ফাইনালে থাকছেন সাকিব

এশিয়া কাপ টি২০ ক্রিকেটের শিরোপার লড়াইয়ে ভারতের মোকাবিলায় নামবে স্বাগতিক বাংলাদেশ। এর আগে শনিবার হঠাৎ আশঙ্কার এক কালো মেঘ ভর করেছিল বাংলাদেশ শিবিরে। সেই আশঙ্কা ছিল বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব বিস্তারিত..

আমি সুস্থ হলে ওর জন্যই হব

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটের সামনে স্বামী আবুল প্রসঙ্গে নিজের অনুভূতির কথা এভাবেই প্রকাশ করেন স্ত্রী হালিমা খাতুন। আর হাসপাতাল শয্যায় শুয়ে আবুলেরও সহজ সরল স্বীকারোক্তি- ‘আমি সুস্থ বিস্তারিত..

হিলারির সমর্থনে কেটি

আমেরিকার নির্বাচনে কেটি পেরি আগেও প্রার্থীদের সমর্থনে কনসার্ট করেছেন। এবারও হিলারি ক্লিনটনের সমর্থনে কনসার্ট করছেন কেটি। অভিনেতা অরল্যান্ডো ব্লুমের সঙ্গে নতুন সম্পর্ক শুরু হয়েছে কেটির। দু’জনে চুটিয়ে ডেট করছেন। কিন্তু বিস্তারিত..

আগুনমুখী স্লোগানে প্রকম্পিত চারদিক

কার্ফু দিয়েও ঘরে রাখা যাচ্ছিল না বাঙালিকে। ক্রমেই বেগবান হয়ে উঠছে আন্দোলন। ঘর ছেড়ে পথে নামছে নানা পেশার ও বয়সের মানুষ। চারদিক প্রকম্পিত হচ্ছে -‘জয় বাংলা’, ‘তোমার আমার ঠিকানা, পদ্মা বিস্তারিত..

বছরের প্রথম পূর্ণগ্রাস সূর্যগ্রহণ বুধবার

৯ মার্চ দক্ষিণ-পূর্ব এশিয়া ও প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে দেখা যাবে পূর্ণ সূর্যগ্রহণ। ৪ মিনিট ৯ সেকেন্ড স্থায়ী এই পূর্ণগ্রাস সূর্যগ্রহণে ওই এলাকাগুলোতে নেমে আসবে রাতের অন্ধকার। ভারত মহাসাগরের ওপরে শুরু বিস্তারিত..

হাত বাড়ালেই হীরের গয়না

ছেলের পছন্দের কনেকে দেখতে যাবেন মা। অনামিকায় পরিয়ে দেবেন এনগেজমেন্ট রিং। মায়ের হাতে লাল টুকটুকে একটা ছোট্ট বাক্স। সোনার আংটি তো নিশ্চয়ই, তবে এর বিশেষত্ব আলাদা। আংটিতে বসানো চিনি দানার বিস্তারিত..

হারিয়ে যাচ্ছে শিমুল গাছ

রক্তে রাঙা লাল শিমুল ফুলে কোনো সৌরভ নেই। কিন্ত টকটকে লাল রঙের ফুলের অপরূপ সৌন্দর্য বিমোহিত করে সবাইকে। আবহমান গ্রামবাংলার মেঠোপথের পাশে থাকা শিমুল গাছের সারির চিরন্তন রূপ আজ হারিয়ে বিস্তারিত..

এবার কিশোরগঞ্জে শিশুপুত্রকে গলা কেটে হত্যা করলো মা

রামপুরার বনশ্রী এলাকায় দুই শিশুকে মায়ের গলার টিপে হত্যার রেশ কাটতে না কাটতেই কিশোরগঞ্জে মাহাথির মোহাম্মদ শাফি নামে ১৫ মাস বয়সী শিশুপুত্রকে গলা কেটে হত্যা করেছে তার মা। শনিবার বেলা বিস্তারিত..

তারাপুর চা বাগানের অবৈধ দখলদার ‘দানবীর’ রাগীব আলী

একজন মুসলিমকে সেবায়েত বানিয়ে তারাপুর টা বাগানের প্রায় হাজার কোটি টাকার দেবোত্তোর সম্পত্তি দখল করেন সিলেটের কথিত ‘দানবীর’ শিল্পপতি রাগীব আলী। তার কাছ থেকে উদ্ধারের জন্য ১৭ বছর আগেই সুপারিশ বিস্তারিত..

ফ্রিজে যেসব খাবার রাখতে মানা

মূলত খাবার সংরক্ষণের জন্যই ব্যবহার করা হয় ফ্রিজ। কিন্তু যে খাবারগুলো আমরা ফ্রিজে রাখি তার অনেকগুলোই রাখা ঠিক নয়। কারণ এতে খাবারের গুণগতমানের সঙ্গে নষ্ট হয় বৈশিষ্ট্য, স্বাদ এমনকি ‘রূপও’। বিস্তারিত..