মাছরাঙায় মিশুর পাওয়ার প্লে

ছিলেন বাংলাদেশ জাতীয় মহিলা ক্রিকেট দলের খেলোয়াড়। এরপরে নাম লেখান মডেলিং আর অভিনয়ে। উপস্থাপনাতেও তিনি প্রশংসিত হয়েছেন। সেই সাফল্যের ধারাবাহিকতায় এবার আরো একটি অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে দেখা যাবে সাবেক নারী বিস্তারিত..

ব্ল্যাটার-প্লাতিনির আজীবন জেল চান ম্যারাডোনা

নতুন প্রেসিডেন্ট পেয়ে গেলো ফিফা। উয়েফার সেক্রেটারি হিসেবে দায়িত্ব পালন করা জিয়ানি ইনফান্তিনোই হলেন ফিফার সর্বময় কর্তা। ফিফা প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর থেকেই ইনফান্তিনোকে অভিনন্দন জানিয়ে যাচ্ছেন বিশ্বের নানা প্রান্তের বিস্তারিত..

তরুণদের প্রতিচ্ছবিতেই বদলে যাচ্ছে বিএনপি

নব্বইয়ের দশকে রাজপথ কাঁপানো ছাত্রনেতাদের দিয়েই দলকে ঢেলে সাজাবেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। এমন গুঞ্জন শুরু হয়েছিল কাউন্সিলের আলাপ শুরুর পর থেকেই। এবার সেই গুঞ্জনই বাস্তবে পরিণত হতে যাচ্ছে। বিএনপি বিস্তারিত..

বেড়েছে রসুনের দাম

গত কয়েক মাস ধরেই বাড়তি আছে রসুনের দাম। সর্বশেষ এক সপ্তাহের ব্যবধানে রসুনের দাম প্রতিকেজিতে বেড়েছে ১০ টাকা। তবে কমে এসেছে পেঁয়াজের দাম। শীত মৌসুমের বিভিন্ন সবজিও বেশ কম দামে বিস্তারিত..

হ্যাপিকেই বিয়ে করছেন রুবেল

আলোচিত চিত্রনায়িকা হ্যাপি এবং বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের প্রেমকাহিনি নিয়ে দেশে-বিদেশে নানা গুঞ্জনের খবর বেশ পুরোনো। হ্যাপি এখন আলো ঝলমলে জীবনের আশা ত্যাগ করে ধর্মের পথে মনোনিবেশ বিস্তারিত..

ভাল ফলাফল অর্জনে লেখাপড়ায় বেশী মনোযোগী হতে হবে

ময়মনসিংহের জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ ফারুকী বলেছেন আজকের শিক্ষার্থী আগামী দিনের ভবিষ্যত, ভাল ফলাফল করতে হলে লেখাপড়ায় শিক্ষার্থীদের আরো বেশী মনোনিবেশ করতে হবে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা শরীরের জন্য গুরুত্বপূর্ণ ভুমিকা বিস্তারিত..

নারী বিশ্বকাপে নারী আম্পায়ার

ভারতে অনুষ্ঠেয় নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দু’জন নারী আম্পায়ার নিয়োগ করা হয়েছে। কোনো টুর্নামেন্ট আয়োজনের ইতিহাসে প্রথমবারের মতো এই উদ্যোগ নিয়েছে আইসিসি। সম্প্রতি পুরুষ ও নারী বিশ্বকাপের জন্য নিয়োগপ্রাপ্ত ৩১ বিস্তারিত..

সচেতনতার মাধ্যমে রোগ প্রতিরোধ সম্ভব : স্পিকার

স্বাস্থ্যসেবা সম্পর্কে জনগণের মধ্যে সচেতনতা সৃষ্টিতে প্রচারের মাধ্যমে ভূমিকা পালনের জন্য গণমাধ্যম কর্মীদের প্রতি আহবান জানিয়েছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। শনিবার রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের বিস্তারিত..

কাউন্সিলের পর ঐক্যবদ্ধ আন্দোলন

বিএনপির কাউন্সিলে পদে পদে বাধা দেয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ। তিনি বলেন, পদ-পদবির লোভে নয়, বেগম খালেদা জিয়ার নির্দেশে এবং নির্দেশনায় কাউন্সিলের বিস্তারিত..

নতুন অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

নরসিংদীর পলাশে বেসরকারি ব্যবস্থাপনায় গড়ে উঠতে যাওয়া অর্থনৈতিক অঞ্চলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। রোরবার সকাল সাড়ে দশটায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ অর্থনৈতিক অঞ্চলের বিস্তারিত..