অস্ত্র জমা দিয়েছি কিন্তু ট্রেনিং জমা দেইনি : মোজাম্মেল

ক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম. মোজাম্মেল হক বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেছেন তিনি (খালেদা জিয়া) ক্ষমতায় আসলে বাংলাদেশের নাম পরিবর্তন করে পাকিস্তান করবেন। শনিবার সন্ধ্যায় শেরপুর শহরের বিস্তারিত..

শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্টে হয়রানির শিকার শিক্ষকরা

অবসরপ্রাপ্ত ২৭ হাজার এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারী শিক্ষা মন্ত্রণালয়ের অধীন বেসরকারি শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্টের টাকা তুলতে হন্য হয়ে ঘুরছেন দ্বারে দ্বারে। দীর্ঘ চাকরি জীবনে যে এমপিও পেয়েছেন, সেখান থেকে এই তহবিলের জন্য বিস্তারিত..

চলচ্চিত্রে নিয়মিত হবো : তিশা

জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ছোট পর্দার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন। নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ‘থার্ড পারসন সিংগুলার নাম্বার’ ছবির মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষিক্ত হন তিশা। পরবর্তীতে সেই বিস্তারিত..

মির্জা আব্বাস হাসপাতালে

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে পাঠানো হয়। বিস্তারিত..

এক মন্ত্রী সভাপতি আরেক মন্ত্রী সম্পাদক

অবশেষে দীর্ঘ প্রতীক্ষার পর সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে প্রায় ২০ বছর পর কুমিল্লা (দক্ষিণ) জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে পরিকল্পনা মন্ত্রী আ.হ.ম মুস্তফা কামালকে (লোটাস কামাল) সভাপতি বিস্তারিত..

শিক্ষার্থীরা যাতে জঙ্গিবাদে না জড়ায়: রাষ্ট্রপতি

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা যাতে জঙ্গিবাদী কাজে না জড়াতে পারে সেজন্য শিক্ষক ও অভিভাবকসহ সংশ্লিষ্ট সবাইকে সচেতন থাকার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। শনিবার রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে সাউথইস্ট ইউনিভার্সিটির পঞ্চম বিস্তারিত..

খেলতে পারাটাই হবে বড় পাওনা : মুস্তাফিজ

ক্রিকেটের সবচেয়ে বড় বাণিজ্যিক টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। ষষ্ঠ বাংলাদেশি ক্রিকেটার হিসেবে আইপিএলে দল পেয়েছেন ‘কাটারবয়’ মুস্তাফিজুর রহমান। ৫০ হাজার রূপি ভিত্তিমূল্য থেকে ১ কোটি ৪০ লাখ রূপিতে মুস্তাফিজকে বিস্তারিত..

প্রেমের কথাই অস্বীকার ক্যাটরিনার

বলিউড তারকা রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের মন দেওয়া-নেওয়ার সম্পর্কের পাট চুকে যাওয়ার গুঞ্জন ভিত্তিহীন হয়ে পড়লো একটি মন্তব্যে! সবরকম গুজনের মুখে তালা দিয়ে ৩২ বছর বয়সী এই অভিনেত্রী জানালেন, বিস্তারিত..

ছাত্র টানতে নগ্ন শিক্ষিকা

বিশ্বের নানা প্রান্তের মানুষের মধ্যে বিদেশি ভাষা শেখার আগ্রহ রয়েছে । ইদানিং এই বিদেশি ভাষা শেখার জন্য শুধু দেশ বিদেশের ইনস্টিটিউটগুলোই নেই, রয়েছে একাধিক ওয়েবসাইট। যারা অনলাইন টিউটার হিসেবে বিদেশি বিস্তারিত..

নারীর যেসব অভ্যাস পছন্দ করে পুরুষ

ভালবাসার মানুষের সব কিছুই নাকি ভাল লাগে। তবে কিছু কিছু ব্যাপার আছে যা ভালবাসার মানুষটির অন্যসব অভ্যাসের চেয়ে একটু বেশিই ভাল লাগে। স্ত্রী কিংবা বান্ধবীর কিছু কিছু অভ্যাসও পুরুয়ের পছন্দের বিস্তারিত..