বাড়ি খুঁজছেন ক্যাটরিনা

রণবীর কাপুর অনেক আগেই ‘সিলভার স্যান্ডস’-এর অ্যাপার্টমেন্ট ছেড়েছেন। এবার এই বিলাসবহুল অ্যাপার্টমেন্ট ছাড়ছেন ক্যাটরিনা। জানা গেছে, মুম্বাইয়ে নতুন বাড়ি খুঁজছেন ক্যাটরিনা। বান্দ্রায় পুরনো ফ্ল্যাটে ফিরে যেতে চাইছেন তিনি। কেননা, ওই বিস্তারিত..

বিশ্বজিতের রক্তে সর্বানন্দের আস্ফালন

পীর হাবিবুর রহমান: সর্বানন্দে সর্বনাশ হচ্ছে। সরকার একদিকে দেশজুড়ে উন্নয়নের চাকা দ্রুত গতিতে এগিয়ে নিচ্ছেন। সরকার বিরোধী আন্দোলনের আলামতও নেই। সবকিছু সরকারের নিয়ন্ত্রণেই রয়েছে। কিন্তু মাঠ পর্যায়ে ক্ষমতার দম্ভ ও বিস্তারিত..

নারীর উন্নয়নে মৌলবাদীদের দমিয়ে রাখতে হবে

কতটুকু অধিকার রক্ষা করা হচ্ছে নারীদের? সম-অধিকার কি আদৌ সব ক্ষেত্রে প্রতিষ্ঠিত হয়েছে? বাধা কোথায়? এ থেকে উত্তরণে আদৌ কোন চেষ্টা হচ্ছে কি না? নাকি কেবল মুখের বুলি হিসেবেই থেকে বিস্তারিত..

শেখ হাসিনার অশ্লীল ভাষা আমাদের জন্য লজ্জাজনক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমালোচনা করে বিএনপির চেয়ারাপরসন বেগম খালেদা জিয়া বলেছেন, শেখ হাসিনা ভদ্র ব্যবহার করতে জানেন না, ভদ্র ভাষায় কথা বলতেও জানের না। এমন অশ্লীল ভাষা ব্যবহার করে এটা বিস্তারিত..

বর্ষবরণে যৌন নিপীড়ন তেমন বিষয়ই না : নৌমন্ত্রী

পহেলা বৈশাখে নারীদের যৌন নিপীড়নের ঘটনাকে ‘তেমন বিষয় না’ বলে মন্তব্য করেছেন নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে একটি বেসরকারি সংগঠনের অনুষ্ঠানে গত বছরের বহুল বিস্তারিত..

পর্যটন খাতকে সর্বাধিক গুরুত্ব দিচ্ছে সরকার : মেনন

পর্যটন শিল্পের বিকাশ ও প্রসারে সরকার সর্বোচ্চ গুরুত্বারোপ করেছে বলে জানিয়েছেন বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন। মঙ্গলবার বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের (বিটিবি) নতুন কার্যালয় পরিদর্শনকালে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় বিস্তারিত..

বিশ্বকাপের শুরুতে প্রতিপক্ষ নেদারল্যান্ডস এবং কন্ডিশন

দু’দিন আগে এশিয়া কাপের ফাইনাল খেলে সোমবার টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে ধর্মশালা পৌঁছেছে বাংলাদেশ। একদিন পর আগামীকাল মূল পর্বে ওঠার লড়াইয়ে নেদারল্যান্ডসের মোকাবেলা করবে টাইগাররা। বিকাল সাড়ে তিনটায় হিমাচল প্রদেশ বিস্তারিত..

নারী সংরক্ষণ বিল পাসের দাবি লোকসভায়

ভারতের পার্লামেন্ট সদস্যরা নারী সংরক্ষণ বিল পাস করার দাবি জানিয়েছেন। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মঙ্গলবার লোকসভায় বক্তৃতাকালে বিরোধী দল কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী লোকসভায় নারী অধিকার সংরক্ষণ বিল পাস করার বিস্তারিত..

দ্বিতীয় ধাপের ৬১ ইউপিতে প্রার্থী পায়নি বিএনপি

ইউনিয়ন পরিষদের (ইউপি) দ্বিতীয় ধাপের নির্বাচনেও ৬১টি ইউপিতে চেয়ারম্যান পদে প্রার্থী দিতে পারেনি বিএনপি। নির্বাচন কমিশন ও বিএনপি সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে প্রথম ধাপের নির্বাচনেও ৭১টির মতো বিস্তারিত..

১৬ বছর পর আঁখি আলমগীরের সঙ্গে আসিফ

আজ নারী দিবস। দিনটিতে কাছের ও দূরের সব নারীকে শুভেচ্ছা জানাচ্ছেন পুরুষেরা। সেই তালিকায় রয়েছে জনপ্রিয় গায়ক আসিফ আকবরও। নারী দিবস উপলক্ষে আসিফ আকব নিজের ফেসবুকে লিখেছেন। তিনি সেখানে জানিয়েছেন বিস্তারিত..