শীর্ষে সেই সাকিব আল হাসানই

বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান আবারো ওয়ানডে অলরাউন্ডারদের তালিকায় শীর্ষে রয়েছেন। অলরাউন্ডার র্যাঙ্কিংয়ে দুই ও তিনে থাকা মোহাম্মদ হাফিজ (৩৬৩) ও দিলশানের (৩৪৯) চেয়ে নিরাপদ দূরত্বে রয়েছেন সাকিব (৪১৬)। ফলে বিস্তারিত..

ভালোবাসা ধরে রাখার জন্য…

স্বামী-স্ত্রী বা প্রেমিক-প্রেমিকার মধ্যে ঝগড়া হলে অনেকেই ভাবেন, ‘আমার সঙ্গীটি যদি একটু অন্যরকম হতো, তাহলে হয়ত এমনটা হতো না, তাই না? কিন্তু সেটা তো সম্ভব নয়৷ তাই এক্ষেত্রে কী করণীয় বিস্তারিত..

প্রতিজ্ঞা ভেঙে চুমু খেলেন কারিনা

প্রতিজ্ঞা করেছিলেন বিয়ের পর সিনেমার পর্দায় কাউকে চুমু খাবেন না। এমনকি স্বামী সাইফ আলী খানের সঙ্গেও চুম্বন দৃশ্যে আপত্তি তুলেছিলেন। অবশেষে সেই পণ ভাঙলেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। চুমু বিস্তারিত..

ইউপি নির্বাচন : মনোনয়ন নিয়ে খুলনায় শাসক দলে গৃহদাহ

খুলনায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে শাসক দল আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে গৃহদাহ শুরু হয়েছে। মনোনয়ন সভায় প্রার্থী ও তার অনুসারীদের মধ্যে দাকোপে হাতাহাতি এবং বটিয়াঘাটায় দলীয় কার্যালয়ে হামলা-ভাঙচুর, কয়রায় বিস্তারিত..

ওবামার কাছে আফিয়া সিদ্দিকীর মায়ের আবেদন

বারাক ওবামা প্রেসিডেন্ট হোয়াইট হাউজ ওয়াশিংটন, ডিসি২৯৫০০ প্রিয় মি. প্রেসিডেন্ট, আমার নাম ইসমত সিদ্দিকী। ড. আফিয়া সিদ্দিকী আমার কন্যা। সে এমন একজন যার সম্পর্কে আপনি ইতোমধ্যে হয়তো শুনে থাকবেন। সম্ভবত, বিস্তারিত..

কৃষিজমি কমে যাওয়া রোধ করুন

কৃষিজমির পরিমাণ দিন দিন আশঙ্কাজনক হারে কমে যাচ্ছে। জনসংখ্যার ঘনত্বের কারণে রাজধানীসহ দেশের বিভিন্ন অঞ্চলে কৃষিজমি ব্যবহার হচ্ছে নগরায়নে। শিল্পকারখানা ও বিভিন্ন ধরনের স্থাপনায় গত এক-দেড় দশকে এ চিত্র ব্যাপকভাবে বিস্তারিত..

লেবু চা কেন খাবেন

লেবু চা আমরা কম-বেশি সবাই পান করে থাকি। এই লেবু চায়েই আছে অসংখ্য উপকারী দিক, যা আমরা অনেকেই জানি না। চলুন জেনে নেই লেবু চায়ের উপকারি দিক– রক্তে কোলেস্টেরলের মাত্রা বিস্তারিত..

হত্যা মামলা ধামাচাপা : তারেকের বিষয়ে রায় ১৬ মার্চ

বসুন্ধরা গ্রুপের পরিচালক হুমায়ুন কবির সাব্বির হত্যাকাণ্ড ধামাচাপা দিতে তারেক রহমানসহ কয়েকজনের ২১ কোটি টাকা ঘুষ গ্রহণের মামলা বাতিল প্রশ্নে জারি করা রুলের ওপর রায় ঘোষণার জন্য আগামী ১৬ মার্চ বিস্তারিত..

শেখ হাসিনা ভাঙবেন মচকাবেন না: শেখ সেলিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশে তার ওপর ১৮ বার হামলা হয়েছিল। খালেদা জিয়া ও তারেক রহমান তাকে হত্যার উদ্দেশে ২১ আগস্ট বিস্তারিত..

ইউপিতে টিকিট দেবেন মির্জা ফখরুল

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের টিকিট দেবেন দলটির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার দুপুরে নির্বাচন কমিশনে (ইসি) গিয়ে বিএনপির চেয়ারপারসনের পাশাপাশি সিনিয়র ভাইস চেয়ারম্যান পদে বিস্তারিত..