চার বিএনপির তৃণমূলের নেতাকর্মীরা। জাতীয় কাউন্সিলে বিএনপি-প্রধানের সামনেই এসব নেতাকে ‘বেইমান’ আখ্যা দিয়ে তাদের ব্যাপারে চেয়ারপারসনকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন বিস্তারিত..

সিনেমার গল্প লিখবেন টুইঙ্কেল

বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী টুইঙ্কেল খান্না। রুপালি জগৎ থেকে বিদায় নেবার পর ইন্টেরিয়র ডিজাইনার হিসেবে কাজ শুরু করেন তিনি। মুম্বাইয়ে ‘দ্য হোয়াইট উইন্ডো’ নামে একটি ইন্টেরিয়র ডিজাইনের ফার্মও রয়েছে বিস্তারিত..

তিন দিন স্মৃতিসৌধে প্রবেশে নিষেধাজ্ঞা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে পরিষ্কার পরিচ্ছন্নতার জন্য তিন দিন সাভার জাতীয় স্মৃতিসৌধের ভেতরে সর্বসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে সরকার। আগামী ২৩ থেকে ২৫ মার্চ পর্যন্ত এই নিষেধাজ্ঞা বিস্তারিত..

আওয়ামী লীগের সম্মেলন ১০ জুলাই

ইউনিয়ন পরিষদের নির্বাচনের কারণে দলীয় কাউন্সিল পিছিয়েছে আওয়ামী লীগ। প্রাথমিকভাবে আগামী ১০ ও ১১ জুলাই পরবর্তী কাউন্সিলের দিন নির্ধারণ করা হয়েছে। রোববার রাতে গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠকে বিস্তারিত..

সোমবার গ্রামের বাড়িতে সমাহিত করা হবে দিতিকে

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে গ্রামের বাড়িতে সোমবার (২১ মার্চ) বাদ জোহর শেষ জানাজার পর চিত্রনায়িকা পারভীন সুলতানা দিতির দাফন সম্পন্ন হবে। শেষ ইচ্ছে অনুযায়ী পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় সমাহিত করা বিস্তারিত..

চুরি হওয়া অর্থ উদ্ধারে সর্বাত্মক চেষ্টা করবো : গভর্নর

কেন্দ্রীয় ব্যাংকের নতুন গভর্নর ফজলে কবির বলেছেন, বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ থেকে চুরি হওয়া ৮১ মিলিয়ন ডলার উদ্ধারে সর্বাত্মক চেষ্টা করা হবে । রোববার দায়িত্ব গ্রহণের পর গভর্নর কার্যালয়ে এক সংক্ষিপ্ত বিস্তারিত..

আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তিন স্তরের নিরাপত্তা

আইজিপি এ কে এম শহীদুল হক বলেছেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে । রবিবার সকালে রাজধানীর গুলিস্তানে পুলিশ বিস্তারিত..

দুই মন্ত্রীর কাছে পরিণতির কথা জানতে চেয়েছেন প্রধান বিচারপতি

প্রধান বিচারপতি এবং বিচারাধীন মামলার বিষয়ে বিরূপ মন্তব্যের জন্য আপিল বিভাগে হাজির হয়ে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করেছেন সরকারের দুই মন্ত্রী। আদালত অবমানার মামলায় উচ্চ আদালত তলব করার পর রবিবার আদালতে বিস্তারিত..