ডিএমপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে ৩টা থেকে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনসের প্যারেড গ্রাউন্ডে অনুষ্ঠানটির আয়োজন করা হয়। প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে কনসার্টের আয়োজন বিস্তারিত..

মাশরাফির প্রেম এবং বিয়ের গল্প

মাশরাফি বিন মর্তুজার আড্ডাবাজি এবং বন্ধু বাৎসল্যের কথা কার না জানা। ছোটবেলা থেকেই ছিলেন ডানপিটে। বন্ধুদের নিয়ে হই-হুল্লোড়, চিত্রা নদীতে সাঁতার কাটা আর ঘুরে বেড়ানোই ছিল নিত্য কাজ। এসব কিছুর বিস্তারিত..

মেসির দেখা পাচ্ছে সেই বালক

ছোট এক শিশু মুরতাজা আহমাদি। ফুটবল খেলাকে খুবই ভালবাসে। আর ফুটবল মানেই তার কাছে লিওনেল মেসি। তাই আপন খেয়ালে পরে নিয়েছিল আর্জেন্টিনার দশ নম্বর জার্সিটা। আসলে, মূল জার্সিটা তো জোটেনি বিস্তারিত..

৩ কলেজ ছাত্র গ্রেফতার-খুনের দায় স্বীকার

ময়মনসিংহের শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজের ছাত্র এইচএসসি পরীক্ষার্থী মোহতাসিন বিল্লাহ শাকিল হত্যাকান্ডের মূলহোতা জামিল হোসেন পিয়াস ওরফে এল. পিয়াস, আসাদুজ্জামান পিয়াস ও সিয়ারত ইয়াসিন তোবাসহ ৩ কলেজ ছাত্রকে গ্রেফতার বিস্তারিত..

মায়ের দুধে রক্ষা ৩০ হাজার কোটি ডলার

মায়ের দুধ যে শিশুর শরীর-স্বাস্থ্যের জন্য অতুলনীয় এ কথা কে না জানে। এ কথা শুনলে অনেকেই অবাক হবেন যে, দীর্ঘদিন ধরে যে মায়েরা সন্তানকে বুকের দুধ পান করান, তারা বছরে বিস্তারিত..

চিশতিই থাকছেন ফারমার্স ব্যাংকের নির্বাহী চেয়ারম্যান

ফারমার্স ব্যাংকের নির্বাহি কমিটির চেয়ারম্যান মাহবুবুল হক চিশতিকে অব্যাহতি প্রদানের আদেশ স্থগিত করে হাইকোর্টের দেয়া আদেশ বহাল রেখেছেন আপিল বিভাগ। একইসঙ্গে এ বিষয়ে জারি করা রুল আগামী ১৫ ফেব্রুয়ারীর মধ্যে বিস্তারিত..

১৬০০ কর্মী ছাঁটাই করবে ইয়াহু

মার্কিন প্রযুক্তি খাতের বহুজাতিক কোম্পানি ইয়াহু কর্তৃপক্ষ ব্যয় সংকোচনের জন্য কর্মী ছাঁটাইয়ের পরিকল্পনা করছে। পাশাপাশি করপোরেশনটির কয়েকটি ইউনিট বন্ধ করাও হতে পারে। ওয়াল স্ট্রিট জার্নালের বরাত দিয়ে রয়টার্স জানিয়েছে, ইয়াহুর বিস্তারিত..

মেসির দেখা পাচ্ছে সেই বালক

ছোট এক শিশু মুরতাজা আহমাদি। ফুটবল খেলাকে খুবই ভালবাসে। আর ফুটবল মানেই তার কাছে লিওনেল মেসি। তাই আপন খেয়ালে পরে নিয়েছিল আর্জেন্টিনার দশ নম্বর জার্সিটা। আসলে, মূল জার্সিটা তো জোটেনি বিস্তারিত..

ঢাকায় পাকিস্তানের হাইকমিশনারকে তলব

ঢাকায় নিযুক্ত পাকিস্তানের হাইকমিশনার সুজা আলমকে তলব করেছে পররাষ্ট্র মন্ত্রণালয়। আজ মঙ্গলবার বেলা একটার দিকে ভারপ্রাপ্ত পররাষ্ট্রসচিব রিয়ার অ্যাডমিরাল (অব.) মো. খুরশেদ আলম নিজ কার্যালয়ে তাঁকে ডেকে পাঠান। এ সময় বিস্তারিত..

বৃক্ষ মানবের রক্তের নমুনা যাচ্ছে যুক্তরাষ্ট্রে

বাংলাদেশে ‘বৃক্ষ মানব’ নামে পরিচিত অজ্ঞাত রোগে আক্রান্ত আবুল বাজানদারের রক্ত পরীক্ষার জন্য যুক্তরাষ্ট্রে নমুনা পাঠানো হচ্ছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থার সহায়তায় বাজানদারের রক্তের নমুনা আজ যুক্তরাষ্ট্রে পাঠানো হবে। খবর বিবিসির। বিস্তারিত..