ঈমানী চেতনা নষ্টের গভীর ষড়যন্ত্র চলছে : শফী

হেফাজতে ইসলামের আমীর শাহ আহম্মদ শফী বলেছেন, দেশি-বিদেশি ইসলামের দুশমনরা নানা অপপ্রচার, ঘৃণা-বিদ্বেষ ছড়িয়ে মুসলমানদের ঈমানী চেতনাকে নষ্ট করার গভীর ষড়যন্ত্র চালাচ্ছে। শুক্রবার দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার বার্ষিক বিস্তারিত..

নির্যাতন ভোগ করে দ্রেশদ্রোহি আর পালিয়ে বেড়ানোরা মুক্তিযোদ্ধা: মেজর হাফিজ

ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার রাষ্ট্রপরিচালনায় ব্যর্থ হয়ে এখন জনগণের দৃষ্টি ভিন্ন দিকে ফেরাতে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মামলা দেয়া হয়েছে বলে দাবি করেছেন দলটির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) বিস্তারিত..

সৌন্দর্যের রহস্য ফাঁস করলেন জোন্স

হলিউডের লাস্যময়ী অস্কারজয়ী অভিনেত্রী ক্যাথেরিন জেটা জোন্স। জীবনের ৪৫ বসন্ত পার করে ফেলেছেন। তবুও ধরে রেখেছেন তার শিশিরসিক্ত ত্বক। সম্প্রতি যুক্তরাজ্যভিত্তিক গণমাধ্যম ডেইল মেইলকে দেয়া এক সাক্ষাৎকারেও জানালেন তার তারুণ্য বিস্তারিত..

হোয়াইট হাউজের সামনে হবে একুশের অনুষ্ঠান

মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রপতির দাপ্তরিক বাসভবন হোয়াইট হাউজের সামনে প্রথমবারের মতো অমর একুশে উদযাপন করবে প্রবাসী বাংলাদেশিরা। মুক্তিযুদ্ধের স্বপক্ষ শক্তির ব্যানারে আয়োজিত একুশের এই অনুষ্ঠানটি হবে ২০ ফেব্রুয়ারি। হোয়াইট হাউজের সামনে বিস্তারিত..

মধুময় দাম্পত্য জীবনের জন্য আঙুর

প্রাচীন গ্রিকদের কাছে আঙুরের তৈরি মদ ছিল ‘দেবতার রক্ত’-এর সমতুল্য। ‘সুপার ফুড’ হিসেবে পরিচিত আঙুরে রয়েছে ভিটামিন এ, বি৬, বি, ফোলেট, পটাশিয়াম, আয়রন, সেলেনিয়াম, ক্যালসিয়াম, ফসফরাস, ম্যাগনেসিয়াম। স্বাস্থ্যের জন্য উপকারী বিস্তারিত..

রেকর্ড গড়ল শাকিরার ওয়াকা ওয়াকা

নেলসন ম্যান্ডেলার দেশ আফ্রিকায় অনুষ্ঠিত ফুটবল বিশ্বকাপের ‘থিম সং’ই ছিল ‘ওয়াকা ওয়াকা’। ২০১০ সালে প্রকাশিত গানটির ভিডিওতে কে ছিলেন না? লিওনেল মেসি, জেরার্ড পিকে, নেইমার থেকে শুরু করে ফুটবল বিশ্বের বিস্তারিত..

অবসরভাতার যাতাকলে পিষ্ট এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীরা

মুক্তিযুদ্ধে অংশ নিয়ে দেশ স্বাধীনে ভূমিকা রাখেন নরসিংদীর সিরাজুল ইসলাম। স্বাধীনতাত্তোর শিক্ষিত জাতি গঠনে তিনি যোগ দেন শিক্ষকতা পেশায়। নরসিংদী পৌর এলাকার মীর ইমদাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে দীর্ঘ বিস্তারিত..

সেরা প্রযুক্তি ব্যক্তিত্বের তালিকায় জয়-পলক

বাংলাদেশের উন্নয়নে যুগান্তকারী এক দর্শন ‘ডিজিটাল বাংলাদেশ’ প্রতিপাদ্য। সমৃদ্ধ ও উন্নত সোনার বাংলা গড়তে নতুন অভিধা হিসেবে ডিজিটাল বাংলাদেশ প্রতিপাদ্য বাস্তবায়িত করছে ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার। তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিস্তারিত..

খালেদাকে ক্ষমা চাইতে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, মুক্তিযুদ্ধে শহীদের সংখ্যা নিয়ে বিএনপির নেত্রী খালেদা জিয়া মিথ্যাচার করেছেন। এজন্য জাতির কাছে তওবা করে তাকে ক্ষমা চাইতে হবে। পেট্রলবোমা মেরে ও মানুষ পুড়িয়ে হত্যা বিস্তারিত..

মালয়েশিয়ায় বৈধ হচ্ছেন বাংলাদেশি শ্রমিকরা

মালয়েশিয়ায় অবস্থানকারী অবৈধ শ্রমিকদের বৈধতা দেয়ার ঘোষণা দিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী নাজিব রাজাক। বৃহস্পতিবার সংসদে এ ঘোষণা দেন তিনি। তবে কবে নাগাদ এ সিদ্ধান্ত কার্যকর হবে এ ব্যাপারে সরকারের পক্ষ থেকে বিস্তারিত..